• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোট ঘোষণা কালে 'বেসামাল' তৃণমূল, একের পর এক নেতার প্রার্থীপদ ঘোষণা

  • |

আর অপেক্ষায় রাজি নন। তৃণমূলের (trinamool congress) একাধিক নেতানেত্রী নিজেদের প্রার্থী তালিকায় নাম থাকা নিয়ে এতটাই উদ্বেগে রয়েছেন, যে তা কাটাতে নিজেদের নাম নিজেকাই ঘোষণা করে দিচ্ছেন সংশ্লিষ্ট এলাকা থেকে। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন মালদহের সাবিত্রী মিত্র (sabitri mitra) । যদিও এব্যাপারে তৃণমূল শীর্ষ নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

বিজেপিকে ঠেকাতে তৃণমূলের ভরসা প্রাক্তন সিপিএম বিধায়ক, প্রার্থী তালিকায় থাকা নিয়ে জল্পনা তুঙ্গে

প্রার্থীপদ ঘোষণা করেছেন শিবপুরের জটু লাহিড়ী

প্রার্থীপদ ঘোষণা করেছেন শিবপুরের জটু লাহিড়ী

দিন চারেক আগে শিবপুর থেকে নিজের প্রার্থীপদ ঘোষণা করে দিয়েছেন সেখানকার বর্তমান বিধায়ক বর্ষীয়ান জটু লাহিড়ী। দেওয়াল লিখনও শুরু হয়ে গিয়েছে। তিনি বলেছেন তৃণমূলের শীর্ষ নেতৃত্ব ছাড়া কাউকে পরোয়া করেন না তিনি। এলাকার পাঁচবারের বিধায়ক বলেছেন, জয়ে ব্যাপারে আত্মবিশ্বাসী তিনি। এই কেন্দ্র থেকেই তিনি এবারও প্রতিদ্বন্দ্বিতা করার ব্যাপারে নিশ্চিত তিনি। প্রশান্ত কিশোরকে তিনি চেনেন না বলেও জানিয়েছেন। আগেও তাঁকে প্রশান্ত কিশোরকে নিশানা করতে দেখা গিয়েছে। তিনি বলেছিলেন প্রশান্ত কিশোরের জন্য সংগঠনে অনেক ক্ষতি হয়ে গিয়েছে।

হাওড়া উত্তরে পোস্টার গৌতম চৌধুরীর নামে

হাওড়া উত্তরে পোস্টার গৌতম চৌধুরীর নামে

হাওড়া উত্তর কেন্দ্রে স্থানীয় তৃণমূল নেতা গৌতম চৌধুরীর নামে পোস্টার পড়তে শুরু করেছে। সেখানে বলা হয়েছে, আগামী নির্বাচনে তাঁকে চাই। বিষয়টি জোরদার হয়েছে প্রাক্তন সিপিএম বিধায়ক লগনদেও সিং-এর মমতা বন্দ্যোপাধ্যায়ের সভায় তৃণমূলে যোগ দেওয়ার পর থেকে। লগনদেও সিং অবাঙালি আর উত্তর হাওড়াও অবাঙালি অধ্যুষিত। ফলে সেখান থেকে লগনদেও সিংকে তৃণমূল প্রার্থী করা হতে পারে বলে কোনও কোনও মহল থেকে বলা হচ্ছে। কিন্তু এলাকায় দীর্ঘদিন সিপিএম-এর বিরুদ্ধে লড়াই চালানো, সেখানকার ছাপ্পার বিরুদ্ধে লড়াই চালানো গৌতম চৌধুরী ছেড়ে দেওয়ার পাত্র নন। এখন তিনি প্রার্থী তালিকা ঘোষণার অপেক্ষায় রয়েছেন।

নবদ্বীপেও চলছে দেওয়াল লিখন

নবদ্বীপেও চলছে দেওয়াল লিখন

পিছিয়ে নেই নবদ্বীপের বিদায়ী বাধিয়ক তথা প্রাক্তনমন্ত্রী পুণ্ডরীকাক্ষ সাহাও। এলাকায় তাঁর সমর্থনেও দেওয়াল লিখ শুরু হয়ে গিয়েছে।

 মানিকচক থেকে প্রার্থীপদ ঘোষণা সাবিত্রী মিত্রের

মানিকচক থেকে প্রার্থীপদ ঘোষণা সাবিত্রী মিত্রের

শিবপুরের জটু লাহিড়ীর মতোই নিজের প্রার্থীপদ ঘোষণা করে দিয়েছেন মালদহের সাবিত্রী মিত্র। ১৯৯১ থেকে ২০১১ পর্যন্ত তিনি আড়াইডাঙার বিধায়ক ছিলেন। এরপর ২০১১-র নির্বাচনে জিতে তিনি মহিলা ও শিশুকল্যাণ দফতরের মন্ত্রীও হয়েছিলেন। মানিকচক কেন্দ্রে গতবার জয়ী হয়েছিলেন মহঃ মোত্তাকিন আলম। মালদহে তাঁর সঙ্গে কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরীর বিবাদ সকলেই জানা। যা নিয়ে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো একাধিকবার সতর্কও করেছেন। একটি বাংলা পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী সেই সাবিত্রী মিত্র এক দলীয় কর্মসূচিতে জানিয়েছেন, মানিকচক কেন্দ্রে যাওযার মতো দলে এখনও পর্যন্ত তিনি কাউকেই দেখতে পাচ্ছেন না। এরপরেই তিনি নিজেকে সেই কেন্দ্র থেকে প্রার্থী হওয়ার কথা ঘোষণা করে দেন। যদিও এই ঘোষণার সমালোচনা করেছেন জেলা তৃণমূলের অন্য নেতারা।

English summary
Several TMC leaders and MLAs announces their candidatures before candidate list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X