• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'অন্য তৃণমূলের নেতাদের থেকে' দেব আলাদা! মোদীর সভায় আমন্ত্রণ অধ্যায়ের পর সৌমিত্রর টুইটে কোন বার্তা

মোদী রাজ্যে পা রাখছেন ৭ ফেব্রুয়ারি। অধিকারীগড় হলদিয়ায় তাঁর সরকারি সভা ছাড়াও রয়েছে দলীয় একটি সভা। এদিকে সরকারি সভায় স্থানীয় সাংসদ শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী, এবং দীপক অধিকারী (দেব) আমন্ত্রিত। আর তা নিয়েই গতকাল সৌমিত্র খাঁয়ের টুইটের জবাব দেন দেব। যা মুহূর্তে খবর হয়ে যায়। এরপর দেবকে উদ্দেশ্য করে আরও একটি টুইট করেন সৌমিত্র।

অধিকারী গড়ে ৩ অধিকারী আমন্ত্রিত মোদীর সভায়!

অধিকারী গড়ে ৩ অধিকারী আমন্ত্রিত মোদীর সভায়!

অধিকারী গড় হলদিয়ায় একটি সরকার অনুষ্ঠানে স্থানীয় ৩ সাংসদকে আমন্ত্রণ জানানো হয়েছে কেন্দ্রের তরফে। সেখানে সদ্য বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দুর বাবা শিশির অধিকারী, শুভেন্দুর ভাই দিব্যেন্দু অধিকারীর নাম যেমন রয়েছে, তেমনই ঘাটালের সাংসদ দীপক অধিকারীর (দেব)নামও রয়েছে। এই আমন্ত্রণ নিয়েই একটি সংবাদ উল্লেখ করে টুইট করেছিলেন বিজেপির সৌমিত্র খাঁ। যার জবাব দিয়ে অবস্থান স্পষ্ট করেছেন দেব।

 দেব কী জানিয়েছন?

দেব কী জানিয়েছন?

প্রসঙ্গত, দেব একটি টুইট পোস্টে সৌমিত্র খাঁকে সম্মান ও ভালোবাসা জানিয়েছেন। সেখানেই তিনি লেখেন যে এই আমন্ত্রণ তাঁকে ছুঁয়ে গিয়েছে। তবে তিনি ওই সভায় থাকতে পারছেন না। ভোট রাজনীতির তাপ উত্তাপের মধ্যে অত্যন্ত ভদ্রভাবে এমন টুইট জবাব বাংলার রাজনীতিতে সদ্য দেখা সময়ে অতি বিরল। আর প্রসঙ্গতই দেবের এই টুইট মুহূর্তে খবর যায়, তাঁর অবস্থান ঘিরে।

'দেব আলাদা'

'দেব আলাদা'

দেবের টুইটের পর সৌমিত্র খাঁ নিজের টুইটে লেখেন, ' তোমার মতো হিরোকে আমার বেশ পছন্দ। আমি একটা নিউজ সাইটে দেখলাম আপনি মাননীয় প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর সাথে সরকারি অনুষ্ঠানে থাকবেন। দেখে ভালো লাগলো। মনে করলাম অন্য তৃণমূল নেতাদের থেকে আপনি আলাদা।'

'তুমি' দিয়ে শুরু করে 'আপনি'তে শেষ, সঙ্গে ছোট্ট একটি বার্তা

'তুমি' দিয়ে শুরু করে 'আপনি'তে শেষ, সঙ্গে ছোট্ট একটি বার্তা

সৌমিত্র খাঁয়ের টুইটে শুরুতেই তিনি দেবকে 'তুমি' বলে সম্বোধন করেন। এর আগে দেবও সৌমিত্রকে 'ডিয়ার সৌমিত্র' বলে আখ্যা দেন। আর বাংলার তপ্ত রাডনীতর ভূমিতে এই টুইট আলাপ আলাদা মাত্রা যোগ করেছে। উল্লেখ্য, সৌমিত্র নিজের টুইটের শেষে দেবের উদ্দেশে লেখেন,' নতুন ছবি বাংলার দর্শকদের উপহার দেবেন'। এই কুশলবার্তা থেকেই দুই সাংসদের সৌজন্য বাংলার রাজনীতিতে বেশ তাৎপর্যপূর্ণ হয়ে উঠছে।

স্বাস্থ্যসাথী কার্ড প্রত্যেকে পাবেন, গুজবে কান দেবেন না সাফ জানালেন মমতা

টুইট তর্জায় কখনও ভেঙে পড়তে পারে না ভারতীয় গণতন্ত্রের ভীত, সাফ বার্তা আরজেডির টুইট তর্জায় কখনও ভেঙে পড়তে পারে না ভারতীয় গণতন্ত্রের ভীত, সাফ বার্তা আরজেডির

English summary
West bengal Election 2021, Soumitra Khan answers Dev on Modi's Programme issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X