• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেবশ্রীকে কোন পরামর্শ দিলেন দিলীপ! না তৃণমূলে ,না বিজেপিতে থাকা রাজনীতিককে নিয়ে কোন পদক্ষেপ

ঘটনা অগাস্ট মাসের। সেই মাসের ১৪ তারিখ বিজেপির দিল্লির হেড কোয়ার্টারে রীতিমতো ঘটা করে বিজেপিতে যোগ দেন বাংলা রাজনীতির অন্যতম নাম শোভন চট্টোপাধ্যায়। আর তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দেন বান্ধবী বৈশাখীও। কিন্তু বিতর্কের সূত্রপাত অন্যকাণ্ড ঘিরে। বিতর্ক দানা বেঁধেছে সেদিন বিজেপির হেড কোয়ার্টারে দেবশ্রী রায়ের উপস্থিতি নিয়ে। সেই থেকে যে বিতর্ক শুরু হয়, তার আগুন এখনও ধিকধিক করে জ্বলছে। দেবশ্রী রায় এখন না 'তৃণমূলের না বিজেপি'র। এমন পরিস্থিতিতে দেবশ্রীকে নিয়ে মুখ খুললেন দিল্পী ঘোষ।

দিলীপের পরামর্শ

দিলীপের পরামর্শ

এই মুহূর্তে না তৃণমূলে না বিজেপিতে রয়েছেন দেবশ্রী রায়। বাংলার রাজনীতিতে তাঁর অবস্থান ঠিক কোথায়? এনিয়ে প্রশ্নে এখন তোলপাড়। তৃণমূলের তরফে এ নিয়ে কিছু না বলা হলেও, দিলীপ ঘোষ এই নিয়ে দেবশ্রী রায়কে কোন পরামর্শ দিয়েছেন তা খোলসা করলের দিলীপ নিজেই। বীরভূমে 'চায়ে পে চর্চা ' অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে, এক সাংবাদমাধ্যমকে দিলীপ দেবশ্রীর বিষয়ে জানান।

'শোভনদার যোগ দেওয়ার দিন কেন আপনি গিয়েছিলেন?'

'শোভনদার যোগ দেওয়ার দিন কেন আপনি গিয়েছিলেন?'

দেবশ্রী রায় অবসাদে রয়েছেন। এমন তথ্য জানিয়ে দিলীপ ঘোষকে ফোন করেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। দিলীপ সেই প্রেক্ষিতে জানান, দেবশ্রী রায় তাঁর বাড়িতে এলেও দেখা হয়নি। দেবশ্রীর ফোন নম্বরও তাঁর কাছে ছিলনা। শেষে একজনের মাধ্যমে কথা হয় দিলীপ -দেবশ্রীর। আর সেই কথোপথোনেই দিলীপ ঘোষ প্রশ্ন করেন ' যেদিন শোভনদারা যোগ দিয়েছেন , সেদিন আপনি কেন গিয়েছিলেন দিল্লিতে? যার জন্য এত বিতর্ক হয়ে গেল? '

 দেবশ্রীর সঙ্গে কোন কথা হয় দিলীপের?

দেবশ্রীর সঙ্গে কোন কথা হয় দিলীপের?

দিলীপ ঘোষ জানিয়েছেন, সেই প্রশ্ন করাতেই দেবশ্রী রায় জানান, তাঁকে কোনও এক এনজিও প্রতারণা করে দিল্লিতে বিজেপির সদর দফতরে নিয়ে যায়। আর দেবশ্রী জানতেনও না যে সেদিনই শোভন-বৈশাখী বিজেপিতে যোগ দিচ্ছেন। গোটা বিষয়টিই কাকতলীয়।

 এরপর দিলীপ ঘোষ যা বলেন..

এরপর দিলীপ ঘোষ যা বলেন..

দিলীপ ঘোষ এদিন এদিন বলেন, দেবশ্রীর কাছ থেকে সমস্ত কিছু শোনবার পর তিনি বলেন, 'আপনি আপাতত চুপচাাপ থাকুন.. '। পাশপাশি , দেবশ্রীর শর্ত, ও বক্তব্য শুনে তিনি বলেন, বিজেপির ঘরানার সমস্ত কিছুতে সম্মত হলে তবেই আসবেন। আপাত, কিছু বলতে যাবে না।

[আরও পড়ুন: দিলীপ ঘোষকে ফোন মহুয়া মৈত্রের! 'গেরুয়া ময়দানে' কী চলছে জানালেন বিজেপির রাজ্যসভাপতি]

[আরও পড়ুন:ইডির গ্রেফতারি এড়ানো গেল না, শীর্ষ আদালতে খারিজ চিদাম্বরমের জামিনের আর্জি]

English summary
What BJP state head advices Dilip Ghosh on Debashree Roy. Debashree Roy's situation in Bengali Media.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X