• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এদিনও তিনি 'নমস্কার' করেছেন তৃণমূলকে! কোন পথে দক্ষিণ ২৪ পরগনা জয়, বার্তা শুভেন্দুর

বারুইপুরের সভা থেকে তৃণমূল কংগ্রেস (trinamool congress), মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) নিশানা করলেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। বারুইপুরে ঢোকার পথে তৃণ
  • |
Google Oneindia Bengali News

বারুইপুরের সভা থেকে তৃণমূল কংগ্রেস (trinamool congress), মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (abhishek banerjee) নিশানা করলেন শুভেন্দু অধিকারী (suvendu adhikari)। বারুইপুরে ঢোকার পথে তৃণমূলের কালো পতাকা দেখানোকে কটাক্ষ করেছেন তিনি।

Recommended Video

দক্ষিণ ২৪ পরগনাঃ কয়লার টাকা কোথায় তা প্রমাণ সহ দেখালেন শুভেন্দু অধিকারী

প্রাদেশিকতার সংকীর্ণ রাজনীতি করছেন! মমতাকে নিশানা করে বিস্ফোরক রাজীবপ্রাদেশিকতার সংকীর্ণ রাজনীতি করছেন! মমতাকে নিশানা করে বিস্ফোরক রাজীব

ট্রেলার চলছে, সিনেমা বাকি

ট্রেলার চলছে, সিনেমা বাকি

এদিন বারুইপুরের সভায় ১৩৫ জনি জন প্রতিনিধি যোগ দেন বলে দাবি করেছেন বিজেপি। এর মধ্যে ১০৫ জন তৃণমূলের থেকে। সেই তালিকা ডায়মন্ড হারবারের বিধায়ক থেকে সোনারপুর রাজপুর পুরসভায় বিদায়ী সিআইসি যেমন রয়েছে, সেই তালিকায় রয়েছেন ফলতা ব্লক তৃণমূলের সভাপতিও। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, এখন আগুয়া চিরা চলছে। ট্রেলার চলছে, সিনেমা এখনও বাকি আছে। তিনি দাবি করেন, বিজেপির সভ থেকে ভাল ফল হবে দক্ষিণ ২৪ পরগনায়। প্রসঙ্গ উল্লেখ্য ২০১৬-র বিধানসভা নির্বাচনে তৃণমূল জেলার ৩১ টি আসনের মধ্যে ২৯ টি দখল করেছিল আর দুটি পেয়েছিল বামেরা। অন্যদিকে ২০১৯-এর লোকসভা নির্বাচনের বিধানসভার নিরিখে ৩১টিতেই এগিয়ে ছিল তৃণমূল কংগ্রেস।

সংখ্যালঘু, সংখ্যাগুরু ভেদ করেননি মোদী

সংখ্যালঘু, সংখ্যাগুরু ভেদ করেননি মোদী

বিজেপিকে নিয়ে সংখ্যালঘুদের মধ্যে ভয় দেখানোর অভিযোগ উঠেছে বারেবারে। এদিন বারুইপুরের সভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, করোনা লকডাউনে কেন্দ্রের তরফে গ্যাস, চাল-ডাল, মহিলাদের অ্যাকাউন্টে টাকা দেওয়ার ক্ষেত্রে মোদী সরকার কি কোনও ভেদাভেদ তৈরি করেছে, সমবেত জনগণ বলে ওঠে না। তখন তিনি বলেন, সংখ্যালঘু ভাইরা ভোট দেবেন নাকি তৃণমূলকে কে? শুভেন্দু অধিকারী বলেন, আম্ফানেরক পরে জেলায় বিদ্যুৎ ছিল না একমাস। তিনি অভিযোগ করেন, যাদের পানের বরোজ ছিল না, গরু ছিল না, সেইসব তৃণমূল নেতারা পানের বরোজ এবং গরুর নাম করে টাকা নিয়েছে। বাড়ির অন্তত পাঁচ থেকে ছয়জনের নামে ২০ হাজার টাকা করে নিয়েছে বলেও অভিযোগ করেছেন তিনি।

যাবেন সংখ্যালঘু অধ্যুষিত কেন্দ্রগুলিতে

যাবেন সংখ্যালঘু অধ্যুষিত কেন্দ্রগুলিতে

এদিন শুভেন্দু অধিকারী ক্যানিং, ভাঙড়ের মতো দক্ষিণ ২৪ পরগনার একের পর এক সংখ্যালঘু অধ্যুষিত কেন্দ্রগুলির নাম উল্লেখ করে বলেন, তিনি এই কেন্দ্রগুলিতে যাবেন। দলের কর্মীরাও সেখানে তৃণমূলের বিরুদ্ধে লড়াই করবেন বলে জানিয়েছেন তিনি। দলের জেলা নেতৃত্বকে তিনি বলেন পরে এই জেলায় তিনি সভা করবেন কুলতলি। প্রসঙ্গত উল্লেখ্য দিন কয়েক আগে কুলতলিতেই সভা করেছিলেন শুভেন্দু অধিকারী। জেলায় অভিষেক বন্দ্যোপাধ্যায় যেই যেই জায়গায় সভা করবেন, তিনিও সেই সেই জায়গায় সভা করবেন বলে জানিয়েছেন। বিহার থেকে ৫০০ কোটি টাকা দিয়ে তৃণমূল বুদ্ধি ধার করেছে বলেও এদিন কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী।

তিনি নমস্কার করেছেন

তিনি নমস্কার করেছেন

এদিন বারুইপুরে ঢোকার পথে শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়কে কালো পতাকা দেখায় তৃণমূল কংগ্রেস। এই ঘটনাকে কটাক্ষ করেত গিয়ে তিনি বলেছেন, গাড়ি আস্তে করে তিনি তৃণমূল কর্মীদের প্রতি নমস্কার করেছেন। শুভেন্দু বলেন, সবাইকে চিনে রাখতে হবে। কেননা মে-মাসের পরে যাঁরা বিক্ষোভ দেখিয়েছেন, তাঁরাই বিজেপির পায়ে এসে পড়বে বলে দাবি করেন তিনি।

English summary
Suvendua Adhikari criticises trinamool Congress from his Baruipur meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X