• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনমাস দূরে পুজো, তারআগেই সরকারি কর্মীদের জন্য এখনই এসে গেল খুশির খবর

পুজো এখনও তিনমাস দূরে। এখনই রাজ্য সরকারি কর্মীদের জন্য সুখবরটা এসে গেল। শুধু পুজো কেন, ইদের জন্যও উৎসব ভাতা দেওয়ার কথা ঘোষণা করল রাজ্য সরকার। ইদ ও দুর্গাপুজো উপলক্ষে দেওয়া হবে অগ্রিম। সেইসঙ্গে এখন থেকেই ঘোষণা হয়ে গেল বোনাসের।

বুধবার নবান্ন থেকে বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়েছে, যেসব কর্মচারীর বেতন ২৬ হাজার টাকার মধ্যে, তাঁদের ৩৬০০ টাকা বোনাস দেওয়া হবে। আর ৩৬ হাজার টাকা মধ্যে বেতন হলে উৎসব উপলক্ষে ৫ হাজার টাকা পর্যন্ত অগ্রিম নিতে পারবেন সরকারি কর্মচারীরা।

ফাইল ছবি, সৌঃ ফেসবুক

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, গত বছর ৩৪০০ টাকা করে কর্মীদের বেতন দেওয়া হয়েছিল। এবার তা ২০০ টাকা বাড়িয়ে ৩৬০০ টাকা করা হয়েছে। আগে অগ্রিম নেওয়া যেত ৪ হাজার টাকা। এবার তা ১ হাজার টাকা বাড়িয়ে ৫ হাজার টাকা করা হয়েছে।

ইদের জন্য অগ্রিম নিতে পারবেন ১৯ জুনের মধ্যে। একইভাবে দুর্গাপুজোর জন্য অগ্রিম নিতে পারবেন সরকারি কর্মীরা। সেক্ষেত্রে আবেদন করতে পারবেন ১১ থেকে ১৮ সেপ্টেম্বরের মধ্যে। এই অগ্রিম টাকা নেওয়ার পর প্রতি মাসে বেতন থেকে নির্দিষ্ট হারে তা কেটে নেওয়া হবে।

English summary
West Bengal Government announces the advance and bonus. Celebration of Eid is in next week and puja is coming after 3 months.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X