• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কবে থেকে প্রচারে নামছেন 'বাংলার ছেলে' মিঠুন, কোথায়ই বা প্রচার, জল্পনা তুঙ্গে

  • |

বিজেপির (bjp) হয়ে জোরদার প্রচারে নামতে চলেছেন মিঠুন চক্রবর্তী (mithun chakraborty)। মোদীর ব্রিগেডের (brigade) সমাবেশে মিঠুন চক্রবর্তী আনুষ্ঠানিকভাবে যোগ দিলেও বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে প্রচারে নামা নিয়ে কথা হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সূত্রের খবর অনুযায়ী, ১২ মার্চ থেকে তিনি প্রচারে (campaign) নামতে চলেছেন।

প্রার্থী তালিকা নিয়ে ক্ষোভ, এদিনও জেলায় জেলায় তৃণমূল ছাড়লেন মন্ত্রী, প্রভাবশালীরা

সিপিএম, তৃণমূলের পর এবার বিজেপির হয়ে প্রচারে

সিপিএম, তৃণমূলের পর এবার বিজেপির হয়ে প্রচারে

বাম জমানায় রাজ্যের মন্ত্রী সুভাষ চক্রবর্তীর হয়ে মিঠুন চক্রবর্তীকে বিশেষভাবে প্রচারে নামতে দেখা গিয়েছিল। রাজ্যে তৃণমূল ক্ষমতায় আসার পরে তিনি ঘাসফুল শিবিরের হয়ে প্রচারে নেমেছিলেন। মাঝে বেশ কয়েকবছর রাজনীতি থেকে দূরে। আর এবার গেরুয়া শিবিরের জন্য ভোটের প্রচারে নামতে চলেছেন মিঠুন চক্রবর্তী।

বাংলার ছেলে মিঠুন

বাংলার ছেলে মিঠুন

ব্রিগেডে বিজেপির মঞ্চে হাজির মিঠুন। তাঁর বেশ ছিল একেবারের বাঙালিবাবুর মতোই। ধুতি-পাঞ্জাবি পরেই এদিন তিনি এসেছিলেন। প্রথমে দিলীপ ঘোষ, তাঁর হাতে বিজেপির পতাকা তুলে দেন। আর মঞ্চে আসার পরে প্রধানমন্ত্রীকে উত্তরীয় পরিয়ে দেন মিঠুন চক্রবর্তী। নিজের ভাষণে প্রধানমন্ত্রী তাঁকে বাংলার ছেলে বলে উল্লেখ করেন। আর ভাষণ শেষে মিঠুন চক্রবর্তীকে ডেকে নিয়ে কিছু কথাও বলতে দেখা যায় প্রধানমন্ত্রী মোদীকে।

বাংলার মেয়ে বনাম বাংলার ছেলে

বাংলার মেয়ে বনাম বাংলার ছেলে

বিজেপির অপারেশন বেঙ্গলে গত কয়েকমাস ধরেই ভিন রাজ্যের বিজেপি নেতারা সামিল হয়েছে। টানা রাজ্যে রয়েছেন কৈলাশ বিজয়বর্গীয়। যা কোনওভাবেই পছন্দ নয় তৃণমূল সুপ্রিমোর। তিনি বিজেপির এইসব নেতাদের বহিরাগত বলে আক্রমণ করেছেন এবং করছেন। কটাক্ষ করে বলেছেন বাংলায় বর্গী হানা চলছে। খুব সম্প্রতি তৃণমূল প্রচার শুরু করেছে বাংলা তার নিজের মেয়েকে চায়। যার বদলা হিসেবে এবার বিজেপি মিঠুন চক্রবর্তীকে বাংলার ছেয়ে হিসেবে তুলে ধরতে চাইছে।

১২ মার্চ থেকে প্রচারে

১২ মার্চ থেকে প্রচারে

নির্বাচনের দিন ঘোষণার পরে বিজেপিতে যোগদান। ফলে অনেকেই জানতে চাইছেন, কবে থেকে প্রচার শুরু করবেন মহাগুরু। এব্যাপারে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ৯ মার্চ প্রথম দফার মনোনয়ন জমা শেষ হলে প্রচারে নামবেন মিঠুন। প্রথম দফায় যেযে কেন্দ্রে ভোট রয়েছে, সেগুলির মধ্যে অনেকগুলিতেই মিঠুন যাবেন বলে বিজেপি সূত্রে খবর। সূত্রের আরও খবর মিঠুন দলের প্রচারে নামতে চলেছেন ১২ মার্চ থেকে।

এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি

এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি

কোথায় কোথায় সভা করবেন, আর কোথায় করবেন তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও হয়নি। অন্যদিকে নিজে ভোটের লড়াইয়ে নামার কথায় না বলেলও, জোড়াবাগানের ব্লাইন্ড লেনে থাকতাম, এই কথায় জল্পনা শুরু হয়েছে, তাহলে কি এবার শ্যামপুকুর থেকে বিজেপি প্রার্থী মিঠুন চক্রবর্তী। তবে এই বাংলায় মিঠুন চক্রবর্তী অনেক ফ্যান রয়েছেন। তাঁদের যে মিঠুন প্রভাবিত করবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।

English summary
Mithun Chakraborty will starts campaign for BJP from 12th March
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X