• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের বাড়িতে গেলেন মমতা, বেরোতেই ঢুকল সিবিআই টিম

  • |

সিবিআই (cbi) ঢোকার আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (abhishek banerjee) বাড়িতে গেলেন পিসি তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। কিছুক্ষণ থেকেই তিনি বেরিয়ে আসেন। মুখ্যমন্ত্রী বেরিয়ে যেতেই সেখানে গিয়ে থামে সিবিআই টিমের গাড়ি। যা নিয়ে সব মহলেই জল্পনা তৈরি হয়েছে।

আগামী কয়েকদিনে 'বড়' আবহাওয়া পরিবর্তনের পূর্বাভাস, উত্তর ও দক্ষিণবঙ্গের হাওয়া অফিসের রিপোর্ট একনজরে

পরিবারের পাশে মমতা

পরিবারের পাশে মমতা

আগে থেকেই ঠিক ছিল ১১ থেকে ৩ টের মধ্যে হরিশ মুখার্জি রোডের শান্তিনিকেতন বিল্ডিং-এ যাবে সিবিআই-এর টিম। এদিন দেখা গেল এগারোটা দশের কিছু পরেই সেখানে গিয়ে থামল মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়। গাড়ি থেকে নেমে মমতা বন্দ্যোপাধ্যায় সোজা ঢুকে যান বাড়ির মধ্যে। সেখানে তিনি প্রায় ১০-১১ মিনিট ছিলেন। এরপর তিনি বেরিয়ে আসেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়ের হাত ধরে। তবে তিনি গাড়িতে উঠে যান। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে হাত ধরে বাড়িতে নিয়ে যান নিরাপত্তারক্ষীরা। অনেকের মনে করছেন, জিজ্ঞাসাবাদের আগে রুজিরার মনের জোর বাড়াতেই সেখানে গিয়েছিলেন রাজ্যের প্রশাসনিক প্রধান। জানা গিয়েছে, সোমবারও নবান্নে যাওয়ার সময় প্রায় একই সময়ে মমতা বন্দ্যোপাধ্যায় এই রাস্তা দিয়েই গিয়েছিলেন।

মমতা বেরোতেই ঢোকে সিবিআই টিম

মমতা বেরোতেই ঢোকে সিবিআই টিম

মমতা বন্দ্যোপাধ্যায়ের গাড়ি সেখান থেকে বেরিয়ে যাওয়ার মিনিট দুয়েকের মধ্যেই শান্তিনিকেতন বিল্ডিং-এর বাইরে এসে থামে সিবিআই-এর দুটি গাড়ি। সেই দুটি গাড়ি থেকে তিন আইনজীবী-সহ ছয় সিবিআই আধিকারিক বেরিয়ে শান্তিনিকেতন বিল্ডিং-এ ঢুকে যান। এই দলটির নেতৃত্বে রয়েছেন সিবিআই-এর অতিরিক্ত পুলিশ সুপার উমেশ কুমার।

হাজির দুপক্ষের আইনজীবী

হাজির দুপক্ষের আইনজীবী

জানা গিয়েছে শান্তিনিকেতন বিল্ডিং-এ মমতা বন্দ্যোপাধ্যায় ঢোকার অনেক আগেই সেখানে পৌঁছে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আইনজীবী। এদিন দুপক্ষের আইনজীবীর উপস্থিতিতেই জিজ্ঞাসাবাদ চলবে। পাশাপাশি পুরো জিজ্ঞাসাবাদের ভিডিওগ্রাফি করবে সিবিআই। এইভাবে কোনও জায়গায় জিজ্ঞাসাবাদে আইনজীবীদের সঙ্গে নিয়ে যাওয়া সিবিআই প্রথমবার করছে বলেই জানা গিয়েছে।

 অ্যাকাউন্টে দুই বোনের সই

অ্যাকাউন্টে দুই বোনের সই

সিবিআই সূত্রে খবর, একই অ্যাকাউন্টে দুবোন রুজিরা ও মেনকার সই রয়েছে। সেরকমই অ্যাকাউন্টে লেনদেনে অসঙ্গতি পাওয়া গিয়েছে বলে অভিযোগ। থাইল্যান্ড, ইংল্যান্ড ছাড়াও বিশ্বের অপর দুটি দেশে অ্যাকাউন্ট রয়েছে মেনকার। এমনটাই খবর সিবিআই সূত্রে। কী ব্যবসা করেন তিনি, ব্যবসায়িক যোগাযোগই বা কী, বিদেশে একাধিক অ্যাকাউন্ট খোলার কারণ কি ইতিমধ্যে এমনই সব প্রশ্ন মেনকার কাছে রাখা হয়েছিল বলে সূত্রেল খবর। তবে সিবিআই-এর বেশ কিছু প্রশ্নের উত্তর দেননি মেনকা। বলা ভাল এড়িয়ে গিয়েছেন। সিবিআই-এর তরফে বলা হয়েছে ওই জিজ্ঞাসাবাদ অসম্পূর্ণ রয়ে গিয়েছে। এদিন রুজিরাকে জিজ্ঞাসাবাদের পরে ফের মেনকাকে জেরা করা হতে পারে বলে সূত্রের খবর।

English summary
Mamata Banerjee enter Abhishek Banerjee's house before CBI questioning Rujira
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X