• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার বিরুদ্ধে পথে নেমেও তৃণমূলে যোগদান, সায়নীকে নিশানা শ্রীলেখার

  • |

হুগলির সাহাগঞ্জের সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banejee) হাত থেকে এদিন তৃণমূলের (trinamool congress) পতাকা তুলে নিয়েছে 'স্বঘোষিত' বামপন্থী সায়নী ঘোষ (sayani ghosh)। এদিন এই যোগদানকেই কটাক্ষ করেছেন অপর বামপন্থী অভিনেত্রী শ্রীলেখা মিত্র (shreelekha mitra) । তৃণমূলের কাছে বিক্রি হয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন তিনি।

শাসক শিবিরে সায়নী ঘোষের যোগদানের পর প্রতিক্রিয়া শ্রীলেখা-র
সাহাগঞ্জের সভায় অভিনয়, ক্রীড়াজগতের বিশিষ্টদের যোগদান

সাহাগঞ্জের সভায় অভিনয়, ক্রীড়াজগতের বিশিষ্টদের যোগদান

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের হুগলির সাহাগঞ্চের সভায় অভিনয় ও ক্রীড়াজগতের একঝাঁক তারকা তৃণমূলে যোগ দিয়েছেন। সেই তালিকায় সায়নী ঘোষ ছাড়াও রয়েছেন জুন মাল্য, কাঞ্চন মল্লিক, রাজ্য চক্রবর্তী, সুদেষ্ণা রায়, মানালি দে, ক্রিকেটার মনোজ তিওয়ারি এবং ফুটবলার সৌমিক দে। তবে এঁদের মধ্যে অনেকের সঙ্গেই তৃণমূলের যোগাযোগ ছিল থেকেই শুধুমাত্র সরকারিভাবে ঘোষণাটা বাকি ছিল। আবার অনেককেই সরকারি অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দেখা গিয়েছিল।

মমতার বিরুদ্ধে পথে নেমেছিলেন সায়নী

মমতার বিরুদ্ধে পথে নেমেছিলেন সায়নী

একটা সময়ে বামপন্থী হিসেবে পরিচিত ছিলেন সায়নী ঘোষ। তৃণমূল সরকারের বিরুদ্ধে রাস্তায় নেমে আন্দোলনও করতেও দেখা গিয়েছিল তাঁকে। পরিচালক অনীক দত্তের 'ভবিষ্যতের ভূত' মুক্তিতে বাধা তৈরি হওয়ায় রাস্তায় নেমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন সায়নী। প্রসঙ্গত উল্লেখ্য 'ভবিষ্যতের ভূত' চলচ্চিত্রটি শাসকদলের সমালোচনা করে তৈরি হয়েছিল বলে অভিযোগ উঠেছিল। এদিন ভবিষ্যতের ভূত ছবির পরিচালক অনীক দত্ত বলেছেন, রাজনৈতিক অবস্থান সকলের ব্যক্তিগত বিষয়.। এব্যাপারে তাঁর কিছুই বলার নেই।

মদনদা বাংলার ক্র্যাশ, বলেছিলেন সায়নী

মদনদা বাংলার ক্র্যাশ, বলেছিলেন সায়নী

এমাসের শুরুর দিকেই অবশ্য সায়নী ঘোষকে দেখা গিয়েছিল মদন মিত্রের সঙ্গে একই মঞ্চে। মদন মিত্রকে বাংলার ক্র্যাশ বলেও মন্তব্য করেছিলেন তিনি। বলেছিলেন, মদনদা অনেক বড় লিডার। সঙ্গে বলেছিলেন, উইথ ডিউ রেসপেক্ট মদনদা বাংলার ক্র্যাশও বটে। সেই অনুষ্ঠানেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করেছিলেন তিনি। কেননা জয়শ্রীম ও টুইট বিতর্কে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর পাশে দাড়িয়েছিলেন। মায়নী সেখানে উল্লেখ করেছিলেন নারী নিরাপত্তায় পশ্চিমবঙ্গ এক নম্বরে।

 শ্রীলেখা মিত্রের নিশানা

শ্রীলেখা মিত্রের নিশানা

এদিন সায়নী ঘোষ তৃণমূলের যোগ দেওয়ার পরে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রীলেখা মিত্র। তিনি লিখেছেন, তোর কাছ থেকে এটা আশা করিনি সায়নী। তুইও বিক্রি হয়ে গেলি, খেলতে নেমে গেলি, দেখে কষ্ট হচ্ছে, বলেছেন শ্রীলেখা। সায়নীর এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন বন্ধুরাও। তাঁরা সোশ্যাল মিডিয়ায় বলেছেন, রাজনৈতিক উচ্চাশা থাকতেই পারে, তাই বলে তৃণমূলে। এদিন অবশ্য সায়নী ঘোষ তাঁর তৃণমূলের যোগ দেওয়ার কারণ ব্যাখ্যা করেননি।

রায়দিঘি থেকে লড়তে না চাওয়ার 'কারণ' জানালেন দেবশ্রী, মুখ খুললেন শোভন প্রসঙ্গেও

English summary
West bengal election 2021: Shreelekha Mitra criticises Sayani Ghosh for her joining in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X