• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহ সৌমিত্রকে কি কলকাতার বৈঠকে ভর্ৎসনা করেন! মুখ খুলে কোন ঘটনার কথা জানালেন বিজেপি সাংসদ

  • |

সদ্য শেষ হয়েছে অমিত শাহের বঙ্গ সফর। আর তার হাত ধরেই একের পর এক পট পরিবর্তন হয়েছে রাজ্যের রাজনীতিতে। অমিত শাহের বঙ্গ সফরেই তৃণমূলের হেভিওয়েট শুভন্দুর সঙ্গে একঝাঁক তৃণমূল নেতা বিজেপিতে যোগ দেন। এরপর অমিত শাহ নিউটাউনের বৈঠকে দলের সাংসদদের সঙ্গে ভোট সম্পর্কিত একাধিক আলোচনায় বসেন। সেই বৈঠক নিয়েও এদিন মন্তব্য করেছেন সৌমিত্র।

 সৌমিত্র-সুজাতা সম্পর্ক ও কিছু তথ্য

সৌমিত্র-সুজাতা সম্পর্ক ও কিছু তথ্য

সৌমিত্র খাঁ এদিন জানান, গত ৪ থেকে ৫ মাস ধরে তিনি ও সুজাতা আলাদা থাকতেন। মূলত রাজনৈতিক কিছু কাজেই সৌমিত্র এই কয়েকটি মাস স্ত্রীর থেকে আলাদা থাকতেন বলে জানান। মাঝে সামাজিক মাধ্যমে কথা হয়েছে বলে জানান তিনি।

 অমিত শাহের নিউটাউনের বৈঠক ও সৌমিত্র

অমিত শাহের নিউটাউনের বৈঠক ও সৌমিত্র

শোনা যাচ্ছে সুজাতার সঙ্গে সৌমিত্রর এউ তিক্ততা তুঙ্গে ওঠার আগে পার্টির মধ্যেও এক বৈঠতে অস্বস্তির শিকার হন সৌমিত্র। সদ্য নিউটাউনে দলের সাংসদদের সঙ্গে বৈঠকে বসেন অমিত শাহ। সেখানে নিজের নির্দিষ্ট কাজে সৌমিত্র পিছিয়ে পড়ায়, তাঁকে অমিত শাহ ভর্ৎসনা করেন বলে খবর।

মুখ খুললেন সৌমিত্র

মুখ খুললেন সৌমিত্র

সৌমিত্র জানান, অমিত শা সেদিন বলেন, যে 'তুমি কলকাতা এলে আর রসোগোল্লা খাবে না তা হয় না।' ফলে নিজের জায়গা ধরে রাখতে নিজের সংসদীয় এলাকায় আরও বেশি দাপট বাড়াতে হবে। আরও বেশি নজের সংসদীয় ক্ষেত্রে কাজ করতে হবে। প্রচার করতে হবে। এই বার্তা দিয়ে সৌমিত্র জানান দেন যে সেদিন সৌমিত্রকে সত্যিই অমিত শাহ আলাদা করে কথা বলেছিলেন।

 আবেগঘন সৌমিত্র

আবেগঘন সৌমিত্র

এদিন বিজেপির দফতর থেকেই সুজাতাকে পাঠানো তাঁর ডিভোর্স নোটিসের ঘোষণা করেন সৌমিত্র খাঁ। আবেগঘন সৌমিত্র এদিন দাবি করেন, মূলত পদের লোভে সুজাতা রাজনৈতিকভাবে অন্য রাস্তা বেছে নিয়েছেন। আর এরপর আর তাঁর সঙ্গে কোনও সম্পর্ক সৌমিত্র রাখতে চান না।

কলকাতাঃ শীতের আমেজে বিদেশি পাখির প্রদর্শনী

English summary
Why Amit Shah scolded Soumitra Khan in Rajarhat meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X