• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্য বিজেপির সব থেকে উজ্জ্বল নক্ষত্র কে, ভোটপ্রচারে গিয়ে অকপট মুকুল রায়

  • |

অনেকেই রাজ্য বিজেপির (bjp) চাণক্য বলে থাকেন। কিন্তু মুকুল রায়ের (mukul roy) হাত ধরে ২০১৯-এর ভোটের আগে যেমন তৃণমূলে (trinamool congress) ভাঙন হয়েছে, ঠিক তেমনই ভাঙন চলছে ২০২১-এর নির্বাচনের আগে। এহেন মুকুল রায়ের গলাতেই শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari) নিয়ে প্রশংসা সূচক বার্তা।

রাজ্যে বিজেপির সব থেকে উজ্জ্বল নক্ষত্র শুভেন্দু

রাজ্যে বিজেপির সব থেকে উজ্জ্বল নক্ষত্র শুভেন্দু

উত্তর কলকাতায় লেবুতলা পার্কে বিজেপির সভা। সেখানেই উপস্থিত বিজেপির পদাধিকারীরা। উপস্থিত বাবুল সুপ্রিয়ও। সবার উপস্থিতিতে শুভেন্দু অধিকারীকে রাজ্য বিজেপির সব থেকে উজ্জ্বল নক্ষত্র বলে মন্তব্য করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। সঙ্গে সঙ্গে শুভেন্দু অধিকারী মুকুল রায়ের প্রতি নমস্কার করেন। তিনি বলেছেন, এই কথা স্বাভাবিকভাবে কারও ভাল লাগতে পারে, আবার নাও লাগতে পারে। এছাড়া রাজীব বন্দ্যোপাধ্যায়কেও উজ্জ্বল নক্ষত্র বলেছেন তিনি।

জিতে দেখাতে হবে

জিতে দেখাতে হবে

মুকুল রায় বলেন, অনেকেই বলেন জিতব, জিতব। কিন্তু জিতে দেখাতে হবে। তিনি বলেন জিতব জিতব ভাব হচ্ছে, কিন্তু জিততে হবে। তিনি বলেন, যে ক্ষেত্র তৈরি হয়েছে, তাতে ২০০-র ওপর আসন পেতে হবে। তিনি বলেছেন এই ক্ষেত্র থেকে সরে যাওয়ার কোনও জায়গা নেই। তিনি বলেছেন, ক্ষেত্র ধরে লক্ষ্য ঠিক রেখে এগোতে পারলেই বিজেপি ২০০-র ওপর আসন নিয়ে রাজ্যে ক্ষমতায় আসতে পারবে।

ভোটের অঙ্ক তিনি বোঝেন

ভোটের অঙ্ক তিনি বোঝেন

বাবুল সুপ্রিম প্রথমবার মন্ত্রী হয়েছে, দ্বিতীয়বার মন্ত্রী হয়েছে। তবে দ্বিতীয়বার মন্ত্রী হওয়ার আগে অর্থাৎ ভোটের সময়ে একাধিকবার দেখা হয়েছে। সেই সময় বিজেপি কোনও আসনে জিতবে, কোন আসনে জিতবে না, তা নিয়ে আলোচনা হয়েছে। সেই সময়ই তিনি বাবুল সুপ্রিয়কে বলে দিয়েছিলেন আড়াই লক্ষ ভোটে জিতবে। তাই হয়েছে। কারণ হিসেবে মুকুল রায় বলেছেন, তিনি ভোটের অঙ্ক কিছুটা বোঝেন।

 মমতার শিষ্টাচার নিয়ে প্রশ্ন

মমতার শিষ্টাচার নিয়ে প্রশ্ন

লেবুতলা পার্কের সভা থেকে মুকুল রায় বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাষার ব্যবহার নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, শিষ্টাচার কৌলিন্য সমস্ত কিছু ভেঙে পড়েছে। তিনি বলেছেন, এর জবাব দিতে হবে ভোটের বাক্সে। বিজেপিতে যোগ দেওয়া প্রদীপ ঘোষের ছেলে সজল ঘোষের প্রশংসা করে তিনি বলেন, তিনি দীর্ঘদিন ধরে চেনেন। সজল কাজ করার লোক। ওকে কাজ দিলে সেই কাজ সুষ্ঠু ভাবে করতে পারে।

নির্বাচন ঘোষণা হলেই চমকানি, ধমকানি থাকবে

নির্বাচন ঘোষণা হলেই চমকানি, ধমকানি থাকবে

মুকুল রায় বলেছেন, মধ্যে আর কয়েকদিন। তারপরেই নির্বাচন ঘোষণা হয়ে যাবে। তারপর আর চমকানি, ধমকানি থাকবে না। তিনি বলেছেন, সাহস করে কাজ করে যেতে হবে। নিজের ভাষণের শেষে মুকুল রায় দাবি করেন, এবার দুই-তৃতীয়াংশ আসন নিয়ে বিজেপিই সরকার গঠন করবে। শেষে জয় শ্রীরাম স্লোগান দিয়ে নিজের ভাষণ শেষ করে তিনি।

রাকেশে আমাকে শারিরীক নিগ্রহ করেছে, আদালতে বিস্ফোরক অভিযোগ পামেলা গোস্বামীর

English summary
West bengal election 2021: Mukul Roy says Suvendu Adhikari is brightest star of BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X