• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার লালার খাতা দেখাবেন শুভেন্দু! 'ভাইপো'র মধ্যে প্রয়াত বাম নেতাকে দেখছেন বিজেপি নেতা

  • |

তিনি মহিলাদের সম্মান করেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee) অভিযোগ করেছিলেন তাঁর বউকে নিয়ে টানাটানি করছে। সেই অভিযোগ প্রসঙ্গে এদিন নোয়াপাড়ায় এই মন্তব্য করেছেন শুভেন্দু অধিকারী (abhishek banerjee)। এরপরেই তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন।

বৃহস্পতিবারেই সিএএ নিয়ে পাকা কথা শুনতে চায় মতুয়ারা, পারবেন অমিত শাহ ?

অনলাইনে কাটমানি

অনলাইনে কাটমানি

কসবার গীতাঞ্জলি স্টেডিয়ামে তৃণমূল তফশিলি নেতা-কর্মীদের নিয়ে সভায় বলেছিলেন তৃণমূলের বিকল্প, উন্নততর তৃণমূল। সেই স্লোগানকে অনেকেই ২০০১-এ বুদ্ধদেব ভট্টাচার্যের বামফ্রন্টের বিকল্প উন্নততর বামফ্রন্ট স্লোগানের সঙ্গে তুলনা করেছিলেন। এদিন ওই স্লোগান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, মাননীয়া বলেছিলেন, তৃণমূলের বিকল্প উন্নততর তৃণমূল। শুভেন্দু প্রশ্ন করেন, উন্নততর তৃণমূলের মানে কি? তাঁর আরও প্রশ্ন উন্নততর তৃণমূলের মডেল কে? নিজেই উত্তর দিয়ে শুভএন্দু বলেন, উন্নততর তৃণমূল মানে অনলাইনে কাটমানি যাবে।

ভাইপো আগামী দিনের অনিল বসু

ভাইপো আগামী দিনের অনিল বসু

শুভেন্দু অধিকারী একজন রেগে যাচ্ছেন জয় শ্রীরাম বললে। আর একজন ভাইপো বললে। শুভেন্দু বলেন, তিনি তো নাম বলেননি, ভাইপো বলেছেন। তাতে এত রাগের কি আছে? মঞ্চে উত্তেজনায় ছটফট করছেন। এদিক থেকে ওদিকে ছুটে বেড়াচ্ছেন। কটাক্ষ করে শুভেন্দু অধিকারী বলেন, ভাইপোর মধ্যে তিনি আগামী দিনের অনিল বসুকে দেখতে পাচ্ছেন।

তৃণমূল বিজেপিকে আসন দেবে

তৃণমূল বিজেপিকে আসন দেবে

বিভিন্ন সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করছেন, তৃণমূল আড়াইশোর বেশি আসন পাবে। এব্যাপারে মন্তব্য করতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, তোলাবাজ ভাইপো বলছেন আড়াইশো আসন পাবো। যদি তাই হয়, বিজেপি বাকি ৪৪ টা আসন দিয়ে দেবে বলে কটাক্ষ করেছেন শুভেন্দু অধিকারী। মমতা বন্দ্যোপাধ্যায়কে 'পচা মাল' কটাক্ষের জবাব দিতে গিয়ে বিজেপি নেতা বলেন, যদি পচা মালই হয়, তাহলে বিধানসভায় বিশ্বজিৎ দাসকে কিরে কী ডিসিশন নিলি, প্রশ্ন করলেন কেন? কিছু পরেই তো সেই বিশ্বজিৎ দাস বিজেপি পার্টি অফিসেই গিয়েছিল, মন্তব্য করেছেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করতে গিয়ে তিনি আরও বলেন, দেশে চারটি রাজধানীর দাবি করে দেশকে দুর্বল করার চেষ্টা করছেন মাননীয়া।

এবার লালার খাতা দেখাবো

এবার লালার খাতা দেখাবো

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় দলের একসভায় মন্তব্য করেছিলেন, তাঁর বৌকে নিয়ে টানাটানি করছে। এব্যাপারে এদিন শুভেন্দু অধিকারী বলেন, তারা মহিলাদের সম্মান করেন। তিনি শুধু বলেছিলেন ম্যাডাম নারুলার অ্যাকাউন্টে টাকা গিয়েছে। সে কে তাতো তিনি (শুভেন্দু) বলেননি। শুভেন্দু অধিকারী বলেন, তিনি শুধু রসিদ দেখিয়ে বলেছিলেন, থাইল্যান্ডে টাকাকে ভাট বলা হয়। একটি অ্যাকাউন্টে লক্ষ লক্ষ ভাট জমা পড়েছে, সেই অভিযোগ তিনি করেছিলেন। এদিন তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, এবার তিনি লালার খাতা দেখাবেন। এব্যাপারে উল্লেখযোগ্য যে গরু পাচারে অভিযুক্ত তৃণমূল নেতা বিনয় মিশ্র যেমন পালিয়ে বেড়াচ্ছেন, ঠিক তেমনই কয়লা পাচারে অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালাও পালিয়ে বেড়াচ্ছেন। যাঁদের সন্ধানে সিবিআই তল্লাশি চালাচ্ছে।

English summary
Suvendu Adhikari criticises Abhishek Banerjee and Trinamool Congress from Noapara meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X