• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেন নাড্ডার নজরে মালদহ, লোকসভা ভোটে ইংরেজ বাজারের সাফল্যের সমীকরণেই এগোচ্ছে পদ্ম শিবির?

আজ রাতেই শহরে পা রাখছেন বিজেপির রাজ্য সভাপতি জেপি নাড্ডা। আগামিকাল থেকে শুরু হচ্ছে রাজ্যে তাঁর একাধিক কর্মসূিচ। পরিবর্তন যাত্রার সূচণার পাশাপাশি আগামিকাল ৩ ঘণ্টার ঝটিকা সফরে মালদহ যাবেন তিনি। হঠাৎ করে মালদহে কেন নজর পড়ল নাড্ডার এই নিয়ে জল্পনার পারদ চড়ছে। রাজনৈিতক মহলের মতে লোকসভা ভোটে মালদহের ইংরেজবাজারে ৯৪ হাজার ভোটে এগিয়ে ছিল বিজেপি। সংখ্যালঘু এলাকা হলেও ইংরেজবাজারে বিজেপির এই বিপুল সাফল্যকে বিধানসভা ভোটেও কাজে লাগাতে চাইছে বিজেপি সেকারণেই ঝটিকা সফর হলেও মালদহে একবার পা রাখতে চাইছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এতে সেখানকার দলীয় কর্মী সমর্থকদের মনোবল আরও বাড়বে।

একনজরে জেপি নাড্ডার সফর সূচি
রাজ্য সফরে নাড্ডা

রাজ্য সফরে নাড্ডা

আই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। থাকবেন রবিবার পর্যন্ত। রাজ্যে একাধিক কর্মসূচি রয়েছে জেপি নাড্ডার। এবারে সবচেয়ে বড় কর্মসূচি হল পরিবর্তন যাত্রার সূচণা করা। এই নিয়ে রাজ্য সরকারের সঙ্গে টানা পোড়েন চলছিল বিজেপির। অবশেষে শর্তসাপেক্ষে যাত্রার অনুমতি দিয়েছে নদিয়া জেলা প্রশাসন। আগামিকাল নবদ্বীপ থেকে পরিবর্তন যাত্রার সূচণা করবেন জেপি নাড্ডা।

মালদহ সফরে নাড্ডা

মালদহ সফরে নাড্ডা

এরই মাঝে আবার মালদহে যাচ্ছেন বিজেপির রাজ্য সভাপতি। সেখানে মাত্র ৩ ঘণ্টা থাকবেন তিনি। সেখানে ইংরেজ বাজার ও মালদহ দুটি কেন্দ্রে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন জেপি নাড্ডা। পুরাতন মালদহের ডিস্কো মোড়ে তিন হাজার কৃষকদের সঙ্গে মহাভোজ সারবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। কৃষক সুরক্ষা অভিযানের সমাপ্তি ঘোষণা করবেন এখান থেকেই।

কেন মালদহে নজর

কেন মালদহে নজর

মালদহে হঠাৎ করে কেন নজর পড়ল নাড্ডার। এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। তার অন্।তম কারণ ইংরেজবাজার। লোকসভা ভোটে ইংরেজ বাজার লোকসভা কেন্দ্রে ৯৪,০০০ ভোটে এগিয়ে ছিল বিজেপি। সংখ্যা লঘু এলাকা হলেও বিজেপির সাফল্যকে লঘু করে দেখছেন না বিজেপির দিল্লির নেতারা। সেকারণেই মালদকে গুরুত্ব দিতে ঝটিকা সফর হলেও মালদহে যাচ্ছেন নাড্ডার। এতে সেখানকার দলীয় কর্মীরা নতুন উদ্যোম পাবেন। সেই লক্ষ্যেই এগোন নাড্ডার।

প্রান্তিক কৃষকদের সঙ্গে কথা

প্রান্তিক কৃষকদের সঙ্গে কথা

মালদহ সফরে গিয়ে সেখানকার প্রান্তিক কৃষকদের সঙ্গে সরাসরি জনসংযোগ করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেিপ নাড্ডা। ২৫ ধরনের চাষের সঙ্গে যুক্ত কৃষকরা সেখানে উপস্থিত থাকবেন। সেখানে কৃষকদের সঙ্গে সরাসরি কথা বলার পর মালদহে আর নয় অন্যায় কর্মসূচিতে যোগ দেবেন বিেজপির সর্বভারতীয় সভাপতি। তাতে প্রায় লক্ষাধিক বিজেপি কর্মীসমর্থক যোগ দেবেন বলে মনে করা হচ্ছে।

রাজীবের দফতরের বিরুদ্ধে তদন্তে অনুমোদন মমতার মন্ত্রিসভার, একুশের আগে বিতর্ক তুঙ্গেরাজীবের দফতরের বিরুদ্ধে তদন্তে অনুমোদন মমতার মন্ত্রিসভার, একুশের আগে বিতর্ক তুঙ্গে

English summary
Why BJP Chief JP Nadda visit Maldha in his 3 day Bengal visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X