• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীকে 'স্বাগত' জানাতে প্রস্তুতি তৃণমূলে, কৌশল নিয়ে জল্পনা তুঙ্গে

  • |

প্রথমবারের জন্য ব্রিগেডের (brigade) সমাবেশে যোগ দিতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। তার আগেই শহরকে দলের পতাকা আর মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) ছবিতে মুড়ে ফেলতে চায় তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর অনুযায়ী, এদিন দলের বিদায়ী কাউন্সিলরদের বৈঠকে এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে।

তৃণমূলের তালিকা থেকে সম্ভাব্য বাদ একাধিক 'বড়' নাম, প্রাক্তন সিপিএম সাংসদ-সহ কারাই বা হতে চলেছেন নতুন মুখ

তৃণমূল ভবনে বৈঠক

তৃণমূল ভবনে বৈঠক

এদিন শহরের বিদায়ী তৃণমূল কাউন্সিলরদের নিয়ে বৈঠক করে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। সেই বৈঠকে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও হাজির ছিলেন বিদায়ী পুরমন্ত্রী ফিরহাদ হাকিম, তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

শহর ঢাকতে হবে তৃণমূলের পতাকা আর মমতার ছবিতে

শহর ঢাকতে হবে তৃণমূলের পতাকা আর মমতার ছবিতে

সূত্রের খবর অনুযায়ী, তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তরফে দলের বিদায়ী কাউন্সিলরদের নির্দেশ দেওয়া হয়েছে, ৭ মার্চ প্রধানমন্ত্রী মোদীর ব্রিগেডের সমাবেশের আগেই কলকাতা শহর তৃণমূলের পতাকা আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিতে ঢেকে ফেলতে হবে। এখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বলতে বাংলা নিজের মেয়েক চায় আর বাংলার গর্ব মমতা-র কথা বলা হয়েছে। এছাড়াও এক্ষেত্রে তৃণমূলের বিভিন্ন স্লোগানের সাহায্য নিতেও বলা হয়েছে

 দলের নেতা-কর্মীদের নির্দেশ

দলের নেতা-কর্মীদের নির্দেশ

তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তরফে নির্দেশ দেওয়া হয়েছে, নেতিবাচক প্রচারে কান না দিতে। সরকারিভাবে দলের কর্মী সমর্থকদের বলা হয়েছে ভোট এসে যাওয়ায় প্রচারের কাজ শুরু করতে হবে। এখানে কোথাও প্রধানমন্ত্রী কিংবা বিজেপির কর্মসূচির কথা উল্লেখ করা হয়নি।

শিলিগুড়ি থেকেই জবাব দেবেন মমতা

শিলিগুড়ি থেকেই জবাব দেবেন মমতা

সূত্রের খবর অনুযায়ী, তৃণমূলের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে প্রধানমন্ত্রী মোদী তৃণমূল এবং মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে যা বলবেন, তার জবাব শিলিগুড়ি থেকে দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, ৬ মার্চ শিলিগুড়ি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাত মার্চ সেখানে রোড শো করবেন তিনি।

English summary
TMC will welcome PM Modi with flag and Mamata's poster in Kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X