• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির পরিবর্তনে নারাজ প্রশাসন, কোচবিহারে এখনও মিলল না শাহি সভার অনুমোদন

মাঝখানে আর একদিন। আর তারপরেই কোচবিহার থেকে বিজেপির হয়ে পরিবর্তন যাত্রার সূচনা করতে আসবেন অমিত শাহ। কিন্তু তার ৪৮ ঘণ্টা আগেও প্রশাসন সভার অনুমতি না দেওয়ায় জটিলতা দেখা দিয়েছে। যদিও বিজেপি নেতৃত্ব পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন, প্রশাসন অনুমতি দিলেও সভা হবে। না দিলেও সভা হবে।

রাজ্যে পাঁচটি পরিবর্তন যাত্রা কর্মসূচি নেওয়া হয়েছে

রাজ্যে পাঁচটি পরিবর্তন যাত্রা কর্মসূচি নেওয়া হয়েছে

বিধানসভা নির্বাচনের আগে বিজেপির তরফে রাজ্যে পাঁচটি পরিবর্তন যাত্রা কর্মসূচি নেওয়া হয়েছে৷ যার একটির সূচনা আজ তারাপীঠ থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা করেছেন৷ উত্তরবঙ্গের যাত্রাটির আগামী ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার কোচবিহার থেকে সূচনা হবে।

শাহের উত্তরবঙ্গ সফর

শাহের উত্তরবঙ্গ সফর

ওইদিন সকাল ১১টায় কোচবিহার বিমানবন্দরে নামবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এরপর মদনমোহন বাড়িতে পুজো দেবেন তিনি। পুজো শেষে অমিত শাহ রাসমেলা মাঠের বিপরীতে কোচবিহার কদমতলা এলাকায় পঞ্চানন বর্মার মূর্তিতে মাল্যদান করবেন ৷ তারপর রাস মেলার মাঠে সভায় ভাষণ দেবেন। সভা শেষে পরিবর্তন যাত্রার সূচনা করবেন অমিত শাহ।

৪৮ ঘণ্টা আগেও প্রশাসনের তরফে মেলার মাঠের অনুমতি মিলল না

৪৮ ঘণ্টা আগেও প্রশাসনের তরফে মেলার মাঠের অনুমতি মিলল না

কিন্তু সভার ৪৮ ঘণ্টা আগেও প্রশাসনের তরফে মেলার মাঠের অনুমতি নিয়ে জটিলতা দেখা দিয়েছে। যদিও মঙ্গলবার সকালে জেলা বিজেপির সম্পাদক সঞ্জয় চক্রবর্তী বলেন, প্রশাসন অনুমতি দিলেও সভা হবে। না দিলেও সভা হবে। বিজেপি নেতৃত্ব এবং কোচবিহার জেলা প্রশাসনের এই বিরোধ এখন কোন দিকে গড়ায়, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

কোচবিহারে অমিত শাহের রথযাত্রার অনুমতি দিল প্রশাসন

English summary
West Bengal Election 2021: Permission not given for Amit Shah's meeting in Cooch Behar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X