• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

Daily News Update: মোবাইল ফোনে আসক্তির কারণে বাবা-মায়ের বকুনি, আত্মঘাতী ছাত্রী

কলকাতা, পশ্চিমবঙ্গ হোক কিংবা দেশ-দুনিয়া, খেলার জগত, সবসময় সব ক্ষেত্রেই ঘটে যাচ্ছে নতুন সব ঘটনা। রাজ্য রাজনীতি থেকে জাতীয় রাজনীতিতে বদলে যাচ্ছে সমীকরণ। হচ্ছে অলিম্পিকের আপডেট। সেই কারণে সমস্ত আপডেট পেতে ক্লিক করুন ও
Google Oneindia Bengali News

কলকাতা, পশ্চিমবঙ্গ হোক কিংবা দেশ-দুনিয়া, খেলার জগত, সবসময় সব ক্ষেত্রেই ঘটে যাচ্ছে নতুন সব ঘটনা। রাজ্য রাজনীতি থেকে জাতীয় রাজনীতিতে বদলে যাচ্ছে সমীকরণ। হচ্ছে অলিম্পিকের আপডেট। সেই কারণে সমস্ত আপডেট পেতে ক্লিক করুন ওয়ান ইন্ডিয়া বাংলায়। দেখে নিন দিনের প্রত্যেকটি খবরের আপডেট।

দুয়ারে পুরসভা

দুয়ারে পুরসভা

দুয়ারে সরকারের আদলে ২৬ নভেম্বর থেকে মেদিনীপুরে শুরু হচ্ছে দুয়ারে পুরসভা । মাসে একদিন করে বিভিন্ন ওয়ার্ডে যাবেন পুর আধিকারিকরা। শুনবেন সমস্যার কথা। ভোট না করিয়ে মানুষকে বোকা বানাতে কর্মসূচি, কটাক্ষ করেছে বিরোধীরা। এদিকে আবার জানুয়ারি মাস থেকেই গোটা রাজ্যে ফের শুরু হতে চলেছে দুয়ারে পুরসভা প্রকল্প।

কুপন সংগ্রহ

কুপন সংগ্রহ

দুর্গাপুরে দু'টি কমিটির নামে বিভিন্ন দামের কুপন ছাপিয়ে চলছে টাকা সংগ্রহ। স্থানীয় তৃণমূল কাউন্সিলরের মদতেই বাস, ট্যাক্সি, অটো ও টোটো থেকে তোলা আদায় অভিযোগ উঠেছে। এনিয়ে একযোগে আক্রমণ করেছে বাম ও বিজেপি। যদিও তোলাবাজির অভিযোগ মানতে চাননি কাউন্সিলর।

 নাকা চেকিং শহরে

নাকা চেকিং শহরে

দীর্ঘদিন পর পুলিশের নাকা চেকিংয়ে ফিরল ব্রেথ অ্যানালাইজারের ব্যবহার। করোনা কালে বন্ধ ছিল এই যন্ত্রের ব্যবহার। তবে ধীরে ধীরে আবারও শহর কলকাতা-সহ গোটা রাজ্যই যখন স্বাভাবিক ছন্দে ফিরছে, তখন শহরের নাকাচেকিংয়ে ফিরল ব্রেথ অ্যানালাইজারের ব্যবহারও। মদ্যপান করে কেউ গাড়ি চালাচ্ছেন কি না তা খতিয়ে দেখতে ব্রেথ অ্যানালাইজার দিয়ে পরীক্ষা করা হয়। রক্তে অ্যালকোহলের শতকরা পরিমাণ মাপা হয় এই যন্ত্রের সাহায্যে। ধরা পড়লে বড় অঙ্কের জরিমানাও গুনতে হয়। শুক্রবার রাতেও তার ব্যতীক্রম হল না। কলকাতার পার্ক স্ট্রিট, ক্যামাক স্ট্রিট, লাউডন স্ট্রিট, গড়িয়াহাট, পাটুলি, ইএমবাইপাস-সহ শহরজুড়ে চলছে নাকা চেকিং ও ব্রেথ অ্যানালাইজার দিয়ে পরীক্ষা।

