• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হলদিয়ায় আজ মোদী! দিব্যেন্দুকে নিয়ে জল্পনার মাঝে ফোকাসে মমতার স্টান্স, একনজরে প্রধানমন্ত্রীর সফরসূচি

  • |

আজ রাজ্যে পা রাখতে চলেছেন প্রধানমন্ত্রী। এদিন ধোবি-দুর্গাপুর প্রাকৃতিক গ্যাসলাইনের উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। এছাড়াও বিজেপির একটি সভাতেও যোগ দেওয়ার কর্মসূচি রয়েছে মোদীর। এরই মাঝে মমতা বন্দ্যোপাধ্যায় থেকে দিব্যেন্দু অধিকারী কাড়ছেন শিরোনাম।

আজ মোদি রাজ্যের উদ্দেশ্যে শিল্পায়নের জন্য কি বক্তৃতা দেন সেদিকেই তাকিয়ে সকলে
রাজ্যে মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের পদক্ষেপ

রাজ্যে মোদী ও মমতা বন্দ্যোপাধ্যায়ের পদক্ষেপ

শেষবার ২৩ জানুয়ারি ভিক্টোরিয়া মেমোরিয়ালের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায় আমন্ত্রিত ছিলেন কেন্দ্রীয় অনুষ্ঠানে, যেখানে প্রধানমন্ত্রী মোদীও ছিলেন আমন্ত্রিতের তালিকায়। আর সেই অনুষ্ঠানে মোদীর উপস্থিতিতেই মমতা বক্তব্য রাখতে উঠলে দর্শকাসন থেকে 'জয় শ্রী রাম' স্লোগান শোনা যায়। এরপরই ভাষণ না দিয়ে ঘটনার প্রতিবাদ জানান মমতা। এদিকে, সেই ঘটনার পর আজ ২৩ জানুয়ারি হলদিয়ায় সরকারি অনুষ্ঠানেও প্রধানমন্ত্রীর পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানানো হলেও, মমতা আজ সেই অনুষ্ঠানে থাকছেন না।

দিব্যেন্দু ও মোদীর সভা

দিব্যেন্দু ও মোদীর সভা

প্রসঙ্গত, আজকে মোদীর সরকারি সভায় দিব্যেন্দু অধিকারীর থাকার কথা রয়েছে। আর তা নিয়ে বহু আগে থেকেই রাজ্যরাজনীতি তোলপাড়। যেখানে মেদিনীপুরে মমতার দুটো পর পর জনসভায় শুভেন্দুর পরিবারের তরফে শিশিরবাবু থেকে দিব্যেন্দুদের দেখা যায়নি , সেখানে প্রধানমন্ত্রীর উপস্থিতির অনুষ্ঠানে তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর পদক্ষেপ নিয়ে জল্পনা ছিল। তবে দিব্যেন্দু অধিকারী জানিয়েছেন তিনি এই অনুষ্ঠানে আসছেন। ফলে শান্তিকুঞ্জে 'পদ্ম ফোটানো' ইস্যুতে আরও একবার জল্পনার পারদ চড়ছে।

 মোদীর কর্মসূচি

মোদীর কর্মসূচি

এদিন দুপুর ৩:১০ মিনিট নাগাদ কলকাতায় নামছেন মোদী। সেখান থেকে হেরিকপ্টারে ৩:৫০ মিনিটে হলদিয়া পৌঁছবেন তিনি। এরপর বিকেল ৪ টেয় হলদিয়া হেলিপ্যাড গ্রাউন্ডে রাজনৈতিক সভায় অংশ নেবেন নরেন্দর মোদী। তারপর ৪:৫০ মিনিট থেকে সরকারি অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

 মোদীর টুইট

মোদীর টুইট

উল্লেখ্য, রাজ্যসফরের আগে শনিবার নরেন্দ্র মোদী একাধিক টুইট করেন। সেই সমস্ত টুইটই বাংলায় করেন তিনি। শনিবার তিনি লেখেন, 'হলদিয়ায় আজ মোদী! দিব্যেন্দুকে নিয়ে জল্পনার মাঝে ফোকাসে মমতার স্টান্স, একনজরে প্রধানমন্ত্রীর সফরসূচি'। মোদীর টুইটে উঠে আসে ,'হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে।একই সঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানীচকে রেললাইনের ওপর ৪ লেনের উড়ালপুলটির উদ্বোধন করা হবে। '

English summary
West Bengal vote 2021, Modi to visit haldia , Mamata will be absent , dibyendu will be present
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X