• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিষেকের 'বাপকে গিয়ে বল' এর জবাব কৈলাস দিলেন 'রাবণ' প্রসঙ্গ তুলে! তুঙ্গে রাজনৈতিক পারদ

  • |

'আরে তোর বাপকে গিয়ে বল বাড়ির ৫ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি যা করার কর .. আয়'! নাম না করে শুভেন্দু অধিকারী সম্পর্কে মেদিনীপুরের মাটিতে দাঁড়িয়ে এমনই বক্তব্য রাখেন তৃণমূলের ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এরপরই তাঁকে একহাত নিলেন কৈলাস বিজয়বর্গীয়। তৃণমূলকে তাক করে আক্রমণ শানিয়েছেন দিলীপ ঘোষও।

পূর্ব মেদিনীপুরঃ কাঁথির জনসভা থেকে শুভেন্দুকে আক্রমণ অভিষেক ব্যানার্জির
'শুভেন্দুর সঙ্গে যা ইচ্ছে তাই করছে'

'শুভেন্দুর সঙ্গে যা ইচ্ছে তাই করছে'

বঙ্গ বিজেপি র প্রধান দিলীপ ঘোষ এদিন বলেন, 'তৃণমূল কংগ্রেসের কোনও গণতন্ত্র নেই।' তাঁর দাবি বহু নেতাই রাজ্যে বিকল্প খুঁজছেন। এদিকে শুভেন্দু অধিকারী সম্পর্কে দিলীপ ঘোষ বক্তব্য রাখতে গিয়ে বলেন, শুভেন্দুর সঙ্গে যা ইচ্ছে তাই করা হচ্ছে। ওঁর পরিবারকেও অপমান করা হয়েছে। যোগ্য লোককে দলে থাকতে দেবে না ওঁরা।

'বাচ্চু অহংকার রাবণেরও টেকেনি'

'বাচ্চু অহংকার রাবণেরও টেকেনি'

নিজের টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিতর্কিত মন্তব্যের ভিডিও ক্লিপ পোস্ট করে অভিষেককে তীব্র আক্রমণ শানান কৈলাস বিজয়বর্গীয়। তিনি টুইটে লেখেন, 'কোল মাফিয়া , গোল্ড মাফিয়া, বালি মাফিয়া, গরু পাচার, আর সিন্ডিকেট রাজের তথাকথিত হোতা দেখুন কী ধরণের ভাষায় আক্রমণ করছেন।' এরপরই কৈলাস বিজয়বর্গীয় লেখেন, ' বাচ্চু অহংকার রাবণেরও টেকেনি ' ।

শুভেন্দুর পাল্টা তোপ অভিষেককে

শুভেন্দুর পাল্টা তোপ অভিষেককে

এদিকে, শুভেন্দু অধিকারীও অভিষেককে ছেড়ে কথা বলেননি। তিনি অভিষেকের মন্তব্যের পরই নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ডায়ন্ডবহারবারের সাংসদকে কটাক্ষ করে লিখেছেন, 'আয় তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কি করবি করে যা !!কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি !!'

তৃণমূলের আক্রমণ ও শুভেন্দু

তৃণমূলের আক্রমণ ও শুভেন্দু

বিজেপি নেতাদের মধ্যে বিশেষ করে শুভেন্দু অধিকারীকে টার্গেট করেই তৃণমূল নিজের আক্রমণের অস্ত্র সাজাচ্ছে বলে দেখা যাচ্ছে রাজ্য রাজনীতিতে। শুভেন্দুর সভায় গাড়ি ঢুকে পড়া, রোডশো তে উত্তেজনা, থেকে শুরু করে কর্মীদের বাড়িতে হামলার ঘটনায় বারবার অভিযোগের তির তৃণমূলের দিকে। শুভেন্দু দল ছাড়ার পর তাঁর পরিবারকে নিয়ে আলু বিক্রি প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের কটাক্ষও শিরোনাম কেড়েছে। এরপর অভিষেক বনাম শুভেন্দু সংঘাত উস্কে খোদ অভিষেকই শুভেন্দুর পাড়ায় এসে পারদ চড়িয়েছেন। এরপর নন্দীগ্রামের নেতা কোন স্টান্স নেন, সেদিকে তাকিয়ে রাজ্যরাজনীতি।

রাজীবের ছবিতে জুতোর মালা-কালো পতাকা ডোমজুড়ে, দৃকপাতও করলেন না রোড শোয়ে রাজীবের ছবিতে জুতোর মালা-কালো পতাকা ডোমজুড়ে, দৃকপাতও করলেন না রোড শোয়ে

English summary
West bengal Election 2021, Kailash Vijayvargiya attacks Abhishek Banerjee on controversial comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X