• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ব্রিগেডে 'মহা' চমক, থাকতে পারেন একাধিক বড় তারকা

  • |

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেডের সভায় থাকতে চলেছেন বলিউড স্টার মিঠুন চক্রবর্তী। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে এমনটাই দাবি করা হয়েছে। যদিও রাজ্য বিজেপির তরফে এব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি। উল্লেখ্য যে দিন কয়েক আগে মুম্বইয়ে মিঠুন চক্রবর্তীর বাড়িতে গিয়ে দেখা করেছিলেন আরএসএস (rss) প্রধান মোহন ভাগবত (mohan bhagwat) ।

মোদীর মঞ্চে মহাগুরু মিঠুন চক্রবর্তী, সৌরভ -প্রসেনজিৎ আপাতত না
মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান

মিঠুনের মুম্বইয়ের বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান

দিন কয়েক আগে বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান মাহন ভাগবত। দুজনের বেশ কিছুক্ষণ আলোচনা হয়েছিল। তবে আলোচনার বিষয়বস্তু সামনে আসেনি। তবে পশ্চিমবঙ্গের ভোটের আগে মিঠুনের অবস্থান নিয়ে জল্পনা তৈরি হয়েছিল সেই সময়ই। তবে মিঠুন চক্রবর্তী ২০১৯-এ আরএসএস-এর সদর দফতর নাগপুরে গিয়েছিলেন। সেখানে গিয়ে হেডগেওয়ারের মূর্তিতে শ্রদ্ধা জানিয়েছিলেন।

 ভাগবতের সঙ্গে আধ্যাত্মিক সম্পর্ক

ভাগবতের সঙ্গে আধ্যাত্মিক সম্পর্ক

তবে ওইদিন সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় মিঠুন চক্রবর্তী জানিয়েছিলেন, তাঁর সঙ্গে আরএসএস প্রধান মোহন ভাগবতের আধ্যাত্মিক সম্পর্ক রয়েছে। এছাড়া আর কোনও মন্তব্য করতে চাননি তিনি।

২০১৬-তে রাজনীতি থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি

২০১৬-তে রাজনীতি থেকে সরিয়ে নিয়েছিলেন তিনি

রাজ্যে বাম শাসনের সময়ে জ্যোতি বসু এবং সুভাষ চক্রবর্তীর সঙ্গে ভাল সম্পর্ক ছিল মিঠুন চক্রবর্তীর। ২০০৯-এর পরবর্তী সময় থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ হতে শুরু করেন। ২০১৪-তে মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে রাজ্যসভায় পাঠান। কিন্তু এরই মধ্যে সারদা গোষ্ঠীর চ্যানেলে অনুষ্ঠান করা নিয়ে বিতর্কেত জড়িয়ে পড়েন। যদিও তিনি পারিশ্রমিক হিসেবে পাওয়া টাকা ফিরিয়ে দিয়েছিলেন। পরে ২০১৬ সালে রাজ্যসভার সাংসদ পদে ইস্তফা দিয়ে রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এখনও নিজে কিছুই জানাননি মিঠুন

এখনও নিজে কিছুই জানাননি মিঠুন

জল্পনা কিংবা আলোচনা শুরু হলেও নিজে এব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি মিঠুন চক্রবর্তী। তাঁর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কেননা মিঠুন চক্রবর্তী একটা সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে বোন বলে সম্বোধন করেছিলেন। সেই সম্পর্কে এখনও চিড় ধরেনি বলেও জানা গিয়েছে।

আরও বিপাকে বিনয় মিশ্র, গরুপাচার কাণ্ডে রেডকর্নার নোটিশ জারির প্রস্তুতি সিবিআই-এর

English summary
Mithun Chakraborty may be in Brigade meeting with PM Modi on Sunday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X