• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দু-রাজীবকে বাংলা জয়ের 'মন্ত্র' দিলেন মোদী! লড়াই শুরু হলদিয়া থেকে

  • |

২০২১-এর নির্বাচনের আগে রাজ্যের প্রথম নির্বাচনী সভা প্রধানমন্ত্রী মোদীর (narendra modi)। সেই সভা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) এবং তৃণমূলকে (trinamool congress) নিশানা করেন প্রধানমন্ত্রী মোদী। ভাষণ শেষ হতেই দলের অন্যতম সেনাপতিদ্বয় শুভেন্দু অধিকারী (suvendu adhikari) ও রাজীব বন্দ্যোপাধ্যায়ের (rajib banerjee) সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন প্রধানমন্ত্রী।

আগেই গুরুত্ব শুভেন্দু, রাজীবকে

আগেই গুরুত্ব শুভেন্দু, রাজীবকে

আগে তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতাদের যত না গুরুত্ব দেওয়া হয়েছে, সাম্প্রতিক সময়ে তত বেশি গুরুত্ব দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারী, রাজীব বন্দ্যোপাধ্যায়কে। দু নেতার জন্যই জেড প্লাস নিরাপত্তার বন্দোবস্ত করেছে স্বরাষ্ট্রমন্ত্রক। শুভেন্দু অধিকারীকে দেওয়া হয়েছে জুট কর্পোরেশনের চেয়ারম্যান পদ। অন্যদিকে শুভেন্দু অধিকারী মেদিনীপুরের সভা থেকে বিজেপির সদস্যপদ নিলেও, রাজীব বন্দ্যোপাধ্যায়কে দিল্লি উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল চাটার্ড বিমানে। রাজ্য বিজেপির নির্বাচন সংক্রান্ত বিশেষ কমিটিতে দিলীপ ঘোষ, মুকুল রায়দের পাশাপাশি জায়গা দেওয়া হয়েছে শুভেন্দু অধিকারীকে। সাম্প্রতিক সময়ে দিল্লিতে হওয়া রাজ্য বিজেপি নেতাদের বৈঠকে যোগ দিতে গিয়েছিলেন শুভেন্দু, রাজীব দুজনেই।

ভাল করে কাজ করতে হবে

ভাল করে কাজ করতে হবে

এদিন হলদিয়ার সভা শেষ হতেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়। কখনও হাতে হাত রেখে, কখনও কাঁধে হাত রেখে কথা বলেন প্রধানমন্ত্রী মোদী। সূত্রের খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী রাজ্য বিজেপির রাম-লক্ষ্মণকে ভাল করে কাজ করার পরামর্শ দিয়েছেন। রাজ্যে যে বিজেপির সরকার হচ্ছেই তাও একবার বলেছেন প্রধানমন্ত্রী।

সমাবেশ থেকে মমতা ও তৃণমূলকে নিশানা

সমাবেশ থেকে মমতা ও তৃণমূলকে নিশানা

এদিনের সভায় প্রধানমন্ত্রী মোদী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল সরকারকে নিশানা করেন। তিনি বলেন, তৃণমূল একের পর ফাউল করছে। হামলা থেকে লুটপাট সবই করছে। যা তারা পেয়েছে আগেকার বামেদের কাছ থেকে। বাংলার মানুষ সেই কারণে তৃণমূলকে লালকার্ড দেখা যাচ্ছে বলে মন্তব্য করেছেন তিনি। বাংলার মানুষ পিসি-ভাইপোকে ক্ষমতা থেকে সরাবে বলেও মন্তব্য করেছেন তিনি। তৃণমূল গরিবদের রেশন যেমন লুট করেছে, ঠিক তেমনই আম্ফানে দেওয়া কেন্দ্রীয় সাহায্যও নয়ছয় করেছে বলে অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী। সরকারের বাধার কারণেই কিষাণ সম্মান নিধির সুবিধা কৃষকদের কাছে পৌঁছে দেওয়া যায়নি। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করতে গিয়ে মোদী বলেছেন, উনি ভারতমাতার জয় শুনলে রেগে যান। কিন্তু যাঁরা দেশের বিরুদ্ধে, তাঁদের নিয়ে কোনও কথা বলেন না।

 বাংলাতেই ভাষণ শুরু

বাংলাতেই ভাষণ শুরু

এদিন বাংলাতেই ভাষণ শুরু করেন প্রধানমন্ত্রী। যা এর আগেও একাধিকবার করেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, আমার প্রিয় মা-বোন-ভাই-বন্ধুরা। মেদিনীপুরের পবিত্র মাটিতে আসতে পেরে নিজেকে ধন্য বলে মনে করছি। তিনি বলেন, এই মাটিতেই তৈরি হয়েছিল তাপলিপ্ত জাতীয় সরকার। মাতঙ্গিনী হাজরা, ক্ষুদিরাম বসু, সতীশ সামন্তদের কথা উল্লেখ করে তিনি বলেন, মেদিনীপুরের এই মাটির গুণে তিনি মুগ্ধ।

তৃণমূল একের পর এক ফাউল করছে! দুর্নীতি নিয়ে মমতার সরকারকে নিশানা মোদীর তৃণমূল একের পর এক ফাউল করছে! দুর্নীতি নিয়ে মমতার সরকারকে নিশানা মোদীর

English summary
West bengal election 2021: Narendra Modi meets Suvendu and Rajib in Haldia meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X