• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আরও পিছিয়ে গেল রাজ্যের সব লিখিত পরীক্ষা, করোনার জেরে নির্দেশিকা জারি পিএসসি-র

করোনা ভাইরাসের প্রকোপে দেশব্যাপী লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। স্টেজ ২-তে থাকা ভারতের করোনা সংক্রমণ পরিস্থিতিকে স্টেজ ৩-এ যাওয়া থেকে আটকাতে সবরকম ব্যবস্থা নেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। এই পরিস্থিতিতে রাজ্যে পাবলিক সার্ভিস কমিশনের সমস্ত পরীক্ষা আরও কয়েকদিন পিছিয়ে দেওয়ার সিদ্ধান্নত নেওয়া হল।

২১ মার্চ থেকে ৫ এপ্রিলের মধ্যকার সমস্ত পরীক্ষা স্থগিত

২১ মার্চ থেকে ৫ এপ্রিলের মধ্যকার সমস্ত পরীক্ষা স্থগিত

জানা গিয়েছে ২১ মার্চ থেকে ৫ এপ্রিলের মধ্যে যেই সব পরীক্ষা হওয়ার কথা ছিল তা পিছিয়ে দেওয়া হবে। লোক সমাগম ঠেকাতেই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জানা গিয়েছে। এরই মধ্য রবিবার দেশজুড়ে জনতা কার্ফুর ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। স্বেচ্ছায় বাড়িতে থেকে এই সংক্রমণ রোধই এই কার্ফুর আসল উদ্দেশ্য।

কলকাতাতেও ছড়াচ্ছে করোনা ভাইরাস, আক্রান্ত তিন

কলকাতাতেও ছড়াচ্ছে করোনা ভাইরাস, আক্রান্ত তিন

কলকাকায় ইতিমধ্যেই তিন জন বিদেশ ফেরত মানুষের শরীরে করোনা ভাইরাস পাওয়া গিয়েছে। যার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে কলকাতা সহ গোটা রাজ্যে। ক্রমেই করোনার প্রকোপ বেড়ে চলেছে দেশে। শনিবার সকাল পর্যন্ত দেশে ২৭০ জনেরও বেশি করোনা আক্রান্তের খোঁজ মিলেছে। যাদের মধ্যে ৩৯ জন বিদেশি।

রাজ্যের সমস্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় বন্ধ

রাজ্যের সমস্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় বন্ধ

রাজ্যের সমস্ত স্কুল কলেজ বন্ধের নির্দেশ আগেই দেওয়া হয়েছিল। বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে শিবপুর আইআইএসটি, সব প্রতিষ্ঠানেরই হস্টেল খালি করে দেওয়া হয়েছে। স্কুল বন্ধ হওয়ার কারণে পিছিয়ে গিয়েছে সেখানকার পরীক্ষা। আইসিএসই ও আইএসসি-র পরীক্ষাও স্থগিত রাখা হয়েছে।

করোনার জেরে অনলাইন পরীক্ষা?

করোনার জেরে অনলাইন পরীক্ষা?

এদিকে শিক্ষা ব্যবস্থা প্রায় রদ যাওয়ার এই পরিস্থিতিতে অনেক কলেজ-বিশ্ববিদ্যালয়ই অনলাইন ক্লাস করানোর কথা ভাবছে। তবে সেই ক্ষেত্রে বার্ষিক পরীক্ষা বা সেমেস্টারের পরীক্ষাও অনলাইনে হবে কী তা পরিষ্কার নয়।

English summary
West Bengal PSC postpones all written exams till Apr 5 amid Coronavirus row
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X