• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আধা কিংবা ফুল সামরিক বাহিনী আসুক, খেলা হবে! মন্ত্রীর সামনেই মন্তব্য তৃণমূল নেতার, পালটা দিল বিজেপিও

এখনও ভোটের দিনক্ষণ কিছু ঘোষণা হয়নি। স্লোগান-পালটা স্লোগান শাসক-বিরোধী নেতা-নেত্রীদের মুখে। যদিও ভোটের মুখে খেলা হবে স্লোগানে কাবু বঙ্গ রাজনীতি। তৃণমূল হোক কিংবা বিজেপি। সবার মুখেই খেলা হবে স্লোগান। এবার খোদ মন্ত্রীর সামনেই উঠল খেলা হবে স্লোগান। পালটা কটাক্ষ বিজেপির। স্থানীয় বিজেপি নেতৃত্বের দাবি, আমাদের কর্মীরা সবাই অলরাউন্ডার! খোদ রাজ্যের মন্ত্রীর সামনে খেলা হবে স্লোগানে বিতর্ক মালদহের রাজনীতিতে।

খেলা হবে...মন্ত্রী সামনেই উঠল স্লোগান

খেলা হবে...মন্ত্রী সামনেই উঠল স্লোগান

মালদহে হরিশ্চন্দ্রপুরে তৃণমূলের জনসভা ছিল। আর সেই জনসভা থেকেই স্লোগান ওঠে খেলা হবে। তাৎপর্যপূর্ণ ভাবে সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন দফতরের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি। আর তার সামনেই স্লোগান ওঠে খেলা হবে। আর সেই স্লোগান দেন জেলা তৃণমূলের সহ সভাপতি বিকাশ বন্দ্যোপাধ্যায়। একবার নয়, মন্ত্রীর সামনে একাধিকবার এই স্লোগান দেন য়ই তৃণমূল নেতা। আর তা শুনেই কোনও মন্তব্য করেননি রাজ্যের মন্ত্রী। আর যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ছোট স্কোর করব না...বিতর্ক আরও বাড়িয়েছেন তৃণমূলের সহ সভাপতি

ছোট স্কোর করব না...বিতর্ক আরও বাড়িয়েছেন তৃণমূলের সহ সভাপতি

খেলা হবে স্লোগান ঘিরে তৈরি হয় বিতর্ক। যদিও পর এহেন মন্তব্যের স্লোগানের ব্যাখ্যাও দেন তিনি। এই প্রসঙ্গে মালদহের তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি বিকাশ বন্দ্যোপাধ্যায় জানান, ‘‘খেলা হবে। আধাসামরিক বা ফুল সামরিক বাহিনী আসুক? আমাদের কোনও ভয় নেই! এমনটাই মন্তব্য তৃণমূল নেতার। শুধু তাই নয়, তাঁর প্রশ্ন কী করবে বাহিনী? ওরা বলব করবে আর আমরা ছয় চার মারব। ছোট স্কোর করব না মন্তব্য তৃণমূলের সহ সভাপতির। তিনি আরও বলেন, ভোটাররা বাক্সে খেলবে। আর আমরা বাইরে দাঁড়িয়ে প্রোটেকশন দেব। মিটিং মিছিলে খেলা হবে। আর তাঁর এই মিন্তব্য ঘিরে আরও বিতর্ক তৈরি হয়েছে। যদিও তৃণমূল নেতার স্লোগানের পালটা তোপ দেগেছে বিজেপিও।

আমাদের কর্মীরা সবাই অলরাউন্ডার! পালটা দাবি বিজেপির

আমাদের কর্মীরা সবাই অলরাউন্ডার! পালটা দাবি বিজেপির

খেলা হবে স্লোগান ঘিরে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। যদিও আগেই দিলীপ ঘোষ এই প্রসঙ্গে জানান, এবার খেলা হবে। তবে সেই খেলা খেলবে বিজেপি। আর সাইডে বসে দেখবে তৃণমূল। তবে মালদহে তৃণমূল নেতার এহেন মন্তব্যে তীব্র কটাক্ষ বিজেপি নেতার। স্থানীয় বিজেপির সহ সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় জানান, ‘‘তৃণমূল খেলতে আসলে হাতে পায়ে ব্যথা হবে। গ্রামে গঞ্জে খেলা হবে বলে বেড়াচ্ছেন। তবে আমাদের কর্মীরা সবাই অলরাউন্ডার! তৃণমূলকে কটাক্ষ বিজেপি নেতার। একই সঙ্গে তিনি আরও বলেন যে, কী খেলা হবে আমরা দেখিয়ে দেব!

স্লোগানে প্রচারে ঝড়!

স্লোগানে প্রচারে ঝড়!

ভোটের আগে খেলা হবে স্লোগানে রাজ্য জুড়ে ঝড়। সর্বত্র এই স্লোগানেই প্রচার চালাচ্ছে শাসকদল। যদিও পালটা বেলা চাওয়ের সুর প্যারোডি বানিয়েছে বিজেপি। ফলে ভোটে আগে স্লোগান পালটা স্লোগানে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। বলা প্রয়োজন, মালদহে এবার নজর বিজেপি তৃণমূল সবার। শুধু তাই নয়, ধীরে ধীরে মালদহে নিজেদের মাটি শক্ত করছে কংগ্রেসও। এই অবস্থায় মালদহের সমস্ত কেন্দ্রে লড়াই হাড্ডাহাড্ডি হবে বলেই মনে করা হচ্ছে।

বিজেপির বিরাট উত্থান বাংলায় ৩০ বছর পর, অভিজাত-শ্রমিকশ্রেণিও তুরুপের তাস

English summary
west bengal election 2021 malda tmc leader attacks bjp on khela hobe slogan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X