• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু অধিকারীর পদত্যাগ পত্র হাতে পেয়েই 'সমাধান'-এর বার্তা রাজ্যপাল ধনকড়ের

মন্ত্রিত্ব ছেড়েছেন শুভেন্দু অধিকারী। তিনি মুখ্যমন্ত্রীর কাছে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছেন। এই বিষয়ে রাজ্যপাল একটি টুইট করেন। তিনি লেখেন, 'আজ দুপুর ১টা ৫মিনিট নাগাদ মুখ্যমন্ত্রীকে সম্বোধন করে মন্ত্রী শুভেন্দু অধিকারীর পাঠানো পদত্যাগপত্র আমাকে ফরোয়ার্ড করা হয়েছে। বিষয়টি সাংবিধানিক দৃষ্টিকোণ থেকে সমাধান করা হবে।'

বেশ কিছুদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল শুভেন্দুর

বেশ কিছুদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল শুভেন্দুর

দলের সঙ্গে বেশ কিছুদিন ধরেই দূরত্ব তৈরি হয়েছিল শুভেন্দু অধিকারীর। গত কয়েকদিন ধরে রাজ্যের বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর ছবি সম্বলিত ব্যানার, পোস্টার দেখা গিয়েছে। তার নিচে লেখা- 'আমরা দাদার অনুগামী'। তিনিও দলের পতাকা ছাড়াই একাধিক জায়গায় সভা করেছেন।

নন্দীগ্রামে শহিদ দিবসে পৃথক সভা

নন্দীগ্রামে শহিদ দিবসে পৃথক সভা

নন্দীগ্রামে শহিদ দিবস উপলক্ষে সকালে তিনি সভা করার পর বিকেলে তৃণমূলের তরফে পৃথক সভা করা হয়। 'খেজুরি দিবস' উপলক্ষে খেজুরিতে অরাজনৈতিক ব্যানারে মিছিল করেন তিনি। এরপর থেকেই তাঁর তৃণমূলে থাকা নিয়ে আরও জল্পনা বাড়তে শুরু করে। ক্ষোভের বরফ গলাতে শুভেন্দুর সঙ্গে বৈঠক করেছিলেন তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা সৌগত রায়।

এইচআরবিসি-র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা

এইচআরবিসি-র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা

সমস্ত জল্পনা-কল্পনা উস্কে দিয়ে গতকাল এইচআরবিসি-র চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেন শুভেন্দু। গতকাল এইচআরবিসি চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দেওয়ার পর কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নতুন চেয়ারম্যান করা হয়। প্রসঙ্গত, শুভেন্দুর সঙ্গে দলের বৈঠক চলাকালীন কল‍্যাণ একের পর এক শুভেন্দুর সম্পর্কে তীর্যক মন্তব্য করেছিলেন।

জল্পনার অবসান করে আজ মন্ত্রিত্ব থেকে পদত্যাগ

জল্পনার অবসান করে আজ মন্ত্রিত্ব থেকে পদত্যাগ

শুভেন্দু চেয়ারম্যানের পদ ছাড়ার পরই কল্যাণকে সেই পদ দেওয়া হয়। তারপর থেকেই রাজনৈতিক জল্পনা শুরু হয়ে গিয়েছিল। তবে কি এবার মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করবেন তিনি? সমস্ত জল্পনার অবসান করে আজ তিনি মন্ত্রিত্ব থেকে ইস্তফা দিলেন।

একুশের জোট সঙ্গী বাছা নিয়ে হাইকমান্ড বনাম অধীর? কংগ্রেসের প্রস্তুতি নিয়ে বৈঠকে রাহুল গান্ধী

English summary
What did Governor Jagdeep Dhankhar tweet after Suvendu Adhikari forwarded his resignation letter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X