• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কথা দিলে কথা রাখেন, নন্দীগ্রাম থেকেই প্রতিদ্বন্দ্বিতা, ঘোষণা মমতার

ভবানীপুর (bhawanipore) থেকে দাঁড়াচ্ছেন না তিনি, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee)। তৃণমূল (trinamool congress) ফের ক্ষমতায় আসলে বিধান পরিষদ তৈরি করা হবে। সেখানে বিধানসভা নির্বাচনে বাদ পড়া তৃণমূল নেতাদের স্থান দেওয়া হবে। মন্তব্য করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। পাহাড়ের তিনটি আসনের তালিকা আলাদা করে ঘোষণা করা হবে। তিনি বলেছেন, গ্রেটার কোচবিহারের বংশীবদন বর্মন তৃণমূলকে সমর্থন করার কথা জানিয়েছেন।

West Bengal Election : তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গেল , চমক দিলেন মমতা

ফের 'বেসুরো' শতাব্দী রায়, স্মরণ করিয়ে দিলেন 'দায়িত্বে'র কথা

কথা রাখেন, জানিয়েছেন মমতা

কথা রাখেন, জানিয়েছেন মমতা

এদিন প্রার্থী তালিকা ঘোষণার শুরুতেই মমতা বন্দ্যোপাধ্যায় জানান, তিনি শুধু নন্দীগ্রাম থেকেই লড়াই করবেন। তিনি কথা দিয়ে কথা রাখেন বলে জানিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য মমতা বন্দ্যোপাধ্যায় ১৮ জানুয়ারি নন্দীগ্রামে সভা করে সেখান থেকে লড়াই করার কথা জানিয়েছিলেন। বলেছিলেন নন্দীগ্রাম তাঁর কাছে বড় বোন আর ভবানীপুর তাঁর কাছে ছোট বোনের মতো। তখন সবাই ধারনা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় হয়তো এবার দুটি কেন্দ্র থেকেই লড়াই করবেন। কিন্তু সব জল্পনার অবসান হল ৫ মার্চ।

ভবানীপুরে প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়

ভবানীপুরে প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ভবানীপুর থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বিদ্যুৎমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। অন্যদিকে শোভনদেবের কেন্দ্র রাসবিহারী থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন দেবাশিস কুমার।

১০ মার্চ মনোনয়ন পত্র জমা

১০ মার্চ মনোনয়ন পত্র জমা

মুখ্যমন্ত্রী জানিয়েছেন ৬ মার্চ তিনি উত্তরবঙ্গে যাচ্ছেন। ৭ মার্চ সেখানে রোড শো করবেন। ১০ মার্চ তিনি নন্দীগ্রামে যাবেন মনোনয়নপত্র জমা দিতে। সেখানে পুজোও দেবেন তিনি। বিজেপির প্রার্থী তালিকা এখনও ঘোষণা না হলেও, শুভেন্দু অধিকারীই সেখানে প্রার্থী হতে চলেছেন বলে জানা গিয়েছে। শুভেন্দু অধিকারী নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়েই চ্যালেঞ্জ নিয়ে বলেছিলেন, ৫০ বাজার ভোটে হারাবেন মাননীয়াকে। এখন সবাইকে অপেক্ষা করতে হবে ২ মে পর্যন্ত।

থাকার জায়গা ও অফিস তৈরি

থাকার জায়গা ও অফিস তৈরি

সূত্রের খবর অনুযায়ী নন্দীগ্রামের বড়তলায় একটি বাড়ি ভাড়া নিয়েছে তৃণমূল কংগ্রেস। সেখানেই সম্ভবত থাকবেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও কলকাতা থেকে আসা নেতাদের জন্যও একাধিক বাড়ি ভাড়া নেওয়া হচ্ছে তৃণমূলের তরফে। এন্যদিকে, নন্দীগ্রাম এক এবন দুনম্বর ব্লকে তৃণমূলের তরফে নতুন দুই অফিস খোলা হয়েছে।

English summary
Mamata Banerjee announces she will not contest from Bhabanipur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X