• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজীব বন্দ্যোপাধ্যায়ের বন দফতরের অন্দরে পদোন্নতি ইস্যুতে বড় বিতর্ক! নবান্নের পদক্ষেপে জল্পনা তুঙ্গে

  • |

দল নিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বেসুরে হতেই, তাঁর দফতর বনদফতরের অন্দরেও ব্যাপক শোরগোল শুরু হয়েছে বলে খবর। এক জনপ্রিয় বাংলা সংবাদমাধ্যমের খবর অনুযায়ী রাজীব বন্দ্যোপাধ্যায়ের দফতরের অন্দরে ১৪ জন অফিসারের পদোন্নতি ঘিরে একাধিক খবর জল্পনার রেশ বাড়িয়েছে।

 কী ঘটেছে বনদফতরের অন্দরমহলে!

কী ঘটেছে বনদফতরের অন্দরমহলে!

প্রসঙ্গত, জানা যাচ্ছে বনদফতরের অন্দরে থমকে গিয়েছে ১৪ জন অফিসারের পদোন্নতি। আর তার কেন্দ্রে ফের রাজীব ইস্যু উঠতে শুরু করেছে। প্রতিবেদন অনুযায়ী, রাজীব বন্দ্যোপাধ্যায় নিজে ওই ১৪ অফিসারের পদোন্নতি নিয়ে সুপারিশ পাঠান বন দফতরে। তারপর নবান্ন কোনও কারণ প্রদর্শিত না করে সেই পদোন্নতির ফাইল ফের বনদফতরের কাছে পাঠিয়ে দেয়। যার জেরে আটকে যায় ১৪ জন অফিসারের পদোন্নতি।

রাজীব, বনদফতর ও পদোন্নতি

রাজীব, বনদফতর ও পদোন্নতি

শনিবারই ফেসবুক লাইভে রাজীব অভিযোগ করেন, তিনি কাজ করতে চাইলেও, তাঁকে কাজ করতে দেওয়া হচ্ছে না। এক্ষেত্রে তিনি 'ইচ্ছাকৃত' কাজ করতে দেওয়া হচ্ছে নার বার্তা দেন। যা দলকে অস্বস্তিতে ফেলে। এদিকে, এর আগে থেকেই রাজীবেনর একাধিক স্টান্সে অস্বস্তিতে পড়ে তৃণমূল। প্রশ্ন উঠছে তারই প্রতিফলনই কি নবান্নের তরফে বনদফতরের ওই ফাইল ফেরানোর ওপর পড়েছে?

আরও কোন তথ্য উঠছে?

আরও কোন তথ্য উঠছে?

জানা যাচ্ছে, নথি ঠিক থাকলে, এমন ফাইল বিনা কারণে ফেরত পাঠানো হয়না সাধারণত। এবার নবান্ন এই পদোন্নতির ফাইল ফেরত পাঠানোয় রীতিমতো জল্পনা বাড়ছে। প্রশ্ন উঠছে, রাজীব ইস্যুকে ঘিরেই কি এই ১৪ জন অফিসারের ক্ষেত্রে এমন পদক্ষেপে পথে হাঁটছে নবান্ন? প্রশ্ন উঠছে মন্ত্রীর সঙ্গে তাঁর দলের সমস্যা মিটলেই কি এই ১৪ অফিসারের পদোন্নতির সমস্যা মিটে যাবে?

রাজীব ও তৃণমূল

রাজীব ও তৃণমূল

এদিকে, বহুদিন ধরেই বেসুরো রাজীব। খোলাখুলি একাধিক জায়গায় তিনি বহু আগে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ উগড়েছেন। পরবর্তীকালে মানভঞ্জনে তৃণমূল নেতারা সচেষ্ট হয়ে রাজীবের সঙ্গে কথা বলার পর যদিও তিনি বলে দেন যে তিনি তৃণমূলের সঙ্গেই আছেন, কিন্তু তারপরে মন্ত্রিসভার বৈঠকে রাজীবের অনুপস্থিতি রীতিমতো নজর কাড়ে রাজ্যরাজনীতির। এমন এক রাজনৈতিক চাপানোতরের মধ্যে রাজীবের দফতরে বনদফতরের অন্দরে অফিসারদের পদোন্নতি কোনপথে যায়, সেদিকে নজর সকলের।

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

English summary
West Bengal forest depratment's promositions stuck as minister Rajib Banerjee is in good mood over his party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X