• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মান বাঁচাতে সরলা মুর্মুকে প্রার্থী পদ থেকে সরাল তৃণমূল, হবিবপুরে প্রার্থী বদল, কে হলেন নতুন প্রার্থী?

বিজেপিতে যোগ দেওয়ার আগেই সরলা মুর্মুকে প্রার্থী পদ থেকে সরিয়ে দিল তৃণমূল কংগ্রেস। তাঁর জায়গায় প্রার্থী করা হয়েছে প্রদীপ বাস্কেকে। ঘোষিত প্রার্থীর বিজেপিতে যোগ দানের ঘটনায় অস্বস্তি বেড়েছে শাসক দলে। মালদহ জেলা পরিষদ হাতছাড়া হতে চলেছে শাসক দলের। আজই হেস্টিংসে দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেবেন তিনি।

 হবিবপুরে প্রার্থী বদল

হবিবপুরে প্রার্থী বদল

প্রার্থী ঘোষণার পরেও মালদহের হবিবপুর থেকে সরিয়ে দেওয়া হল সরলা মুর্মুকে। তিনি বিজেপিতে যোগ দিতে পারেন সেই সম্ভাবনা ইঙ্গিত করেই তড়িঘড়ি সিদ্ধান্ত নেয় শাসকদল। সরলা মুর্মুকে সরিয়ে প্রদীপ বাস্কেকে প্রার্থী করা হয়েছে হবিবপুরে। বিজ্ঞপ্তি জারি করে এই কথা জানিয়েছে তৃণমূল কংগ্রেস।অসুস্থতার কারণেই সরলাকে প্রার্থী পদ থেকে সরানো হচ্ছে বলে জানানো হয়েছে শাসক দলের পক্ষ থেকে।

বিজেপিতে সরলা মুর্মু

বিজেপিতে সরলা মুর্মু

এদিকে সূত্রের খবর সরলা মুর্মু বিজেপিতে যোগ দিতে চলেছেন। টিকিট পাওয়ার পরেও সরলার এই সিদ্ধান্ত অস্বস্তিতে রয়েছে শাসক দল। মালদহ জেলা তৃণমূল কংগ্রেস সূত্রে খবর বেশ কয়েকদিন ধরেই তিনি বিজেপির সঙ্গে যোগাযোগ বাড়াচ্ছিলেন। সেই খবর রাজ্য নেতৃত্বের কাছে পৌঁছতে সময় লাগেনি। সরলার বিজেপিতে যোগ দানের সম্ভাবনার কথা মাথায় রেখেই তৃণমূল কংগ্রেস এই সিদ্ধান্ত নেয়। সূত্রের খবর সোমবার বিকেল ৩টে নাগাদ হেস্টিংসে বিজেপির পার্টি অফিসে যোগদান করবেন তিনি।

মালদহ জেলা পরিষদে ভাঙন

মালদহ জেলা পরিষদে ভাঙন

এদিকে মালদহ জেলা পরিষের প্রায় ১৫ জন সদস্য আজ বিজেপিতে যোগ দিতে পারেন বলে মনে করা হচ্ছে। সেই তালিকায় মালদহ জেলা সভাধিপতি গৌর মণ্ডলও রয়েছে। এবং জেলা পরিষদের কর্মাধ্যক্ষ রয়েছেন সেই তালিকায়। ১৫ জন সদস্য বিজেপিতে যোগ দিলে মালদহ জেলা পরিষদ বিজেপির দখলে চলে যেতে পারে। কারণ বিজেপি ের পরে সংখ্যা গরিষ্ঠতা পেয়ে যাহে বিজেপি। ভোটের আগে মালদহ জেলা পরিষদ বিজেপির দখলে গেলে অস্বস্তি আরএ বাড়বে শাসক দলে।

সোনালি গুহ বিজেপিতে

সোনালি গুহ বিজেপিতে

আজ বিজেপিতে যোগ দিতে চলেছেন মমতার ছায়া সঙ্গী সোনালি গুহ। হেস্টিংসে বিজেপির পার্টি অফিসে দুপুর ১টা নাগাদ বিজেপিতে যোগ দেবেন তিনি। টিকিট না পেয়ে ক্ষুব্ধ সোনালি আগেই বিজেপিতে যোগদানের কথা জানিয়েছিলেন। বিজেপিতে যোগদানের তালিকায় রয়েছে বাঁকুড়ার বিধায়ক শম্পা দরিপা। টিকিট না পেয়েই শম্পা বিজেপিতে যোগ দেবেন বলে মনে করা হচ্ছে। বাঁকুড়ায় এবার প্রার্থী করা হয়েছে সায়ন্তিকাকে।

English summary
West Bengl Assembly Election 2021: TMC remove Sarala Murmu as a Candidate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X