• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বেসুরো' তৃণমূলের বিদায়ী কাউন্সিলর, ফেসবুক পোস্ট ঘিরে জল্পনা

  • |

প্রার্থী তালিকা ঘোষণার আগে তৃণমূলের (trinamool congress) অন্দরমহলে চোরা স্রোত। যা প্রকাশ হতে শুরু করেছেন। গভীর রাতে কলকাতা পুরসভার তৃণমূলের বিদায়ী কাউন্সিলর সুদীপ পোল্লের (sudip polley) পোস্ট ঘিরে জল্পনা তৈরি হয়েছে। যদিও এব্যাপারে তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সংখ্যালঘু সাম্প্রদায়িকতাও বিপদ, সংযুক্ত মোর্চা গঠনে ঐতিহাসিক দায়িত্ব পালন বামেদের, মন্তব্য সূর্যকান্তর

 সিনেমায় নামার ইচ্ছেপ্রকাশ

সিনেমায় নামার ইচ্ছেপ্রকাশ

বেহালা সখের বাজার এলাকার এই কাউন্সিলর বছরভর সাধারণ মানুষের পাশে। গত বছরে করোনাতেও আক্রান্ত হয়েছিলেন। তারপরেই জনপ্রতিনিধি হিসেবে কাজ করে গিয়েছেন। অনেকেই বলছেন বর্তমান পরিস্থিতিতে দলে টলিউডিদের দাপট বেড়েছে। একের পর এক অভিনেতা, অভিনেত্রী দলে যোগ দিচ্ছেন। তাঁদের টিকিট দেওয়ার কথাও শোনা যাচ্ছে। পিছিয়ে পড়ছেন এই ধরনের মানুষেরা। সেই জায়গা থেকেই সোশ্যাল মিডিয়ায় এই ধরনের মন্তব্য করে থাকতে পারেন তিনি।

ইচ্ছে হয়েছে, লিখেছি

ইচ্ছে হয়েছে, লিখেছি

ফেসবুক পোস্ট দেখে সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা, তাঁকে ফোন করে জানতে চাইলে সুদীপ পোল্লে জানিয়েছেন, ইচ্ছে হয়েছে তাই লিখেছেন। এই পরিস্থিতিতে সুদীপ পোল্লের পরবর্তী পদক্ষেপ নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

বছরের শুরুতেই করেছিলেন ফেসবুক পোস্ট

বছরের শুরুতেই করেছিলেন ফেসবুক পোস্ট

বছরের শুরুতেই তিনি এক ফেসবুক পোস্ট করেছিলেন। সেখানে তিনি বলেছিলেন, আমার চাওয়াটা তোমাদের কাছে গুরুত্ব নেই, তা ঠিক আছে, কিন্তু পরে দোষ দিও না। যদিও পরবর্তী সময়ে দুমাস কেটে গেলেও গেরুয়া শিবিরের কাছাকাছি আসতে দেখা যায়নি। বরং গত কয়েকদিনে তিনি নিজের ফেসবুক পেজ থেকে বাজপেয়ী, ভিপি সিং, জ্যোতি বসুকে নিয়ে হওয়া ব্রিগেডের ছবি পোস্ট করেছেন। পাশাপাশি গ্যাসের দাম বৃদ্ধি নিয়েও কটাক্ষ করেছেন। দিন দুয়েক আগে নিজের ওয়ার্ডে দলের তরফে ভোটের প্রস্তুতি সভাতেও অংশ নিয়েছেন।

শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ তিনি

শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ তিনি

সুদীপ পোল্লে বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বলেই পরিচিত। তাঁরই উদ্যোগে ২০১০-এ ১২৩ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূলের টিকিটে জয়লাভ করেছিলেন। তারপর ফের জেতেন ২০১৫ সালে। ঘনিষ্ঠতা বলেছেন, তিনি শোভন চট্টোপাধ্যায়ের গোলপার্কের বাড়িতেও গিয়েছিলেন।

English summary
TMC leader Sudip Polley's FB post creates speculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X