• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রায়দিঘির প্রতি 'অভিমানী', রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে 'বড়' সিদ্ধান্ত দেবশ্রীর

  • |

রায়দিঘি (raidijhi) থেকে লড়াই করছেন ২০১১ এবং ২০১৬ সালে। দুবারেই জিতেছেন তিনি। তবে রায়দিঘির প্রতি অভিমানী তিনি। তাঁর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ তোলা হয়েছে। এদিন দেবশ্রী রায় (debashree) জানিয়েছেন, তিনি রায়দিঘি থেকে আর লড়াই করতে চান না। একথা তৃণমূল (trinamool congress) নেতৃত্বকেও জানিয়ে দিয়েছেন তিনি।

আর্থিক প্রতারণার অভিযোগ

আর্থিক প্রতারণার অভিযোগ

দেবশ্রী রায় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি ব্যক্তিগতভাবেই রায়দিঘি থেকে দাঁড়াতে চাইছেন না। টোটো কেলেঙ্কারির নিয়ে তাঁকে অপবাদ দেওয়া হয়েছিল। প্রসঙ্গত উল্লেখ করা যেতে পারে ২০২০-তে দেবশ্রী রায়ের বিরুদ্ধে টোটো দেওয়ার নাম করে আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছিল। এব্যাপারে তিনি অপমানিত বলেও জানিয়েছেন দেবশ্রী। পাশাপাশি তিনি এলাকার জন্য কাজ করেননি বলে অভিযোগ করেছেন একসময়ের কাছে বলে পরিচিত শোভন চট্টোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, শোভন চট্টোপাধ্যায়ের জন্যই তিনি দুবার সেখান থেকে জয় পেয়েছিলেন, এমনটা বলে থাকে সেখানকার তৃণমূলের অন্দরমহল।

তৃণমূলের একাংশের বিরুদ্ধে অভিযোগ

তৃণমূলের একাংশের বিরুদ্ধে অভিযোগ

তৃণমূলের একাশের বিরুদ্ধেও অভিযোগ তুলেছেন দেবশ্রী রায়। তাঁরা তাঁকে হুমকি ফোন করছেন বলে অভিযোগ করেছেন তিনি। তৃণমূলের ওই অংশ চান না তিনি সেখানকার বিধায়ক থাকেন। পুরো বিষয়টি তিনি দলনেত্রীকে জানিয়েছেন। তবে তিনি কোথা থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তা পুরোপুরি দলের ওপরে নির্ভর করছে বলেও জানিয়েছেন তিনি।

তৃণমূলের বাড়তি নজর

তৃণমূলের বাড়তি নজর

তৃণমূল সূত্রে খবর দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রায়দিঘি কেন্দ্রটি দেখে নেওয়ার জন্য দক্ষিণ ২৪ পরগনা জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তীকে নির্দেশ দিয়েছেন। ফলে সেই কেন্দ্র নিয়ে তৃণমূলের বিশেষ ভাবনা রয়েছে, তা ধরেই নেওয়া যায়। তবে তৃণমূলের একাংশ বলছে, দলের অন্দরে তাঁকে নিয়ে যে ক্ষোভ তৈরি হয়েছে, তাতে তাঁকে এবার রায়দিঘি থেকে টিকিট না দেওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। ফলে তিনি আগেভাগেই সেখান থেকে সরে পড়তে চাইলেন।

এর আগে দক্ষিণ ২৪ পরগনার এক প্রশাসনিক বৈঠকে দেবশ্রী রায় এমন এক বিষয় নিয়ে সরব হয়েছিলেন, যা কিনা আগেই সমাধান হয়ে গিয়েছিল। সভায় তার উল্লেখও করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি এলাকায় সক্রিয় নন বলেও অভিযোগ উঠেছিল সেই সময়।

রাজনৈতিক লড়াইয়ে থাকবেন

রাজনৈতিক লড়াইয়ে থাকবেন

রায়দিঘি থেকে লড়াই না করা তাঁর সিদ্ধান্ত হলেও, রাজনৈতিক লড়াইয়ে থাকবেন বলে জানিয়েছেন তিনি। দেবশ্রী আরও বলেছেন রাজনীতির ময়দানে থাকবেন। তবে তৃণমূল যদি শেষ পর্যন্ত তাঁকে মনোনয়ন না দেয়, তাহলে তাঁর মতো ব্যক্তি কীভাবে রাজনীতির ময়দানে থাকবেন, তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে।

'পবন রুইয়ার বাড়িতে বিজেপি নেতারা থাকেন', অভিযোগ তুলে ডানলপ নিয়ে মোদীদের গুনে গুনে 'গোল' মমতার

English summary
West bengal election 2021: She will be in political battle, says TMC MLA Debashree Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X