• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়গঞ্জে ফেসবুকে পোস্ট করে স্ত্রীকে সুরক্ষিত ফিরে পেলেন স্বামী

  • |

ফেসবুকে পোস্ট করার পর নিজের স্ত্রীকে সুরক্ষিত অবস্থায় ফিরে পেলেন। গত কাল রাত ১ টার সময় মানিক সরকারের স্ত্রী তার বাড়ি ফেরার রাস্তা হারিয়ে ফেলে। সেই সময় ওই রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন রায়গঞ্জ ডিপোর সভাপতি কৌশিক দে। তিনি দেখেন এক মহিলা চাদর মোড়া অবস্থায় পরে আছে। কৌশিক বাবু মহিলার সাথে কথা বলার পর বাড়ির ঠিকানা ফেসবুকে পোস্ট করে এবং ওই মহিলাকে রায়গঞ্জ থানায় নিয়ে যায়। ফেসবুকে জানতে পেরে ছুটে যান থানাতে।

রায়গঞ্জে ফেসবুকে পোস্ট করে স্ত্রীকে সুরক্ষিত ফিরে পেলেন স্বামী

এরপরই আই এন টিটি ইউ সি'র তৃনমূল নেতার মানবিক দিক ফুটে উঠে। উত্তর দিনাজপুর জেলায় রায়গঞ্জ তৃনমূল কংগ্রেসের স্ত্রীকে ফিরে পেয়ে তৃনমূল শ্রমিক সংগঠনের নেতা তিনি কৌশিক দে কে ধন্যবাদ জানান। রায়গঞ্জ রারিয়া গ্রামের খাওপুকুর এলাকার বাসিন্দা ওই মহিলা। বেশ কিছু দিন আগে হায়দ্রাবাদে চিকিৎসা করার পর মর্মান্তিক ঘটনার শিকার হয়।

কৌশিক বাবু বলেন গত কাল রাতে এক নেমন্তন্ন বাড়ি থেকে বন্ধুদের সাথে নিয়ে বাড়ি ফিরছিলাম এই সময় চোখে পড়ে রায়গঞ্জ শহরের ফোয়ারা মোড়ের কাছে মহাত্মা গান্ধী রোডে রাস্তার উপরেই এক মহিলা চাদরমুরি দিয়ে পড়ে আছে। তারপর কাছে গিয়ে ওই মহিলার সাথে কথা বলে জানতে পারি ওই মহিলা পথ হারিয়ে ফেলেছেন। তৎক্ষনাৎ ওই মহিলাকে জল ও খাবার কিনে দিয়ে তাকে রায়গঞ্জ থানায় নিয়ে যায়।

এরপরই কৌশিক বাবু ওই মহিলার হারিয়ে যাওয়ার বিষয়টি ফেসবুকে পোস্ট করেন। রায়গঞ্জের রারিয়া গ্রামের বাসিন্দা মানিক সরকার গ্রামেরই এক যুবকে ফেসবুকে তার স্ত্রীর ছবি দেখতে পেয়ে তৃনমূল শ্রমিক সংগঠনের নেতা কৌশিক বাবুর সাথে যোগাযোগ করে। এরপর রায়গঞ্জ থানায় এসে তার স্ত্রীকে খুঁজে পান। মানিক বাবু জানান স্ত্রী আচমকা বাড়ি থেকে নিখোঁজ হয়ে যাওয়ার পর চরম দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি।

সাম্প্রতিক কালে হায়দ্রাবাদের তরুণী চিকিৎসকের মর্মান্তিক শিকারের ঘটনার কথা মনে পড়ে শিউরে ওঠেন তিনি। তবে তিনি বলেন এটা নিশ্চিত এরাজ্যর মানুষের মানবিক দিক আছে বলেই আমি স্ত্রীকে ফিরে পেলাম। এ রাজ্যের নারীরা আজও নিরাপদে আছে। তার উপরে কৌশিক দের মতো বিশ্বস্ত সৈনিকেরা যেখানে রয়েছেন সেখানে নারীরা বিপদমুক্ত। হারিয়ে যাওয়া স্ত্রীকে ফিরে পেয়ে মানিক বাবু অজস্র ধন্যবাদ জানিয়েছেন তৃনমূল নেতা কৌশিক দে কে। তৃনমূল শ্রমিক নেতা কৌশিক দে বলেন এরাজ্যের মুখ্যমন্ত্রীর নাম মমতা বন্দোপাধ্যায়। আমরা তাঁর সৈনিক হিসেবে কাজ করি মানুষের সেবায় বাংলার যুব সমাজকে তারমতো এগিয়ে আসার আহ্বান জানাই।

আসানসোলের পুলিশের ওপর গুলি চালানোর ঘটনায় গ্রেফতার ২

English summary
Wife recovered after husband's Facebook post in Raiganj
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X