কয়েক ঘণ্টার জন্য প্রেসিডেন্ট বাইডেন

কয়েক ঘণ্টার জন্য প্রেসিডেন্ট বাইডেন

দেশের ইতিহাসে তিনিই প্রথম মহিলা ভাইস প্রেসিডেন্ট। প্রথম কৃষ্ণাঙ্গ ভাইস প্রেসিডেন্টও। ভারতীয় বংশোদ্ভূত সেই কমলা হ্যারিসের হাতেই সাময়িক ভাবে মার্কিন মুলুকের দায়িত্ব তুলে দিতে চলেছেন প্রেসিডেন্ট জো বাইডেন । অর্থাৎ, কিছু সময়ের জন্য হলেও মার্কিন প্রেসিডেন্টের ক্ষমতা থাকবে কমলা হ্যারিসের হাতে । হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? আসলে, কিছুই আচমকা নয়। পুরোটাই পরিকল্পনামাফিক ভাবে ঘটতে চলেছে।

সেক্টর ফাইভে বিধ্বংসী আগুন

সেক্টর ফাইভে বিধ্বংসী আগুন

ফের শহরে বড়সড় অগ্নিকাণ্ড। সল্টলেক সেক্টর ফাইভ মহিষবাথান লালবাড়িতে বিধ্বংসী আগুন। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন। শনিবার সকাল সাড়ে ৭ টা নাগাদ লালবাড়িতে আগুন লাগে বলে পরিবারের লোকজন জানিয়েছেন। একটি ঘর থেকে প্রথমে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। প্রাথমিকভাবে স্থানীয় বাসিন্দারাই আগুন নেভানোর কাজ শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা। দাহ্য বস্তু থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ছে। ঘটনাস্থলে বিধাননগর ইলেকট্রনিক্স থানার পুলিশ। তবে কী থেকে আগুন তা এখনও জানা যাইনি। অনুমান শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে

বেলেঘাটায় মহিলার দেহ উদ্ধার

বেলেঘাটায় মহিলার দেহ উদ্ধার

বেলেঘাটার হরমোহন ঘোষ লেন থেকে বছর পঞ্চাশের এক মহিলার রক্তাক্ত দেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়াল। আত্মীয়দের অভিযোগ, বেশ কিছুদিন ধরে ওই মহিলার সঙ্গে মেয়ে-জামাইয়ের একটা পারিবারিক অশান্তি চলছিল। এরই মধ্যে এদিন সকালে মৃতদেহ উদ্ধার হয়।

বেলেঘাটা থানা এলাকার হরমোহন ঘোষ লেনের এক বহুতলের তিনতলায় থাকতেন অঞ্জলি দে। শনিবার সকালে এই ফ্ল্যাট থেকে ঢিল ছোড়া দূরতে প্রৌঢ়ার রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। স্থানীয় বাসিন্দারাই প্রথম এই অঞ্জলিদেবীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাঁরা খবর দেন থানায়। একটি কাঠের পাটাতনের উপর দেহটি পড়ে ছিল। সঙ্গে সঙ্গে বেলেঘাটা থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়। পুলিশ জানিয়েছে, ময়না তদন্তের রিপোর্ট আসলেই এই মৃত্যুর আসল কারণ সামনে আসবে।

আত্মঘাতী কিশোরী

আত্মঘাতী কিশোরী

মোবাইল ফোনে আসক্তি। মা-বাবার বকুনিতে অভিমানে আত্মঘাতী একাদশ শ্রেণির ছাত্রী। দাবি পরিবারের। বেহালার পর্ণশ্রী থানা এলাকার ঘটনা। মায়ের দাবি, গভীর রাত পর্যন্ত মোবাইল ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করত ১৭ বছরের ওই কিশোরী। এই নিয়ে বেশ কয়েকবার বকাবকি করা হয়। বৃহস্পতিবার বাবার সঙ্গে কথা কাটাকাটি হয় ওই ছাত্রীর। এরপরই গতকাল বাড়ি ফাঁকা থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে কিশোরী আত্মঘাতী হয় বলে পরিবারের দাবি।

রেল লাইনে বিস্ফোরণ

রেল লাইনে বিস্ফোরণ

ঝাড়খণ্ডে রেল লাইনে বিস্ফোরণ। ডিজেল লোকোমোটিভ ট্রেন বেলাইন হয়ে যায়। তবে হতাহতের কোনও খবর পাওয়া যায়নি।

সেনা-জঙ্গী সংঘর্ষ

সেনা-জঙ্গী সংঘর্ষ

জম্মু-কাশ্মীরের কুলগামে সেনা -জঙ্গী সংঘর্ষে ১ জঙ্গির মৃত্যু।

English summary
Daily News Update in Bengali: Kolkata, West Bengal, India and World News in brief for 19 November
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X