• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের বাজেটে 'মিথ্যা' প্রতিশ্রুতি! মমতার 'মুখ ফস্কানো' প্রস্তাব, কটাক্ষ শুভেন্দুর

  • |

মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) বিরুদ্ধে মিথ্যা প্রতিশ্রুতির অভিযোগ শুভেন্দু অধিকারীর (suvendu adhikari)। দিন কয়েক আগে ভোট অন অ্যাকাউন্ট পেশ করেছেন মুখ্যমন্ত্রী। সেখানেই হলদিয়া-নন্দীগ্রামের মধ্যে সেতু তৈরির কথা বলেছেন তিনি। যা রাজ্য সরকার কোনও ভাবেই করতে পারবে না বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী।

এবারের বাজেট আমেরিকাকে ছাপিয়েছে

এবারের বাজেট আমেরিকাকে ছাপিয়েছে

রাজ্যের ভোট-অন-অ্যাকাউন্টকে কটাক্ষ করে শুভেন্দু অধিকারী বলেছেন, এই বাজেট আমেরিকাকেও ছাড়িয়ে গিয়েছে। প্রসঙ্গত মুখ্যমন্ত্রী বলেছিলেন আগামী ৩ বছরে বিভিন্ন বিভাগে শূন্যপদে নিয়োগ করা হবে। পর্যটন শিল্পে ১০ হাজার থেকে ৫০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ দেওয়া হবে বলে জানিয়েছিলেন তিনি। কলকাতায় একাধিক উড়াল পথ তৈরির পরিকল্পনার কথা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রস্তাব শুনে রাস্তায় সাধারণ মানুষ হাসাহাসি করছে বলে মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী। তৃণমূল সরকারকে মিথ্যা প্রতিশ্রুতির সরকার বলে কটাক্ষ করেছেন তিনি।

হলদিয়া-নন্দীগ্রাম সংযোগ

হলদিয়া-নন্দীগ্রাম সংযোগ

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবার নিজেই ভোট-অন-অ্যাকাউন্ট পেশ করেছেন। এই বাজেট পেশের সময় তিনি হলদিয়া ও নন্দীগ্রামের জলপথের ওপরে সেতু তৈরির কথা বলেছেন। শুভেন্দু অধিকারী কটাক্ষ করে বলেছেন, মুখ ফসকেই ওই সেতু তৈরির কথা বলেছেন। কেননা ওই নদী জাতীয় জলপথের আওতায়। ওখানে সেতু তৈরি করতে গেলে কেন্দ্রের অনুমোদন জরুরি। কেন্দ্রের অনুমোদন ও সহযোগিতাতেই ওই সেতু তৈরি সম্ভব বলে মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী।

 দরকার ডাবল ইঞ্জিন সরকার

দরকার ডাবল ইঞ্জিন সরকার

শুভেন্দু অধিকারী অভিযোগ করেন, রাজ্যের বেকার যুবকরা রাজ্য সরকারের ভুল জমিনীতি এবং ভুল শিল্পনীতির শিকার। যার জেরেই রাজ্যে কর্মসংস্থানের অভাব। ২০১১ সালে মানুষের স্বপ্ন বিফলে গিয়েছে বলে মন্তব্য করেছেন তিনি। শুভেন্দু বলেন, কলকাতা ও দিল্লিতে একই দলরে সরকার হলে কলকাতা বন্দরের হাতে থাকা বিপুল পরিমাণ জমি ব্যবহার করা যাবে। নিজের জেলায় পেট্রোলিয়াম মন্ত্রকের প্রকল্প সম্পর্কে শুভেন্দু অধিকারী বলেন, এই জেলাকে কেন্দ্র একাধিক প্রকল্প উপহার দিলেও মোদীজি সেখান থেকে রাজনৈতিক সমর্থন পাননি।

মমতা ও তৃণমূলকে নিশানা মোদীর

মমতা ও তৃণমূলকে নিশানা মোদীর

রবিবার হলদিয়া থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সরকারকে নিশানা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেছিলেন, রাজ্যে বিজেপি সরকার এলেই আসল পরিবর্তন হবে। কেন্দ্রীয় প্রকল্প থেকে রাজ্য সরকার বঞ্চিত বলে অভিযোগ করেছিলেন প্রধানমন্ত্রী। এমন কী আম্ফানের ত্রাণ নিয়ে কারচুপির অভিযোগ যে আদালত পর্যন্ত পৌঁছে গিয়েছে, সেই কথাও উল্লেখ করেন প্রধানমন্ত্রী। মন্ত্রিসভার প্রথম বৈঠকের পিএম কিষাণ প্রকল্প নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে আশ্বস্ত করেছিলেন প্রধানমন্ত্রী মোদী।

মোদীর পাল্টা বিধানসভায় তোপ দাগলেন মমতা, মিথ্যে বলছেন মোদী অভিযোগ মুখ্যমন্ত্রীর

আসছেন মুখ্যমন্ত্রী মমতা! করোনা পরীক্ষা করালেন মন্ত্রী থেকে একাধিক তৃণমূল নেতৃত্বআসছেন মুখ্যমন্ত্রী মমতা! করোনা পরীক্ষা করালেন মন্ত্রী থেকে একাধিক তৃণমূল নেতৃত্ব

English summary
West Bengal Election 2021: Suvendua Adhikari claims Mamata Banerjee gives false promises in vote on account
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X