• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের বাজারে 'খেলা হবে' সন্দেশ খবরে !

  • |

এবার 'খেলা হবে' স্লোগান আর গান, পোস্টার, ব্যানার, ফ্লেক্স, দেওয়াল লিখনেই সীমাবদ্ধ নেই। এসব কে ছাপিয়ে ভোজন রসিক বাঙালির পাতে এবার 'খেলা হবে'। আপামর বাঙালির শেষ পাতে এবার সন্দেশের আকারে হাজির হল 'খেলা হবে'।

ভোটের বাজারে খেলা হবে সন্দেশ খবরে

চলতি বিধানসভা ভোটে সুপার হিট স্লোগান হচ্ছে 'খেলা হবে'। সেই স্লোগান এবার সাদা নরম পাকের চকোলেট পুর দিয়ে হাজির হচ্ছে বাঙালির পাতে। এই নতুন চমক নিয়ে এসেছে হুগলির রিষড়ার ফেলু মোদক। তারা বানিয়ে ফেলছে নরম পাকের 'খেলা হবে' সন্দেশ।

রাজ্যের ভোট প্রচারের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে থাকে খাবার। বাংলায় আবার ভোটের লড়াইয়ে অন্যতম অংশগ্রহণকারী হিসাবে থাকে মিষ্টি। গত বিধানসভা নির্বাচনে অনুব্রত মন্ডলের গুড়-বাতাসাই হোক বা নকুলদানা আসলে রাজনীতির তেতো স্বাদ ভুলিয়ে দেয় বলে মনে করেন রাজনীতিবিদ থেকে ভোটার সকলেই।

চলতি বিধানসভা ভোটে তাই আগেভাগেই মিষ্টির স্বাদে এবার ভিন্ন স্বাদ আনছে মিষ্টির কারবারিরা। সেক্ষেত্রে 'খেলা হবে'র স্লোগান'কে সামনে রেখে এবার মিষ্টির থালা সাজিয়ে ফেলল রিষড়ার ফেলু মোদক।

কর্ণধার অমিতাভ দে জানাচ্ছেন, মোট ৩ রকমের 'খেলা হবে' সন্দেশ তারা বানাচ্ছেন। নরম পাকের এই সন্দেশের সাথে জুড়ে আছে চকোলেট। যা মুখে দিলেই পরম তৃপ্তি মিলবে বলে দাবি অমিতাভের। একটি সন্দেশ হচ্ছে একেবারে সাদা নরম পাকের। মাঝে চকোলেট দিয়ে লেখা থাকবে 'খেলা হবে'।

একটি সন্দেশ আবার নরম পাকের কমলা রঙের। যার মাঝে সাদা অংশে লেখা থাকবে 'খেলা হবে'। একটা সন্দেশ আবার সবুজ রঙের। যার মাঝে চকোলেট দিয়ে লেখা থাকছে 'খেলা হবে'।

এছাড়া স্ট্রবেরী, ম্যাঙ্গো ও চকোলেট ফ্লেভারের আলাদা আলাদা করে সন্দেশ বানানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। নরম পাকের এই সন্দেশের দাম শুরু হবে ৪০ টাকা থেকে। সবচেয়ে বেশি দামের মিলবে মাত্র ১০০ টাকায়। ৪০, ৫০,৭০ ও ১০০ টাকার এই সন্দেশের ব্যাপক চাহিদা হবে বলে মত মিষ্টি প্রস্তুতকারী সংস্থার।

English summary
west bengal election 2021, Khela hobe sandesh goes viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X