• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌমিত্রকে তৃণমূলে যোগ দিতে চাপ ,'মারধর'-এর অভিযোগ সুজাতার বিরুদ্ধে! ডিভোর্সের নোটিসে বিস্ফোরক তথ্য

  • |

এক জনপ্রিয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সৌমিত্রর তরফে সুজাতার কাছে যে ডিভোর্সের আইনি নোটিস গিয়েছে, তাতে একাধিক বিস্ফোরক তথ্য রয়েছে। ভোটের আগে রাজ্য রাজনীতির প্রেক্ষাপটে সৌমিত্রর সঙ্গে তাঁর স্ত্রী সুজাতার বিবাহ বিচ্ছেদ ঘিরে গতকাল থেকেই তুঙ্গে পারদ। একনজরে দেখা যাক কোন কোন তথ্য ডিভোর্সের আইনি নোটিসে সৌমিত্র কোন কোন বিস্ফোরক অভিযোগ তুলেছেন।

সুপ্রিম কোর্টের আইনজীবি মারফত সুজাতাকে বিবাহ বিচ্ছেদের নোটিশ দিলেন সৌমিত্র খাঁ
 আইনজীবীর চিঠি সুজাতাকে

আইনজীবীর চিঠি সুজাতাকে

সুপ্রিম কোর্টের তাবড় আইনজীবীর মাধ্যমে স্ত্রী সুজাতাকে ডিভোর্সের নোটিস দিলেন সৌমিত্র খাঁ। আর তাতেই উল্লেখ রয়েছে গত ৬ মাস ধরে তাঁরা আলাদা থাকতেন। জনপ্রিয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী আইনজীবী লিখেছেন, তাঁদের মধ্যে পারস্পরিক আন্তরিক সম্পর্ক নেই।

হাইপারটেনশন থেকে চিৎকার,চেঁচামিচি

হাইপারটেনশন থেকে চিৎকার,চেঁচামিচি

আইনি নোটিসে রয়েছে, সুপজাতা হাইপারটেনশন থেকে চিৎকার , চেঁচামিচি করতেন বাড়িতে। এমনকি সৌমিত্রকে তাঁর পরিবার থেকে দূরে সরিয়েও নিয়ে গিয়েছেন বলে সুজাতার বিরুদ্ধে অভিযোগ। সৌমিত্রর বাবা মায়ের সঙ্গে সুজাতার সম্পর্কও ভালো ছিল না। বাড়িতে অশান্তির পরিবেশ সুজাতাই তৈরি করতেন বলে অভিযোগ রয়েছে।

বিজেপিতে উচ্চপদ চাওয়া

বিজেপিতে উচ্চপদ চাওয়া

খবর অনুযায়ী,আইনজীবীর চিঠিতে উল্লেখ রয়েছে, সুজাতা বাবার সৌমিত্রর কাছে বিজেপিতে উচ্চপদ পাইয়ে দেওয়ার জন্য চাপ দিতেন। ২০১৯ সালের পর থেকেই এই বিষয়ে তিনি স্বামীকে চাপ দিতে থাকেন। এমনকী অভিযোগ রয়এছে সুজাতা অশ্রাব্য ভাষায় সৌমিত্রর সঙ্গে কথা বলতেন।

 মারধর ও তৃণমূলে যোগদান

মারধর ও তৃণমূলে যোগদান

নোটিসে সুজাতার বিরুদ্ধে সৌমিত্রর অভিযোগ রয়েছে 'মারধর' করারও। সেখানে আইনজীবীর চিঠিতে উল্লেখ রয়েছে তৃণমূলে যোগ দেওয়ার জন্য সৌমিত্রর ওপর চাপ সৃষ্টি করতে থাকেন সুজাতা। কথা না শুনলে সৌমিত্রকে মারধর করা হত বলে অভিযোগও তোলা হয়েছে সুজাতার বিরুদ্ধে। এমনই দাবি করেছে জনপ্রিয় বাংলা সংবাদমাধ্যমটি। সুজাতার বিরুদ্ধেই বাড়ি ছাড়ার অভিযোগ তুলেছেন সৌমিত্র।

 মিউচুয়াল ডিভোর্সের পথ!

মিউচুয়াল ডিভোর্সের পথ!

জানা গিয়েছে, নোটিসে মিউচুয়াল ডিভোর্সের পথ বেছে নেওয়ার কথা বলা হয়েছে সৌমিত্রর তরফে। এমনকি সৌমিত্র স্থাবর অস্থাবর সম্পত্তির দাবি ছাড়তেও রাজি রয়েছেন বলে খবর।

মন্ত্রিসভার বৈঠকে অনুপস্থিত রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ ৪ মন্ত্রী! জল্পনা তুঙ্গে

English summary
What are the allegations of BJP's Soumitra Khan against his wife who joined tmc
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X