• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ভবিষ্যৎ নিয়ে সন্দিহান মমতা, আহত বাঘ বিপজ্জনক, বিজেপিকে হুঁশিয়ারি তৃণমূল সুপ্রিমোর

  • |

হুগলির সাহাগঞ্জের সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi) এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (amit shah) নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। তিনি এদিন বলে মোদীর অবস্থা হবে আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের (donald trump) থেকেও খারাপ।

আগে পাঠানো করোনার ভ্যাকসিন কোথায়, 'হিসেব' দিয়ে মোদীকে দেওয়া চিঠি নিয়ে মমতাকে নিশানা বিজেপির

 সব থেকে বড় দাঙ্গাবাজ

সব থেকে বড় দাঙ্গাবাজ

মুখ্যমন্ত্রী এদিন প্রধানমন্ত্রী মোদীকে আক্রমণ করতে গিয়ে বলেন, তিনি দেশের সব থেকে বড় দাঙ্গাবাজ। আর ট্রাম্পের যা পরিস্থিতি হয়েছিল, তার থেকেও খারাপ পরিস্থিতি হবে মোদী়র। হিংসা থেকে কোনও কিছুই পাওয়া যায় না বলে মন্তব্য করেন তিনি। বাংলা বলতে গিয়ে প্রধানমন্ত্রী টেলিপ্রম্পটার ব্যবহার করেন বলেও মন্তব্য করেছেন মমতা। তিনি বলেন, তিনি হিন্দি, গুজরাটি বলতে পারেন টেলিপ্রম্পটার ছাড়াই।

দানব আর রাবন দেশ চালাচ্ছে

দানব আর রাবন দেশ চালাচ্ছে

মুখ্যমন্ত্রীর নিশানায় এদিন প্রধানমন্ত্রী মোদী ছাড়াও ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, একটা দানব আর একটা রাবন মিলে দেশ চালাচ্ছে। মোদী এবং তাঁর দানব বন্ধু অনেক কথা বলেন। তারা দুমাস কথা বলুন। তারপর তারা (তৃণমূল) কথা বলবেন। তিনি বলেন, বাংলায় জেতা অত সহজ নয়। এই মাঠে বিজেপির জন্য তিনি সমাধি নিশ্চিত করবেন বলেও জানান।

মিথ্যা বলেন প্রধানমন্ত্রী

মিথ্যা বলেন প্রধানমন্ত্রী

মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি প্রধানমন্ত্রীর পদকে শ্রদ্ধা করেন। আজ তিনি সেখানে রয়েছেন, কাল তিনি থাকবেন না। কিন্তু তিনি মিথ্যা বলছেন বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী। আগের দিনের মতোই এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, বাংলার নির্বাচনে তিনি গোলরক্ষকের ভূমিকা পালন করবেন। তিনি দাবি করেন, বিজেপি একটাও গোল দিতে পারবে না।

বিজেপিতে মহিলারা সুরক্ষিত নয়

বিজেপিতে মহিলারা সুরক্ষিত নয়

প্রধানমন্ত্রী মাদী থেকে বিজেপি নেতা, সবারই অভিযোগ পশ্চিমবঙ্গে নারীরা সুরক্ষিত নয়। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় তার জবাব দিতে গিয়ে তিনি প্রশ্ন করেন, বিজেপিতে মহিলারা কি সুরক্ষিত। উত্তরপ্রদেশ কিংবা মধ্যপ্রদেশে কি মহিলারা সুরক্ষিত? কিন্তু তারা সব মহিলাদের সম্মান করেন। মুখ্যমন্ত্রী দাবি করেন, বাংলা হল মাতৃভূমি।

আহত বাঘ বিপজ্জনক

আহত বাঘ বিপজ্জনক

এদিনের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ফের একবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে দিয়ে তৃণমূলকে ভয় দেখানোর অভিযোগ করেছেন। তিনি বলেন, তৃণমূলের সবাইকে গ্রেফতার করা হোক। তাঁকে নিয়ে তৃণমূলের ২০ লক্ষ কর্মী রয়েছেন। দরকারে তাঁকে (মমতা) সেখানেই কবর দেওয়া হোক। তা হলে দিল্লিতে তিনি গাঠ হয়ে উঠবেন। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন আহত বাঘ বিপজ্জনক। প্রসঙ্গত এদিন মুখ্যমন্ত্রী ভাইপো অভিষেকের স্ত্রী রুজিরাকে নিশানা করতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে ব্যবহারের অভিযোগ তুলেছেন। তিনি বলেছেন খেলা শুরু হয়েছে। তিনি বলেন, যদি বাংলার ভোটাররা বিজেপিকে পরাজিত করে, তাহলে তারা ভারত থেকেই বিদায় নেবে।

বিজেপি তাঁকে ভয় পায়, তাই ভয় দেখানোর চেষ্টা করছে বলেও মন্তব্য করেছেন তিনি। তবে এই ভয় দেখানোকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। কতজনকে বিজেপি গ্রেফতার করবে, প্রশ্ন করেন মমতা।

English summary
Mamata Banerjee criticises Narendra Modi compares him with Donald Trump
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X