• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Daily News Update: ত্রিপুরায় গ্রেফতার সায়নী ঘোষ

Google Oneindia Bengali News

কলকাতা, পশ্চিমবঙ্গ হোক কিংবা দেশ-দুনিয়া, খেলার জগত, সবসময় সব ক্ষেত্রেই ঘটে যাচ্ছে নতুন সব ঘটনা। রাজ্য রাজনীতি থেকে জাতীয় রাজনীতিতে বদলে যাচ্ছে সমীকরণ। হচ্ছে অলিম্পিকের আপডেট। সেই কারণে সমস্ত আপডেট পেতে ক্লিক করুন ওয়ান ইন্ডিয়া বাংলায়। দেখে নিন দিনের প্রত্যেকটি খবরের আপডেট।

আজ ইডেনে ম্যাচ

আজ ইডেনে ম্যাচ

আজ ইডেনে ভারত নিউজিল্যান্ড টি-২০ ম্যাচ। সকাল থেকেই ক্রিকেট জ্বরে কাঁপছে বাংলা। ম্যাচ শুরুর ঘণ্টা খানের আগে থেকেই ইডেনের রাস্তায় শুরু হবে যান নিয়ন্ত্রণ। করোনা পরিস্থিতির মধ্যে দর্শক নিয়ে মাঠে এই প্রথম ক্রিকেট ম্যাচের আয়োজন ইডেনে।

রাজস্থানে নতুন মন্ত্রিসভার শপথ

রাজস্থানে নতুন মন্ত্রিসভার শপথ

আজ রাজস্থানে শপথ নেবে নতুন মন্ত্রিসভার সদস্যরা। একেবারে সুনির্দিষ্ট পরিকল্পনা করে করা হয়েছে নতুন মন্ত্রিসভার সদস্য চয়ন। অশোক গেহলট এবং সচিন পাইলটের কথা মাথায় রেখেই নির্দিষ্ট ভাবে করা হয়েছে এই পরিকল্পনা।

তৃণমূল কংগ্রেস নেতা খুন

তৃণমূল কংগ্রেস নেতা খুন

ক্যানিংয়ের নিকারিঘাটায় বাড়ির সামনেই তৃণমূল নেতাকে গুলি। এসএসকেএমে নিয়ে এলে ভোররাতে মৃত্যু। নিহত অঞ্চল সভাপতির নাম মহরম শেখ। 'তিনটি বাইকে চেপে ৮-৯ জন দুষ্কৃতী ঘিরে ধরে গুলি চালায়'। মাথায়, পেটে ও কাঁধে গুলি লাগে। মাসতিনেক আগেও হামলা চালানো হয় মহরম শেখের উপর। স্থানীয় দুই দুষ্কৃতী রফিক শেখ ও মিঞা রউফের নেতৃত্বে হামলার অভিযোগ। অভিযুক্তদের খোঁজে তল্লাশি পুলিশর।

ভাসছে অন্ধ্র

ভাসছে অন্ধ্র

প্রবল বর্ষণে বিপর্যস্ত অন্ধ্র প্রদেশ। কমপক্ষে ২৪ জনের মৃত্যু। নিখোঁজ কমপক্ষে ১৭ জন। উদ্ধারে নেমেছে বিপর্যয় মোকাবিলা দল।

সায়নীর বিরুদ্ধে ত্রিপুরায় অভিযোগ

সায়নীর বিরুদ্ধে ত্রিপুরায় অভিযোগ

পুরভোটের আগে ফের উত্তপ্ত ত্রিপুরা। তৃণমূল নেতাদের হোটেলে হানা পুলিশের। সায়নী ঘোষকে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করা হয় বলে দাবি তৃণমূলের। যদিও থানায় নিয়ে যাওয়ার নোটিস কোথায় বলে প্রশ্ন তোলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। পাশাপাশি বিজেপি-কে কটাক্ষ করে তিনি বলেন, এটা বিজেপির দেউলিয়াপনা।


কুণাল ঘোষ বলেন, "কোনও সেকশনে আপনি কোনও নোটিস দেননি। আপনি কীভাবে যেতে বলতে পারেন ? তা সত্ত্বেও থানায় যাওয়ার অনুরোধ করা হয়। কারণ তাদের ওপর অর্ডার আছে। আমরা আইন মেনে চলা নাগরিক। যদিও আইনত, নোটিস ছাড়া যাওয়ার কোনও প্রশ্ন নেই। সায়নীর বিরুদ্ধে কী অভিযোগ ? সেটা সায়নীও জানেন না। পুলিশও বলতে পারছে না। তা সত্ত্বেও সৌজন্য দেখিয়ে তৃণমূল কংগ্রেসের যুব শাখার সভানেত্রী তিনি আগরতলা ইস্ট থানায় যাবেন। শুধুমাত্র এটা দেখাতে যে আমরা আইন মেনে চলি।"

