• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সঙ্গে মিলে গেল কুণালের দাবি! একজন সিবিআইয়ের দ্বারস্থ, অন্যজন আদালতে

শুভেন্দু অধিকারী-সহ পাঁচ রাজনৈতিক প্রভাবশালী নেতাকে কোটি কোটি টাকা দিয়েছেন বলে চিঠি লিখেছেন সুদীপ্ত সেন। সপ্তাহকাল আগে প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে প্রথমবার সারদা কর্ণধার হিসাব বহির্ভূত টাকার কথা উল্লেখ করেন। এবার সেই চিঠির সত্যতা নিয়ে প্রশ্ন তুলে সিবিআইকে চিঠি লিখলেন শুভেন্দু। আর তৃণমূলের মুখপাত্র গেলেন আদালতে।

সিবিআইকে চিঠি লিখে খতিয়ে দেখার পরামর্শ শুভেন্দুর

সিবিআইকে চিঠি লিখে খতিয়ে দেখার পরামর্শ শুভেন্দুর

সুদীপ্ত সেন কোন নেতাকে কত টাকা দিয়েছেন তা উল্লেখ করেছেন প্রধানমন্ত্রী ও মুখ্যমন্ত্রীকে লেখা চিঠিতে। এই মর্মেই সিবিআইকে চিঠি লিখে বিষয়টি খতিয়ে দেখতে বলেছেন শুভেন্দু অধিকারী। সদ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দেওয়ার পরই সুদীপ্ত সেন ওই চিঠি লিখেছেন। শুভেন্দুর অভিষোগ, তাঁর ভাবমূর্তিকে কালিমালিপ্ত করতেই ওই চিঠি লেখা হয়েছে।

আদালতে নথির অন্তর্ভুক্ত করার আবেদন কুণালের

আদালতে নথির অন্তর্ভুক্ত করার আবেদন কুণালের

শুভেন্দু যখন সুদীপ্ত সেনের চিঠিকে বড়সড় যড়যন্ত্র বলে দাবি করে সিবিআইকে তদন্তের আর্জি জানিয়েছেন, তখন এই বিষয়টিকেই আদালতে নথির অন্তর্ভুক্ত করার আবেদন করেছেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। সিবিআই ও রাজ্য সরকারের দুই মামলায় এই চিঠির কপি কেস রেকর্ডে ঢুকিয়ে কুণালের আইনজীবী অয়ন চক্রবর্তী প্রশ্ন তুলেছেন এটা কি সত্যিই সুদীপ্ত সেনের লেখা?

সুদীপ্ত সেনের লেখা কি না তা খতিয়ে দেখা হোক

সুদীপ্ত সেনের লেখা কি না তা খতিয়ে দেখা হোক

তিনি দাবি করেছেন, সত্যিই এটা সুদীপ্ত সেনের লেখা কি না তা খতিয়ে দেখা হোক। কারণ সুদীপ্ত সেন এই প্রথম হিসাব বহির্ভূত নগদ অর্থের কথা বলেছেন। এই বিষয়টি তদন্ত করে দেখা দরকার। এই চিঠিতে সারদা কর্তা উল্লেখ করেছেন, কাকে কত টাকা দিয়েছিলেন। তালিকায় নাম আছে মুকুল রায়, শুভেন্দু অধিকারী, অধীর চৌধুরী, বিমান বসু ও সুজন চক্রবর্তীর।

চিঠিতে সুদীপ্ত সেনের দাবি, সিবিআইকে আবেদন শুভেন্দুর

চিঠিতে সুদীপ্ত সেনের দাবি, সিবিআইকে আবেদন শুভেন্দুর

চিঠিতে সুদীপ্ত সেন দাবি করেন, সিবিআই ও রাজ্য পুলিশকে উপযুক্ত পদক্ষেপ নিতে। পাল্টা চিঠি লিখে শুভেন্দু দাবি করেন, চিঠির সত্যতা ও ভিত্তি উভয়ই খতিয়ে দেখা হোক। অন্য কোনও তদন্তকারী সংস্থাকে ঢোকানোর চেষ্টা চলছে, শুভেন্দু সেদিকটাও সিবিআইকে জানিয়েছেন তাঁর লেখা চিঠিতে।

English summary
When Subhendu Adhikari writes to letter to CBI, Kunal Ghosh appeal to Court on Sarada issue.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X