• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে 'টা টা' করার জন্য তৈরি বাংলার মানুষ! বঙ্গে পদ্ম ফুটবেই, দাবি জেপি নাড্ডার

  • |

কৃষকদের সঙ্গে অন্যায় করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee)। এদিন কৃষকদের সঙ্গে সহভোজের আগে হওয়া সমাবেশে এমনটাই অভিযোগ করলেন, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা (jp nadda) । এদিনের সমাবেশে জেপি নাড্ডা তৃণমূলকেও নিশানা করেন।

চিরদিন কেউ এক জায়গায় থাকে না, দরকারে পায়ে হাঁটবেন! ২১-এর আগে জল্পনা বাড়ালেন মুকুলচিরদিন কেউ এক জায়গায় থাকে না, দরকারে পায়ে হাঁটবেন! ২১-এর আগে জল্পনা বাড়ালেন মুকুল

মমতাকে নিশানা নাড্ডার

মমতাকে নিশানা নাড্ডার

এদিন মালদহের কর্মসূচি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তিনি বলেন মোদী সরকার পিএম কিষাণ প্রকল্প চালু করেছেন। সারা দেশের লক্ষ লক্ষ কৃষক এর উপকার পেয়েছেন, একমাত্র পশ্চিমবঙ্গের কৃষকরা ছাড়া। মুখ্যমন্ত্রীর জেদের কারণেই বাংলার কৃষকরা বঞ্চিত হয়েছেন বলে মন্তব্য করেছেন নাড্ডা। রাজ্যের মুখ্যমন্ত্রী এবং শাসক দল এব্যাপারে কৃষকদের সঙ্গে অন্যায় করেছেন বলে অভিযোগ করেন তিনি।

মমতাকে নমস্কার করার জন্য তৈরি বাংলার মানুষ

মমতাকে নমস্কার করার জন্য তৈরি বাংলার মানুষ

এদিন নিজের ভাষণে জেপি নাড্ডা কটাক্ষ করে বলেন, সব জায়গাতেই দেখা যাচ্ছে পিসি ও ভাইপোর হাতজোর করা ছবি। তা বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে নমস্কার জানাতে তৈরি বলেও মন্তব্য করেন তিনি। জেপি নাড্ডা দাবি করেন বাংলায় পদ্ম ফুটবেই। নিজেই প্রশ্ন তোলেন চার চোর কোন হ্যায়, তোলাবাজি কোন কর রয়া হ্যায়, সমমেত জনগণ বলেন, তৃণমূল। তখন বিজেপির সর্বভারতীয় সভাপতি বলেন, তিনি বলছেন না, অভিযোগ করছেন, সাধারণ মানুষই।

সহভোজে অংশ নিতে পেরে গর্বিত

সহভোজে অংশ নিতে পেরে গর্বিত

এদিন সমাবেশে অংশ নেওয়ার পর সহভোজে অংশ নেন জেপি নাড্ডা। সেখানে ৩০ জন কৃষককে একসঙ্গে খাওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। জেপি নাড্ডা বলেন, সহভোটে অংশ নিতে পেরে তিনি গর্বিত। তিনি আরও বলেন, খিচুড়িতে মিশে কৃষকের ভালোবাসা। খাবারও খুব ভালো হয়েছে বলেও মন্তব্য করতে শোনা যায়। দিলীপ ঘোষকে তিনি বলেন, কোনও খাবার যেন ফেলা না হয়।

কৃষকদের জন্য আইন করেছে কেন্দ্র

কৃষকদের জন্য আইন করেছে কেন্দ্র

এদিন মালদহের সাহাপুরে সহভোজের আগে সমাবেশে ভাষণ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁর আগে এদিন স্বাগত ভাষণ দেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, তিনিও কৃষক পরিবারের সন্তান। পাশাপাশি তিনি উল্লেখ করেন কৃষকদের জন্য আইন করেছে কেন্দ্র। মুখ্যমন্ত্রীর জন্য রাজ্যের কৃষকরা সাহায্য পাচ্ছেন না বলে অভিযোগ করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, অল্প সময়ে যাতে জেপি নাড্ডা রাজ্যের অনেক জায়গায় পৌঁছতে পারেন, তাঁর জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য এদিন মালদহে কৃষকদের সঙ্গে সহভোজের পরেই জেপি নাড্ডা রোজ শো করবেন। তারপর তিনি নবদ্বীপের উদ্দেশে রওনা দেবেন। সেখানে বিজেপির পরিবর্তন যাত্রার সূচনা করবেন। সেখান থেকে তিনি সন্ধের আগেই কলকাতা ফিরবেন।


English summary
JP Nadda claims from his Malda meeting that, lotus will bloom
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X