• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ত্রাণ নিয়ে নেপোটিজম চলছে, রাজ্যে জরুরি অবস্থা চালাচ্ছেন মমতা, বেনজির আক্রমণ রাজ্যপাল ধনখড়ের

Google Oneindia Bengali News

রাজ্য সরকারেও চলছে নেপটিজম। আম্ফানের ত্রাণ দুর্নীতি নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বেনজির আক্রমণ শানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সুশান্ত সিং রাতপুতের আত্মহত্যার পর বলিউড সরব হয়েছে নেপটিজম নিয়ে। সেই সুরে সুর মিলিয়েই এবার রাজ্য সরকারের বিরুদ্ধেও নেপটিজিমের অভিযোগ করেছেন রাজ্যপাল।

নেপটিজম চালাচ্ছে রাজ্য সরকার

নেপটিজম চালাচ্ছে রাজ্য সরকার

মমতা সরকারের বিরুদ্ধে ফের সুর চড়ালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আম্ফানে ত্রাণ বণ্টন নিয়ে রাজ্য সরকার নির্লজ্জের মতো দুর্নীতি চালাচ্ছে বলে টুইটে অভিযোগ করেছেন রাজ্যপাল। তিনি লিখেছেন, শাসকদলের নেতা ঘনিষ্ঠদের ত্রাণ পাইয়ে দেওয়া হচ্ছে। আর যাঁরা সত্যিকারের ক্ষতিগ্রস্ত তাঁরা ত্রাণ পাচ্ছেন না। প্রবল নেপোটিজম বা স্বজনপোষণ চলছে রাজ্যে।

বিপর্যস্ত আইন-শৃঙ্খলা

বিপর্যস্ত আইন-শৃঙ্খলা

মমতা সরকারের আইন শৃঙ্খলা ব্যবস্থা একেবারেই ভেঙে পড়েছে বলে অভিযোগ করেছেন রাজ্যপাল। পূর্ব মেদিনীপুর, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা একাধিক বিডিওকে ঘেরাও হতে হয়েছে। একমাত্র এই ত্রাণ দুর্নীতির কারণেই এই কাণ্ড ঘটছে বলে অভিযোগ করেছেন তিনি।

জরুরি অবস্থা চালাচ্ছেন মমতা

জরুরি অবস্থা চালাচ্ছেন মমতা

রাজ্যে জরুরি অবস্থা চালাচ্ছেন মমতা। পুলিস, প্রশাসনকে দলীয় স্বার্থে ব্যবহার করে কাজ করা হচ্ছে। একাধিক জায়গায় পঞ্চায়েত শাসক দলের হয়ে কাজ করছে বলে অভিযোগ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তিনি অভিযোগ করেছেন, রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষা করতে ব্যর্থ মমতা সরকার সেকারণে জোর জুলুমের শাসন চালাচ্ছেন।

ত্রাণ নিয়ে বিক্ষোভ

ত্রাণ নিয়ে বিক্ষোভ

গত কয়েকদিনে জেলায় জেলায় আম্ফান ত্রাণ নিয়ে বিক্ষোভ মাথাচাড়া দিয়েছে। সিঙ্গুর থেকে পাণ্ডুয়া, বনগাঁ থেকে কাঁথি সর্বত্র রাজ্য সরকারের বিরুদ্ধে ত্রাণ দুর্নীতির অভিযোগে সরব হয়েছেন ক্ষতিগ্রস্তরা। আমডাঙায় সিপিএম ত্রাণ বণ্টনে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ দেখিয়েছে।

হুগলিতে সংঘর্ষ

হুগলিতে সংঘর্ষ

হুগলিতে ত্রাণ বণ্টনে দুর্নীতির অভিযোগে বিক্ষোভ দেখায় বিজেপি। এই নিয়ে তৃণমূলের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধে। এদিকে ত্রাণ দুর্নীতি সামাল দিতে কড়া পদক্ষেপ করেছে রাজ্য সরকার। এমনকী দলীয় স্তরেও কড়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ত্রাণ বণ্টনে দুর্ণীতির অভিযোগ এলেই শোকজ করার নির্দেশ দেওয়া হয়েছে।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

ইউরোপ-আমেরিকার চেয়ে করোনা মোকাবিলায় এগিয়ে উত্তরপ্রদেশ, বললেন প্রধানমন্ত্রী মোদীইউরোপ-আমেরিকার চেয়ে করোনা মোকাবিলায় এগিয়ে উত্তরপ্রদেশ, বললেন প্রধানমন্ত্রী মোদী

English summary
West Bengal governor Jagdeep Dhankhar accused Mamata governent nepotism
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X