• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আমি জল ঢোরাও নই, বেলেবোরাও নই, জাত গোখরো, এক ছোবলে ছবি, ব্রিগেডে মিঠুনের নতুন ডায়লগ

  • |

বিজেপির (bjp) ব্রিগেডের (brigade) সমাবেশে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী (mithun chakraborty)। সেই মঞ্চ থেকে দিলেন ভাষণও। বিরোধী কোনও দল নিয়ে কোনও মন্তব্য এদিন তাঁর মুখে শোনা না গেলেও, দিলেন নতুন ডায়লগ (dialogue)। বললেন অমি জল ঢোরাও নই, বেলেবোরাও নই, জাত গোখরো।

শুরুতেই আনলেন জোড়াবাগানের কথা

শুরুতেই আনলেন জোড়াবাগানের কথা

এদিন ব্রিগেডের সভায় মিঠুন চক্রবর্তী প্রথমেই আনলেন ছোট বেলায় বেড়ে ওঠার জায়গা জোড়াবাগানের কথা। তিনি বলেন, ঠিকানায় লিখতে হত, জোড়াবাগান থানার পিছনে। না হলে খুঁজে পাওয়া যেত না।

আজকের দিনটা স্বপ্নের মতো

আজকের দিনটা স্বপ্নের মতো

মিঠুন চক্রবর্তী বলেছেন, আজকের দিনটা স্বপ্নের মতো। সেই স্বপ্ন গরিবদের জন্য কিছু করার স্বপ্ন। তিনি বলেন স্বপ্ন আসে সফল হওয়ার জন্য। মিঠুন চক্রবর্তী বলেন, তিনি গর্বিত তিনি বাঙালি। তিনি বলেন, দেশবন্ধু, রানি রাসমনি, বিবেকানন্দও ছিলেন বাঙালি। এই বাংলায় যাঁরা বাস করেন, তাঁরা সবাই বাঙালি।

মারব এখানে লাশ পড়বে শ্মশানে

মারব এখানে লাশ পড়বে শ্মশানে

সমবেত জনতা মিঠুন চক্রবর্তীর মুখ থেকে ফের তাঁর জনপ্রিয় ডায়লগ শুনতে চান। ব্রিগেডে আসা জনগণের উদ্দেশে মহাগুরু বলেন, তিনি বুঝতে পারছেন, সেই ডায়লগ তাঁরা শুনতে চান। এরপরেই তিনি সেই ডায়লগ উল্লেখ করেন। বলেন, মারব এখানে, লাশ পড়বে শ্মশানে।

মিঠুনের নতুন স্লোগান

মিঠুনের নতুন স্লোগান

মিঠুন চক্রবর্তী বলেন, অনেক বড় নেতা এদিনের মঞ্চে উপস্থিত হয়ে নানা ভাষণ দিয়েছেন। সবার ভাষণকে এক জায়গায় করে তিনি নতুন ডায়লগ দিতে চান। তিনি বলেন, আমি জলব ঢোরাও নই, বেলেবোরাও নই, জাত গোখরো, এক ছোবলেই ছবি। তিনি বলেন, দাদার প্রতি ভরসা রাখবেন। তিনি সবসময় আছেন বলেও জানিয়েছেন।

English summary
Mithun Chakraborty's new dialogue in BJP's Brigade
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X