• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাতিল উড়ান, বাতিল ট্রেন, পরের লকডাউন আরও কড়া, জানাল নবান্ন

করোনা সংক্রমণ রুখতে লকডাউনের পথে হাঁটতে শুরু করেছে পশ্চিমবঙ্গ সরকার। সপ্তাহে ২ দিন করে গোটা রাজ্যে লকডাউন করা হচ্ছে। তাই ২৯ জুলাইয়ের লকডাউন আরও কড়া হতে চলেছে রাজ্যে। সেদিন উড়ান এবং ট্রেনও বাতিল করা হবে বলে জানিয়েছে নবান্ন। আগের লকডাউনে বেশ কিছু ট্রেন বাতিল করেছিল পূর্ব রেল।

কড়া হবে লকডাউন

কড়া হবে লকডাউন

সপ্তাহে ২ দিন গোটা রাজ্যে লকডাউন ঘোষণা করেছে রাজ্য সরকার। প্রথম দুদিনের লকডাউন সফল হওযার পর আগামী ২৯ জুলাইয়ের লকডাউন আরও কড়া করতে চলেছে মমতা সরকার। দোকান বাজার বন্ধ রাখার পাশাপাশি পরিবহণেও নিষেধাজ্ঞা জারি করা হবে।

উড়ান ট্রেন বাতিল

উড়ান ট্রেন বাতিল

আগামী ২৯ জুলাইয়ের লকডাউনে দোকান বাজার বন্ধ রাখার পাশাপাশি উড়ান এবং ট্রেন পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিেয়ছে রাজ্য সরকার। উড়ান পরিষেবা বন্ধ থাকবে ২৯ জুলাই। নেতাজি সুভাষ বিমান বন্দরে এদিন ওঠানামা করবে না কোনও বিমান। এছাড়া ট্রেন পরিষেবাও বন্ধ থাকবে। বেশ কিছু ট্রেন সেকারণে বাতিল করা হয়েছে।

বাতিল ট্রেন

বাতিল ট্রেন

ইতিমধ্যেই ২৯ জুলাই পূর্ব রেলের পক্ষ থেকে বেশ কিছু ট্রেন বাতিব করা হয়েছে। দিল্লি হাওড়া স্পেশাল ট্রেন দিল্লি থেকে ২৮ জুলাই ছাড়ার কথা ছিল বাতিল করা হয়েছে। হাওড়া-দিল্লি স্পেশাল ট্রেন ২৯ জুলাই বাতিল করা হয়েছে। শিয়ালদহ-নিউ আলিপুরদুয়াল স্পেশাল ট্রেন ২৭ জুলাই ও ২৯ জুলাই বাতিল করা হয়েছে। নিউ আলিপুরদুয়ার- শিয়ালদহ স্পেশাল ট্রেন ২৯ জুলাই বাতিল করা হয়েছে। এছাড়া শিয়ালদহ ভুবনেশ্বর, ভূবনেশ্বর- শিয়ালদহ, হাওড়া পাটনা, পাটনা হাওড়া, পাটনা শালিমার, শালিমার -পাটনা স্পেশাল ট্রেন বাতিল হয়েছে।

অফিস আদালত সব বন্ধ

অফিস আদালত সব বন্ধ

লকডাউন করা করতে আগামী ২৯ জুলাই সরকারি েবসরকারি অফিস বন্ধ রাখা হবে। বন্ধ থাকবে দোকান বাজারও। কেবল মাত্র কৃষিকাজ এবং চাবাগানকে ছাড় দেওয়া হয়েছে। এছাড়া অত্যাবশ্যকীয় পন্য পরিষেবাকেও লকডাউনের আওতা থেকে বাদ দেওয়া হয়েছ।

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

মহুয়ার চ্যালেঞ্জ 'বর্ষীয়ান’দের মানিয়ে নিয়ে চলা, নইলে বিদ্রোহের আগুনে বুমেরাং হবে

English summary
West Bengal government going to follow strict lockdown as all flights and train canceled
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X