• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানি ইস্যুতে রণক্ষেত্র পটাশপুর! পাতিখালিতে ৩০ জন দুষ্কৃতীর মার স্কুল পড়ুয়াকে

  • |

কাটমানি ইস্যুতে ক্রমেই চড়ছে রাজ্যের রাজনৈতিক পারদ। বিভিন্ন জায়গায় এই ইস্যুতে রণক্ষেত্রের চেহারা নিচ্ছে এলাকা। টাকা ফেরতের দাবিতে , বিভিন্ন তৃণমূল নেতার বাড়িতে চলেছে হামলা। অনেকেই বাড়ি ছেড়ে চলে গিয়েছেন এই কাটমানি ইস্যুতে বিক্ষোভের জেরে। সেই রেশ এখনও অব্যাহত। কাটমানি ইস্যুতে ২৪ পরগনার পাতিখালি থেকে পটাশপুর ছিল সরগরম।

রণক্ষেত্রে পটাশপুর

রণক্ষেত্রে পটাশপুর

কাটমানি নিয়ে বিবাদের জেরে পূর্ব মেদিনীপুরের পটাশপুর সোমবার থেকেই ছিল উত্তপ্ত। এলাকায় বিজেপি তৃণমূল সংঘর্ষের জেরে ৭ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রীতিমতো বেগ পেতে হয়েছে পুলিশকে। ভাঙচুর চালানো হয় পুলিশের গাড়িতেও।

 পাতিখালির ঘটনা

পাতিখালির ঘটনা

কাটমানি ইস্যুর আঁচ ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগনার জীবনতলার পাতিখালি গ্রামেও। সেখানে কটমানি বিবাদের জেরে এক একাদশ শ্রেণির পড়ুয়াকে বন্দুকের বাঁট দিয়ে মারধর করা হয়েছে। ঘটনায় অভিযুক্তের তালিকায় রয়েছে তৃমমূল আশ্রিত গুণ্ডাদের ৩০ থেকে ২৫ জন।

 কোন ঘটনার জেরে এমন মারধর?

কোন ঘটনার জেরে এমন মারধর?

পাতিখালি এলাকার বাসিন্দাদের অভিযোগ, এলাকার রাস্তা সারাইয়ের নাম করে তিনবার টাকা নিয়েছেন এলাকার তৃণমূল নেতা। একশো দিনের কাজের টাকাও তিনি আত্নসাৎ করেছেন বলে অভিযোগ। এমন এক পরিস্থিতিতে ওই একাদশ শ্রেণির পড়ুয়া প্রতিবাদ করতে যাওয়ায় তাঁকে বন্দুকের বাঁট দিয়ে ব্যাপক মারধর চালায় এলাকার ৩০-৩৫ জন দুষ্কৃতী । এই দুষ্কৃতীরা সকলেই তৃণমূল আশ্রিত বলে দাবি এলাকাবাসীর। অন্যদিকে পূর্ব মেদিনীপুরের পটাশপুরে কাটমানি নিয়ে বিজেপির বিক্ষোভ মিচিলের ওপর তৃণমূলের হামলার জেরে অশান্তি ছড়িয়েছে বলে দাবি সূত্রের।

English summary
West Bengal sees political clash on Cutmoney issue between BJP and TMC.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X