• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব দায় কি বামেদের, ধর্মনিরপেক্ষতা নিয়ে ছবি দিয়ে তৃণমূল ও বিজেপিকে নিশানা শ্রীলেখার

  • |

ধর্মনিরপেক্ষতার প্রশ্নে তৃণমূলের পাশাপাশি বিজেপিকে নিশানা করলেন বামপন্থী অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। রবিবার ব্রিগেডে বাম-কংগ্রেস-আব্বাসের জোটের সমাবেশে সক্রিয় অংশগ্রহণ করেছিলেন তিনি। কেন মঞ্চে আব্বাস, সেই প্রসঙ্গে এদিন তৃণমূল (trinamool congress) ও বিজেপিকে (bjp) নিশানা করেছেন তিনি।

রাজীব বন্দ্যোপাধ্যায়কে বাড়ি থেকে 'উৎখাত' করল তৃণমূল, হল শুদ্ধিকরণও

ব্রিগেডের সভা নিয়ে বিজেপির আক্রমণ

ব্রিগেডের সভা নিয়ে বিজেপির আক্রমণ

ব্রিগেডে সংযুক্ত মোর্চার সভা নিয়ে কড়া আক্রমণ করেছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছিলেন পশ্চিমবঙ্গকে গ্রেটার বাংলাদেশ বানানোর চক্রান্ত চলেছে। অন্যদিকে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেছিলেন ভাইজানের কাছে আত্মসমর্পণ করেছে কংগ্রেস আর বামেরা।

ব্রিগেডের সভা নিয়ে তৃণমূলের কটাক্ষ

ব্রিগেডের সভা নিয়ে তৃণমূলের কটাক্ষ

সৌগত রায় বলেছিলেন, এটা আব্বাসের প্রথম ভোট, আগে কটা আসন জিতে দেখাক। আব্বাস সিদ্দিকির কোনও গুরুত্ব নেই বলেও মন্তব্য করেছিলেন তিনি। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, বামেদের মঞ্চে আব্বাস সিদ্দিকির বড় বড় কথা বিজেপিতে সুবিধা করে দিতে চাইছে। তিনি কটাক্ষ করে বলেছিলেন সিপিএম-এর ব্রিগেড বলতে তো চুম্পা সোনা আর আব্বাস সিদ্দিকি।

সব দায় বামেদের?

সব দায় বামেদের?

এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিষয়টি নিয়ে গর্জে উঠেছেন শ্রীলেখা মিত্র। তিনি প্রশ্ন তুলেছেন সব দায় বামেদের? ধর্ম গেল, ধর্ম গেল না করে অধিকারের কথা বলুন। গর্জে উঠুন। ধর্মের আফিম অনেক হল এবার বাঁচার কথা ভাবুন।

ছবি তুলে ধরে কটাক্ষ

ছবি তুলে ধরে কটাক্ষ

সোশ্যাল মিডিয়ায় নিজের লেখা পোস্টের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেছেন শ্রীলেখা। সেখানে দেখা যাচ্ছে মোদী থেকে রাজনাথ, মমতা থেকে মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়রা মুসলিম রীতি পালনের চেষ্টা করছেন। এক্ষেত্রে বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা নিজেদেরকে ধর্মনিরপেক্ষ বলে তুলে ধরার চেষ্টা করছেন বলে অভিযোগ করেছেন শ্রীলেখা। তাই ধর্মনিরপেক্ষতার প্রশ্নে বামেদের কাঠগড়ায় তোলার কোনও অর্থই নেই।

English summary
Liability of secularism is not only for Left but also for TMC, BJP, says Shreelekha Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X