• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল, মুখ্যমন্ত্রীর পদপ্রার্থী হওয়া নিয়ে মুখ খুললেন মিঠুন

  • |

তাঁর তৃণমূলে (trinamool congress) যোগ দিওয়ার সিদ্ধান্ত ভুল ছিল। এদিন ব্রিগেডের সভা শেষে সাংবাদিক প্রশ্নের উত্তরে এমনটাই মন্তব্য করেছেন মহাগুরু মিঠুন চক্রবর্তী (mithun chakraborty)। এবার বিজেপি (bjp) সরকার গড়বে বলে নিশ্চিত তিনি আর বাংলার উন্নয়ন হবেই বলেও মন্তব্য করেছেন তিনি।

নন্দীগ্রামে মমতাকে হারাবেনই, ব্রিগেডের সভায় ঘাসফুলকে উপড়ে ফেলার হুঙ্কার শুভেন্দুর

কেন বিজেপিতে যোগ

কেন বিজেপিতে যোগ

সবাই প্রশ্ন করছেন, কেন তিনি বিজেপিতে যোগ দিলেন। মহাগুরু নিজেই বলেই সবাই স্বাভাবিকভাবে প্রশ্ন করছেন হঠাৎ করে বিজেপিতে কেন। যে মিঠুন একটা সময়ে জঙ্গি রাজনীতি করছেন, তিনি কেন বিজেপির সঙ্গে। এব্যাপারে মিঠুন বলেন, তিনি একটা সময়ে জঙ্গি রাজনীতি করেছেন, কিন্তু অন্য কারও সঙ্গে ছিলেন না। গরিবদের পাশে দাঁড়াতেই বিজেপিতে যোগদান বলে মন্তব্য করেছেন তিনি।

তিনি কি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী

তিনি কি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী

তাঁকে যেন রাজনীতির গণ্ডিতে বাধা না হয়। তাঁর সঙ্গে অনেকের পরিচিতি রয়েছে। মোহন ভাগবতের সঙ্গে তাঁর আধ্যাত্মিক সম্পর্ক রয়েছে বলেও এদিন উল্লেখ করেছেন তিনি। বাংলার মুখ্যমন্ত্রীর পদপ্রার্থী তিনি, এ ব্যাপারে প্রশ্ন করা হলে মিঠুন হেসে ফেলেন। তবে এবারের নির্বাচনে বিজেপি জিতবেই বলে দাবি করেছেন তিনি। নির্বাচনে তিনি না দাঁড়ালেও, প্রচারে নামবেন তিনি।

তৃণমূল তাঁকে সাংসদ করেছিল

তৃণমূল তাঁকে সাংসদ করেছিল

মিঠুন চক্রবর্তী উল্লেখ করেন, তৃণমূল তাঁকে সাংসদ করেছিল। কিন্তু তিনি তা ছেড়ে দিয়েছেন। এব্যাপারে তিনি কারও দিকে আঙুল তুলবেন না। কারও প্রতি দোষও দেবেন না তিনি। কেননা তিনিই সিদ্ধান্ত নিয়েছিলেন ছেড়ে দেওয়ার কথা।

স্বপ্ন ছিল

স্বপ্ন ছিল

মিঠুন বলেছেন, তিনি যখন ১৮ বছরের ছিলেন, তখন থেকেই একটা স্বপ্ন ছিল, গরিবদের সঙ্গে থাকবেন, তাঁদের পাশে থাকবেন, গরিবদের সম্মান দেওয়ার বন্দোবস্ত তিনি করবেন। এব্যাপারে তিনি বলেন, একটা সময়ে শ্রমিক সংগঠনের পদেও ছিলেন। মিঠুন বলেন, তিনি প্রচার করেন না, প্রচারে পছন্দ করেন না। এদিন ব্রিগেডে প্রধানমন্ত্রী ভাষণে তিনি খুশি বলেও জানিয়েছেন মিঠুন। সবাই মিলে প্রধানমন্ত্রীর স্বপ্ন তিনি সফল করবেন বলেও জানিয়েছেন তিনি।

English summary
Mithun Chakraborty says, his joing in TMC was wrong decision
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X