ইডেনে যান নিয়ন্ত্রণ

ইডেনে যান নিয়ন্ত্রণ

শহরে ইডেন গার্ডেন্সে ভারত- নিউ জিল্যান্ড ম্যাচ ঘিরে উন্মাদনা তুঙ্গে। রবিবাসরীয় এই ম্যাচের নিরাপত্তার জন্য প্রস্তুত কলকাতা পুলিশও। প্রায় আড়াই হাজার ফোর্স মোতায়েন থাকছে এই ম্যাচের নিরাপত্তায়। অতিরিক্ত পুলিশ কমিশনার থেকে জয়েন্ট পুলিস কমিশনার, ডিসি সমস্ত র্যাঙ্কের আধিকারিকরা থাকছেন নিরাপত্তার নজরদারিতে। একইসঙ্গে রবিবার বিকেল চারটে থেকে ইডেন ও ময়দান সংলগ্ন রাস্তায় পন্যবাহী গাড়ি চলাচল বন্ধ রাখা হচ্ছে। করা হচ্ছে অন্য যানেও নিয়ন্ত্রণ।

স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই

স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে ছিনতাই

মালদার হরিশ্চন্দ্রপুরে বাংলা-বিহার সীমানায় স্বর্ণ ব্যবসায়ীর চোখে রাসায়নিক ছিটিয়ে টাকা-গয়না লুঠের অভিযোগ। গতকাল রাতে বাড়ি ফিরছিলেন স্বর্ণ ব্যবসায়ী বিশ্বজিৎ পোদ্দার। হরিশ্চন্দ্রপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে। বিহার থেকে আসা দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অনুমান স্থানীয়দের।

ইডেনে টিকিটের কালোবাজারি

ইডেনে টিকিটের কালোবাজারি

ইডেনের ভারত-নিউজ়িল্যান্ড ম্যাচের টিকিটে কালোবাজারির অভিযোগে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার করেছে ময়দান থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে ৭৩টি টিকিট পাওয়া গিয়েছে। সাড়ে ৬০০ টাকার টিকিট আড়াই হাজার টাকা দিয়েও বিক্রি করার অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে।

রবিবার ক্রিকেটের নন্দনকানন ইডেন গার্ডেন্সে ভারত-নিউজ়িল্যান্ড তৃতীয় টি-২০ আন্তর্জাতিক ম্যাচ। সেই ম্যাচের টিকিট চড়া দামে বিক্রি করার অভিযোগে শনিবার রাতে ময়দান থানার পুলিশ সাতজনকে গ্রেফতার করে। ধৃতদের কাছ থেকে ৬০টি টিকিট পাওয়া যায়। এর মধ্যে সাড়ে ৬০০ টাকার টিকিট ছিল। যেগুলি অভিযুক্তরা আড়াই হাজার টাকা দিয়ে বিক্রি করেন বলে অভিযোগ উঠেছে।

বিজেপির সর্বভারতীয় মুখপাত্র হলেন ভারতী ঘোষ

বিজেপির সর্বভারতীয় মুখপাত্র হলেন ভারতী ঘোষ

দায়িত্ব বাড়ল ভারতী ঘোষের। বিজেপির জাতীয় স্তরে মুখপাত্র হিসাবে ঘোষণা করা হল ভারতী ঘোষের নাম। রবিবারই তাঁর নাম ঘোষণা করেছে দল। পর পর দু'টি ভোটে হেরে বঙ্গ বিজেপিতে একেবারে পিছনের সারিতে চলে গিয়েছিলেন ভারতী। ভোটের ফল প্রকাশের পর দলের এত লড়াই আন্দোলন, সেখানে দেখা যায়নি প্রাক্তন এই দাপুটে আইপিএস অফিসারকে। সেই ভারতীই এবার বিজেপির জাতীয় স্তরে মুখ। শুধু পশ্চিমবঙ্গই নয়, এ রাজ্যের পাশাপাশি দেশের বিভিন্ন রাজ্যেই সংগঠনের হয়ে কর্মসূচিতে অংশ নেবেন তিনি।

English summary
Daily News Update in Bengali: Kolkata, West Bengal, India and World News in brief for 21November
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X