• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিখোঁজ স্বামীকে খুঁজতে সিবিআই তদন্তের দাবিতে অনশনে স্ত্রী

  • By অভীক
  • |

৪ মাস ধরে হদিশ নেই স্বামীর। থানা, পুলিশ এমনকি রাজ্যের তদন্তকারী সংস্থা সিআইডি কে জানিয়েও কোনো ফল হয়নি। তাই বাধ্য হয়ে এবার করোনা পরিস্থিতির মধ্যেই পরিবারের সদস্যদের নিয়ে তার হারানো স্বামীকে খুঁজে দেওয়ার দাবিতে সিবিআই তদন্ত চেয়ে রাস্তায় বসে পড়লেন স্ত্রী।

নিখোঁজ স্বামীকে খুঁজতে সিবিআই তদন্তের দাবিতে অনশনে স্ত্রী

সোমবার এমনই ঘটনার সাক্ষী থাকল বর্ধমান শহর। বর্ধমান শহরের ৩ নং ইছলাবাদ এলাকার বাসিন্দা চঞ্চল দত্ত পেশায় জায়গা জমির কারবারী করে। পরিবারের বক্তব্য, চঞ্চল দত্ত গত ১৮ মার্চ সকালে বাড়ি থেকে বেড়িয়ে যান। তারপর থেকে আর তাঁর কোনো খবর মেলেনি।

চঞ্চলবাবুর স্ত্রী শীলা দত্ত জানিয়েছেন, এই ঘটনায় বর্ধমান থানায় নিখোঁজ ডায়েরী করেন। পরে অভিযোগও করেন। জেলা পুলিশের পাশাপাশি সিআইডি কেও জানানো হয়। কিন্তু তদন্তের কোনো অগ্রগতি নেই। গত ৪ মাসে পুলিশ তাঁদের কোনো হদিসই দিতে পারেনি। এমনকি থানাতে গেলেও কিছুই জানানো হচ্ছে না বলে অভিযোগ তাদের।

ইতিমধ্যে একটি মৃতদেহ দেখিয়ে তা চঞ্চল দত্তের বলে পুলিশ দাবী করলেও কোনো সঠিক প্রমাণ দেখাতে পারেনি। তিনি জানিয়েছেন, কার্যত জেলা পুলিশের তদন্তে তাঁরা খুশী নন। তাই বাধ্য হয়েই তাঁর স্বামীর হদিশ পেতে সিবিআই তদন্তের দাবী জানাতেই তাঁরা বাধ্য হয়ে পথে বসেছেন।

এদিন দত্ত পরিবার বর্ধমান শহরের জিটি রোড, কার্জন গেট চত্বরে ধর্ণায় বসেছেন। কার্যত এই দৃশ্য দেখে পথচলতি মানুষ থমকে দাঁড়িয়ে যাচ্ছেন এবং এবং প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলছেন।

কলকাতা পুরসভার কেয়ারটেকার বোর্ডের মেয়াদ বাড়াল হাইকোর্ট

English summary
Wife demands CBI probe after husband missing for four months in Burdwan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X