• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতা-অভিষেকের সভায় অনুপস্থিত একের পর এক তৃণমূল সাংসদ-বিধায়ক, ২১-এর আগে জল্পনা তুঙ্গে

  • |

মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) আর অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) উপস্থিতিতে দক্ষিণ ২৪ পরগনার তৃণমূলের (trinamool congress) জনপ্রতিনিধি এবং কর্মীদের নিয়ে কর্মিসভা। সেখানে অনুপস্থিত একাধিক সাংসদ ও বিধায়ক (mp and mla)। যা নিয়ে জল্পনা ছড়িয়েছে। যদিও তৃণমূলের তরফে দাবি করা হয়েছে একজনকে বাদ দিকে বাকি সভাই তাঁদের অনুপস্থিতির কারণ জানিয়ে চিঠি দিয়েছেন।

লন্ডন-সুইৎজারল্যান্ড হয়েছে, বাকি আছে কাশ্মীর, নামখানার সভা থেকে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

এদিনের কর্মিসভায় অনুপস্থিত যাঁরা

এদিনের কর্মিসভায় অনুপস্থিত যাঁরা

আমন্ত্রণ জানানোর পরেই এদিন পৈলানে তৃণমূলের কর্মিসভায় অনুপস্থিত ছিলেন জয়নগর ও যাদবপুরের সাংসদ প্রতিমা মণ্ডল এবং মিমি চক্রবর্তী। এছাড়াও সোনারপুর দক্ষিণ, রায়দিঘি এবং কাকদ্বীপের বিধায়ক জীবন মুখোপাধ্যায়, দেবশ্রী রায় এবং মন্টুরাম পাখিরা। এঁদের মধ্যে মন্টুরাম পাখিরা সুন্দরবন উন্নয়ন দফতরের মন্ত্রীও বটে।

দেবশ্রীকে বাদ দিয়ে বাকি সবাই কারণ জানিয়েছেন

দেবশ্রীকে বাদ দিয়ে বাকি সবাই কারণ জানিয়েছেন

তবে দেবশ্রী রায় ছাড়া এদিন বাকি সবাই নিজেদের অনুপস্থিতির কারণ জানিয়েছেন বলে সূত্রের খবর। জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডলের পরিজন বিয়োগের কারণে অনুপস্থিত। যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী কলকাতায় নেই। অন্যদিকে সোনারপুর দক্ষিণে তৃণমূল বিধায়ক জীবন মুখোপাধ্যায় অসুস্থ। কাকদ্বীপের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী মন্টুরাম পাখিরাও অসুস্থ বলে জানা গিয়েছে।

দেবশ্রী অবস্থান স্পষ্ট করুন, বলছে তৃণমূল

দেবশ্রী অবস্থান স্পষ্ট করুন, বলছে তৃণমূল

দীর্ঘদিন ধরে রাজনীতির ময়দানে দেখা যাচ্ছে না রায়দিঘির বিধায়ক দেবশ্রী রায়কে। নিজের এলাকাতেও তিনি যাচ্ছেন না বলে অভিযোগ। এদিনের কর্মিসভায় অনুপস্থিতির পরে তাঁকে নিজের অবস্থান স্পষ্ট করতে বলেছে তৃণমূল কংগ্রেস। সাম্প্রতিক সময়ে তাঁকে দেখা গিয়েছে শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানির মামলা করতে। সেই সময় অবশ্য তাঁকে দেখা গিয়েছিল তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ এবং তৃণমূল নেত্রী রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে।

আগে অভিষেকের সভা এড়িয়েছেন অনেকেই

আগে অভিষেকের সভা এড়িয়েছেন অনেকেই

এর আগে যেদিন অভিষেক বন্দ্যোপাধ্যায় কুলতলিতে সভা করেছিলেন, সেই দিনও অনুপস্থিত ছিলেন জয়নগরের সাংসদ প্রতিমা মণ্ডল। সেই সভায় তাঁকে আমন্ত্রণ না জানানোর অভিযোগ করেছিলেন প্রতিমা মণ্ডল। তিনি বলেছিলেন, দলের প্রয়োজন হলে ডাকবে। তার আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডায়মন্ড হারবারের সভায় অনুপস্থিত ছিলেন ডায়মন্ড হারবারের দীপক হালদার, মহেশতলার দুলাল দাস এবং সাতগাছিয়ার তৃণমূল বিধায়ক সোনালী গুহ। এঁদের মধ্যে ডায়মন্ড হারবারের বিধায়ক দীপক হালদার ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছেন। এর আগে সাতগাছিয়ায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় অনুপস্থিত ছিলেন দীপক হালদার ও দুলাল দাস। সেই সময় সভায় আমন্ত্রণ না জানানো অভিযোগ করেছিলেন তাঁরা। দলের সম্মান না পাওয়ার অভিযোগও তাঁরা করেছিলেন।

English summary
Several MPs and MLAs skips Mamata Abhishek's meeting at Pailan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X