• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় ফের ভোটের বাদ্যি বেজেছে, আসন্ন নির্বাচনে কে হবেন বিজেপি প্রার্থী, চর্চায় ৪ নাম

করোনার প্রভাব থেকে এখনও মুক্ত নয় বাংলা। প্রতিদিনই ধারাবাহিকভাবে বাড়ছে সংক্রমণ। তবু তারই মধ্যে বেজে গেল ভোটের বাদ্যি। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে ফের একবার অ্যাসিড টেস্টে নামছে বিজেপিও তৃণমূল। আসন্ন ফালাকাটা উপনির্বাচনে বিজেপিতে প্রার্থী কে হবেন, ইতিমধ্যেই তা নিয়ে শুরু হয়ে চর্চা।

চারজন প্রার্থীর নাম নিয়ে জোর চর্চা

চারজন প্রার্থীর নাম নিয়ে জোর চর্চা

ফালাকাটা জয়কে পাখির চোখ করেছে তৃণমূল ও বিজেপি-উভয়পক্ষই। উভয়েই চাইছে এই নির্বাচন জিততে। ২০২১ নির্বাচনের আগে মানসিক দিক থেকে এগিয়ে থাকার এই লড়াইয়ে বিজেপিতে শুরু হয়ে গিয়েছে প্রার্থী নির্বাচন প্রক্রিয়াও। চারজন প্রার্থীর নাম নিয়ে জোর চর্চা চলছে। এর মধ্যে এবার কোনজনকে বেছে নেওয়া হয়, তা নিয়েই সরগরম রাজ্য রাজনীতি।

যে চার প্রার্থীকে নিয়ে চর্চা তুঙ্গে

যে চার প্রার্থীকে নিয়ে চর্চা তুঙ্গে

ফালাকাটা উপনির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে উঠে এসেছে চার জনের নাম। তাঁরা হলেন- দীপক বর্মন, রণজিৎ রায়, হেমন্তকুমার রায় ও নারায়ণ মণ্ডল। এদের মধ্যে হেমন্তকুমার রায় ও নারায়ণ মণ্ডল- উভয়েই আগে প্রার্থী হয়েছেন। তাঁরা উভয়েই পরাজিত হয়েছেন। এখন দেখার পরাজিত সেই প্রার্থীদের উপরই ভরসা রাখে কি না বিজেপি!

সবথেকে বেশি আলোচিত যাঁর নাম

সবথেকে বেশি আলোচিত যাঁর নাম

তবে চার নাম নিয়ে চর্চা শুরু হলেও, এবার সবথেকে বেশি আলোচিত হচ্ছে দীপক বর্মনের নাম নিয়ে। আরএসএস একজন সক্রিয় সদস্য দীপকবাবু। বুদ্ধিজীবী মহলেও তাঁর কদর রয়েছে। দীপক বর্মনের ভাবমূর্তি উজ্জ্বল হলেও তাঁর জনসংযোগে ঘাটতি রয়েছে বলে দাবি দলেরই একাংশের। তিনি বহিরাগত বলেও একটা অভিযোগ রয়েছে।

দুই নাম নিয়েই বেশি জল্পনা

দুই নাম নিয়েই বেশি জল্পনা

বাকি তিনজন ছাড়া রয়েছে আর এর নাম। তিনি রণজিৎ রায়। রণজিৎবাবু সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। তারপর থেকে তাঁর প্রভাব বাড়তে থাকে। রণজিৎবাবু প্রার্থী হলে বিজেপি বামেদের ভোট কাজে লাগাতে পারবে। এখন শেষোক্ত দুই নাম নিয়েই বেশি জল্পনা চলছে বিজেপির অন্দরে।

যে কেউ প্রার্থী হতে পারেন।

যে কেউ প্রার্থী হতে পারেন।

এখনও চূড়ান্ত হয়নি নাম। এই চার নামের মধ্যেই সীমাবদ্ধ থাকছে আলোচনা। তবে বিজেপির জেলা সভাপতি বলেছেন, যে কেউ প্রার্থী হতে পারেন। দল যাঁকে মনে করবে প্রার্থী করতে পারে। এখন চার নামের মধ্যেই কোনও নাম চূড়ান্ত হয় নাকি, এর বাইরে কোনও নাম উঠে আসে, তা-ই দেখার।

English summary
Who will be candidate of BJP in Falakata by election before 2021 Assembly Election. Four names are in speculation to be candidate.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X