• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'যে পরিযায়ীরা ঘরে ফিরছেন তাঁরা বোঝা নন, আমাদের সম্পদ', সংঘাতের পারদ চড়িয়ে টুইট রাজ্যপালের

  • |

পরিযায়ী শ্রমিকদের রাজ্যে ফেরাতে কেন্দ্র-রাজ্য সংঘাত রীতিমতো উদ্বেগের পরিস্থিতি তৈরি করেছে। কয়েকদিন আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন যে , রাজ্যকে না জানিয়েই ট্রেন পাঠিয়ে দিচ্ছে কেন্দ্র। এবার সেই প্রসঙ্গকে উস্কানি দিয়ে টুইট করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

 জগদীপ ধনকরের টুইটে পরিযায়ী শ্রমিক প্রসঙ্গ

জগদীপ ধনকরের টুইটে পরিযায়ী শ্রমিক প্রসঙ্গ

'পরিযায়ী শ্রমিক যাঁরা ঘরে ফিরছেন তাঁরা আমাদের আপন। তাঁরা জীবিকার খোঁজে রাজ্য ছাড়তে বাধ্য হয়েছেন।' এভাবেই রাজ্যের কর্মসংস্থানের পরিস্থিতি নিয়ে খোঁচা দিয়ে একটি টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকর। পাশাপাশি, পরিযায়ী শ্রমিকদের নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের অবস্থানকেও এই টুইটে খোঁচা দিতে ছাড়েননি ধনকর।

 'প্রশংসা করা উচিত'

'প্রশংসা করা উচিত'

রাজ্যপাল এদিনের টুইটে দাবি করেন, 'আমাদের প্রশংসা করা উচিত , এমন বিপর্যস্ত পরিস্থিতিতে আমাদের ছেলে মেয়েদের ঘরেরর ফেরার ইচ্ছার, যাঁরা তাঁদের আপনজনের সঙ্গে থাকতে চাইছেন।'

২৪ ট্রেন বাতিল

২৪ ট্রেন বাতিল

পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরা নিয়ে রাজ্যে কার্যত নারাজ। হাজার হাজার শ্রমিক বহু হটস্পট এলাকা থেকেও রাজ্যে আসায় মমতা সরকার রীতিমতো ক্ষুব্ধ। বহুজনই অসুস্থতা নিয়ে রাজ্যে আসছেন। এমন পরিস্থিতিতে ২৪ টি ট্রেন বাতিল করেছে রাজ্য।

'ওঁরা আমাদের সম্পদ'

'ওঁরা আমাদের সম্পদ'

এদিকে পরিযায়ীদের ঘরে ফেরানো নিয়ে কেন্দ্র-রাদ্য সংঘাতের মধ্যেই আরও একবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে নাম না করে খোঁচা দিয়েছেন রাজ্যপাল ধনকর। তিনি এদিন টুইটে লেখেন, ' ওঁরা (পরিযায়ী শ্রমিক) আমাদের সম্পদ , ওঁরা বোঝা নন।'

বাড়ছে করোনা সংক্রমণ, দেশে জারি হচ্ছে লকডাউন ৫.০? বৈঠকে নরেন্দ্র মোদী-অমিত শাহ

English summary
West Bengal governor Dhankar again attacks stae government on Migrant issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X