• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রবিবাসরীয় বৃষ্টির সঙ্গে আগামী ২৪ ঘণ্টায়ও কি ভিজবে কলকাতা! কী বলছে আবহাওয়া পূর্বাভাস

  • |

রবিবার সকাল থেকেই প্রকৃতি জানান দিয়েছে শ্রাবণ নিজের সমস্ত রূপ-রঙ নিয়ে হাজির। রাজ্যের দক্ষিণ প্রান্তে পা রেখে সেভাবে নিজেকে প্রথমের দিকে জাহির না করলেও, মাসের শেষ প্রান্তে এসে শ্রাবণ এখন বর্ষণমুখর। আজ গোটা দিন বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তবে আগামী ৪৮ ঘণ্টায় কী হতে পারে , তা নিয়ে আলিপুর আবহাওয়া দফতর কী জানাচ্ছে একনজরে দেখে নেওয়া যাক।

রবিবাসরীয় বৃষ্টি

রবিবাসরীয় বৃষ্টি

এদিন সকাল থেকে শহর জুড়ে প্রবল বৃষ্টি। আগের পূর্বাভাস মতোই কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে প্রবল বৃষ্টিপাত শুরু হয় । হাওয়া অফিসের পূর্বভাস মতো এদিন গোটা রবিবারই প্রবল পরিমাণে বৃষ্টি শুরু হওয়ার কথা। আর তাই চলছে গোটা শহর জুড়ে।

শহরের তাপমত্রা

শহরের তাপমত্রা

এদিন শহরের সর্বোচ্চ তাপমাত্রা ঘোর ফেরা করেছে ৩৫ ডিগ্রির আশপাশে। গোটা শহর জুড়ে বৃষ্টির পাশপাশি, কলকাতা, সংলগ্ন জেলাতেও হয়েছে চরম বৃষ্টিপাত। এদিনের সর্বনিম্ন তাপমাত্রা ২৬ ডিগ্রির আশপাশে ঘোরাফেরা করবে বলে জানানো হয়েছে।

বৃষ্টির পূর্বাভাস

বৃষ্টির পূর্বাভাস

বৃষ্টিপাতের সঙ্গে বজ্রপাতেরও সতর্কতা জারি করা হয়েছে। জানা গিয়েছে, ঘূর্ণাবর্ত ও নিম্নচাপের অক্ষরেখার জেরে আগামী ৪৮ ঘণ্টায় বিক্ষিপ্তভাবে

বৃষ্টিপাত হওয়ার পূর্বাভাস রয়েছে। ফলে রবিবার থেকে কলকাতা সহ গোটা দক্ষিণবঙ্গে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাত শুরু হতে চলেছে শ্রাবণের শেষ বেলায়।

English summary
West Bengal weather update on August 11, know the rain forecast report .Rain likely to happen on Sunday.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X