• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জওয়ান ছিনতাইয়ের ঘটনায় এসএসবি-র অবস্থান কী, স্পষ্ট করলেন আইজি

  • |

এসএসবি জওয়ান ছিনতাইয়ের ঘটনায় উল্টো সুর কর্তৃপক্ষের গলায়। রাজ্য পুলিশের ক্ষোভকে সঙ্গত বলে জানিয়েছেন এসএসবি আইজি শ্রীকুমার বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি এমন ঘটনা যে অনভিপ্রেত তাও স্বীকার করে নিয়েছেন তিনি। এসএসবি কর্তৃপক্ষের তরফেও তদন্ত চলছে।

জওয়ান ছিনতাইয়ের ঘটনায় এসএসবি-র অবস্থান কী, স্পষ্ট করলেন আইজি

এসএসবি আইজি শ্রীকুমার বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ডায়মন্ডহারবারে রেডের ব্যাপারে আমি কিছু জানতাম না। গোটা বিষয়টি জানি এডিজি আইন-শৃঙ্খলার কাছ থেকে। এরপরে বিষয়টির খোঁজখবর নিই। তিনি জানিয়েছেন, দক্ষিণ ২৪ পরগনার যে ক্যাম্প থেকে এই অভিযান করা হয়েছে সেই ক্যাম্প থেকেও জানানো হয়নি।

আইজি বলেছেন, যদি কোনও জাল নোট চক্রের হদিশ এসএসবি জওয়ান বা ক্যাম্প পেয়েও থাকে তাহলেও সেখানে রাজ্য পুলিশকে না জানিয়ে অভিযান চালানোর কোনও এক্তিয়ার এসএসবি জওয়ানের নেই। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো উচিত ছিল।

গোটা ঘটনায় এসএসবি কর্তৃপক্ষ কোনওভাবেই জড়িত নয়। ইতিমধ্যেই বিভাগীয় তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছেন এসএসবি আইজি শ্রীকুমার বন্দ্যোপাধ্যায়। এমনকী তাঁর নির্দেশেই রাজ্য পুলিশ ক্যাম্পে গিয়ে অভিযুক্তকে গ্রেফতার করে ফের নিয়ে এসেছে বলে জানিয়েছেন আইজি।

এই মুহূর্তে কাজের সূত্রে শ্রীকুমার বন্দ্যোপাধ্যায় শিলিগুড়িতে রয়েছেন। কলকাতায় ফিরে এই বিষয়ে বিস্তারিত রিপোর্ট নেবেন তিনি। এছাড়া রাজ্য পুলিশের সঙ্গে এসএসবি-র তরফে যোগাযোগ রাখা হয়েছে।

English summary
SSB officials stand on Sarisha incident and Jawan abduction case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X