• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে জবাব দিতে তৈরি সংযুক্ত মোর্চা, প্রথম দুই দফার প্রার্থী তালিকা ঘোষণা বামজোটের

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট ও কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে এবারের নির্বাচনের লড়াইয়ে নামছে বামফ্রন্ট। প্রথম দুই দফার প্রার্থীতালিকা প্রকাশ করল বামফ্রন্ট। জোড় দেওয়া হচ্ছে তরুণ ব্রিগেডের উপর। শালবনি থেকে লড়বেন সিপিআইএম প্রার্থী সুশান্ত ঘোষ। ঝাড়গ্রাম থেকে লড়বেন মধুজা সেন রায়।

বেশ কয়েকটি আসনে এখনও ঘোষণা হয়নি প্রার্থী

বেশ কয়েকটি আসনে এখনও ঘোষণা হয়নি প্রার্থী

এদিকে এদিন প্রার্থী তালিকা ঘোষণা করতে গিয়ে বাম ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু বলেন, নন্দীগ্রামে এখনও চূড়ান্ত নয় প্রার্থী। এছাড়া দাসপুর, পিংলা, কাশীপুর, এগরা নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। এছাড়া কংগ্রেসকে এই দুই পর্বে ছাড়া হয়েছে ১২টি আসন। ৪টি আসন ছাড়া হয়েছে আইএসএফ-কে।

নারায়ণগড়ে প্রার্থী সিপিএম-এর তাপস সিনহা

নারায়ণগড়ে প্রার্থী সিপিএম-এর তাপস সিনহা

কাঁথি উত্তর থেকে প্রার্থী হচ্ছেন সিপিএম-এর সুতনু মাইতি, পটাশপুরে সিপিআই-এর সৈকত গিরি, দাঁতনে সিপিআই-এর শিশির পাত্র, চন্ডীপুরে লড়বেন সিপিএম প্রার্থী আশিস গুছাইত, ঝাড়গ্রামে মধুজা সেন রায়, খেজুরিতে সিপিএম-এর হিমাংশু দাস, ওন্দায় ফরওয়ার্ড ব্লকের তারাপদ চক্রবর্তী, নারায়ণগড়ে সিপিএম-এর তাপস সিনহা, ইন্দাসে সিপিএম-এর নয়ন শীল, সোনামুখীতে সিপিএম-এর অজিত রায়।

তমলুক থেকে লড়বেন সিপিএম প্রার্থী গৌতম পণ্ডা

তমলুক থেকে লড়বেন সিপিএম প্রার্থী গৌতম পণ্ডা

কাঁথি দক্ষিণে প্রার্থী হচ্ছেন সিপিআই-এর অনুরূপ পন্ডা, রামনগরে প্রার্থী সিপিএম-এর সব্যসাচী জানা, নয়াগ্রামে সিপিএম-এর হরিপদ সোরেন, তমলুক থেকে লড়বেন সিপিএম প্রার্থী গৌতম পণ্ডা, ডেবরা থেকে লড়বেন সিপিএম প্রার্থী রামকৃষ্ণ মণ্ডল, তালড্যাংরা থেকে লড়বেন সিপিআই প্রার্থী মনোরঞ্জন, ছাতনা থেকে লড়বেন ফাল্গুনী মুখোপাধ্যায়, মানবাজার থেকে লড়বেন জামিনীকান্ত মান্ডি।

খড়্গপুরে প্রার্থী হচ্ছেন শেখ সাদ্দাম আলি

খড়্গপুরে প্রার্থী হচ্ছেন শেখ সাদ্দাম আলি

এছাড়া পারা থেকে লড়বেন সিপিএম প্রার্থী স্বপন বাউরি, সাগর থেকে লড়বেন সিপিএম প্রার্থী শেখ মুকুলেশ্বর রহমান, জয়পুরে থেকে লড়বেন ধীরেন মাহাত, গোপিবল্লভপুর থেকে লড়বেন সিপিএম প্রার্থী প্রশান্ত দাস, চন্দ্রকোণা থেকে লড়বেন আইএসএফ প্রার্থী, বাঁকুড়া থেকে লড়বে কংগ্রেসের প্রার্থী, সোনামুখী থেকে লড়বেন অজিত রাই, খড়্গপুর থেকে শেখ সাদ্দাম আলি, কেশপুর থেকে লড়বেন রামেশ্বর দলুই, বিষ্ণুপুর ও কোতুলপুর থেকে লড়বেন কংগ্রেস প্রার্থী।

English summary
West Bengal Election: Left Front announces candidates for first two phases of election in 60 seats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X