• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে যুবভারতীতে হবে আন্তর্জাতিক মানের হকি স্টেডিয়াম

  • |

ক্রিকেটের জন্য ইডেন গার্ডেন্স, ফুটবলের জন্যে যুবভারতী! এই দুই, কলকাতার দুই গর্বের স্টেডিয়াম। কিন্তু কলকাতার বুকে আন্তর্জাতিক মানের হকি স্টেডিয়াম নেই। নেই ভাল মানের অ্যাস্ট্রোটার্ফও। এই নিয়ে বঙ্গ হকিতে অনেকদিন ধরেই অভিযোগ ছিল। এবার খুব দ্রুত সেই সমস্যার সমাধান হতে চলেছে। সৌজন্যে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কোথায় হবে স্টেডিয়াম

কোথায় হবে স্টেডিয়াম

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে তৈরি হতে চলেছে একটি আন্তর্জাতিক মানের হকি স্টেডিয়াম। হকি স্টেডিয়ামের জন্য যুবভারতীর এক নম্বর গেট সংলগ্ন মাঠকে বেছে নিয়েছে রাজ্য সরকার।

ক্রীড়ামন্ত্রীর সাংবাদিক বৈঠক

ক্রীড়ামন্ত্রীর সাংবাদিক বৈঠক

শুক্রবার প্রাক্তন অলিম্পিয়ান গুরবক্স সিংহ ও বেঙ্গল অলিম্পিক সংস্থার সভাপতি স্বপন বন্দ্যোপাধ্যায়কে পাশে রেখে সাংবাদিক সম্মেলন করে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস এমনটাই জানান।

ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস কী বললেন

ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস কী বললেন

ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস বলেন 'মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দীর্ঘদিন ধরেই কলকাতার বুকে একটা আন্তর্জাতিক হকি স্টেডিয়াম তৈরি করার কথা ভাবছিলেন। এবার তাঁর উদ্যোগেই এই আন্তর্জাতিক মানের স্টেডিয়াম গড়ে তোলা হবে। বেঙ্গল অলিম্পিক সংস্থা ও হকি বেঙ্গলেরও এটা অনেক দিনের দাবি। অবশেষে সেই স্বপ্নপূরণের সময় আসছে।'

 কত কোটি টাকা খরচ

কত কোটি টাকা খরচ

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মতো দেশের মডেলকে অনুসরণ করে এই স্টেডিয়াম হবে বলে ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন। সাড়ে ৬ হাজার আসন বিশিষ্ট আন্তর্জাতিক মানের অত্যাধুনিক অ্যাস্ট্রোটার্ফের এই স্টেডিয়াম তৈরি করতে রাজ্য সরকার আনুমানিক ২০.৫৩ কোটি টাকা খরচ করছে চলেছ।

English summary
West bengal government set to go for international hockey stadium in kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X