• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশের 'সামনেই' বিজেপির চা-চক্রে হামলা, আশঙ্কাজনক একাধিক সংখ্যালঘু নেতা-কর্মী ভর্তি হাসপাতালে

  • By Abheek
  • |

উত্তর দমদমে (dumdum) বিজেপির চা চক্রে হামলা (attack)। এদিন সকালে পুলিশের সামনেই এই হামলা হয় বলে অভিযোগ। এই হামলায় গুরুতর জখন হয়েছেন চার বিজেপি (bjp) কর্মী। তাঁদেরকে পানিহাটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় তৃণমূলের (trinamoll congress) বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি।

নতুন স্লোগানে ভোটের বাংলা মাতাতে তৈরি তৃণমূল, প্রচার শুরু প্রশান্ত কিশোরের সংস্থার

বিজেপির ডাকে চা-চক্র

বিজেপির ডাকে চা-চক্র

বিজেপির রাজ্য সভাপতি চা-চক্রের শুরু করলেও, এখন তা আর শীর্ষ নেতৃত্বের মধ্যে সীমাবদ্ধ নেই। এদিন সকালে উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের ছোট ফিঙে এলাকায় চা-চক্রের আয়োজন করেছিল গেরুয়া শিবির। সেখানে বেশ কিছু বিজেপি কর্মী যেমন হাজির ছিলেন, তেমন হাজির ছিল নিমতা থানার পুলিশও। এমনটা দাবি স্থানীয় বাসিন্দাদের।

বিজেপি কর্মীদের মারধর

বিজেপি কর্মীদের মারধর

চা-চক্র কিছুটা এগোতেই সেখানে একদল দুষ্কৃতী চড়াও হয় বলে অভিযোগ। সেখানে উপস্থিত বিজেপি কর্মীদের রাস্তায় ফেলে ব্যাপক মারধর করা হয়। চড়, ঘুষি ছাড়াও লাঠি দিয়েও আঘাত করা হয়। পুলিশের সামনেই মারধর চলে বলে অভিযোগ। এই হামলায় চারজন বিজেপি কর্মী গুরুতর আহত হন। এঁদের মধ্যে একজন রক্তবমি করতে শুরু করেন। বাকিরা রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন। তাঁদেরকে পানিহাটি হাসপাতালে ভর্তি করানো হয়। আহতদের মধ্যে বিজেপি কর্মী ফিরোজ আলির অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। এলাকায় বিজেপির সংখ্যালঘু সেলের সম্পাদক সাহেব আলি মণ্ডলকেও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

অভিযুক্ত তৃণমূল কংগ্রেস

অভিযুক্ত তৃণমূল কংগ্রেস

হামলার ঘটনায় বিজেপির তরফে অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপি সংখ্যালঘু সেলের জেলা সম্পাদক রমজান আলি অভিযোগ করেছেন বিনা প্ররোচনায় এই ঘটনা ঘটানো হয়েছে। বিজেপির আরও অভিযোগ হামলায় নেতৃত্ব দিয়েছে স্থানীয় তৃণমূল নেতা সুরজ আলি। যদিও এব্যাপারে অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। জেলা তৃণমূলের তরফে বলা হয়েছে, এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। সাধারণ মানুষের ক্ষোভের জেরেই এই ঘটনা বলে মন্তব্য করা হয়েছে শাসক দলের তরফে।

নিমতা থানায় বিক্ষোভ বিজেপির

নিমতা থানায় বিক্ষোভ বিজেপির

হামলার প্রতিবাদে নিমতা থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি নেতা-কর্মীরা। নিমতায় এমবি রোড অবরোধও করা হয়। হঠাৎ হওয়া অবরোধে অসুবিধায় পড়েন নিত্যযাত্রীরা। পরে পুলিশ অবরোধ তুলে দেয়।

উত্তর ২৪ পরগনায় উত্তপ্ত রাজনৈতিক পরিবেশ

উত্তর ২৪ পরগনায় উত্তপ্ত রাজনৈতিক পরিবেশ

উত্তর ২৪ পরগনায় রাজনৈতিক পরিবেশ উত্তপ্ত। ভোট এগিয়ে আসার সঙ্গে সঙ্গে তা আরও উত্তপ্ত হয়ে উঠেছে। ইছাপুরের অশোকনগরে বিজেপির পরিবর্তন যাত্রা ব্যানার তৃণমূল ছিঁড়ে দেয় বলে অভিযোগ। বিষয়টি নিয়ে বিজেপির তরফে নোয়াপাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

English summary
TMC allegedly attacks on BJP in a Cha Chakra in Dumdum
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X